বাংলা নিউজ > ময়দান > TNPL 2023: ফের সেঞ্চুরির দোরগোড়ায় রান-আউট সাই সুদর্শন, অজিতেশের তাণ্ডবে শেষ বলে হার শাহরুখদের

TNPL 2023: ফের সেঞ্চুরির দোরগোড়ায় রান-আউট সাই সুদর্শন, অজিতেশের তাণ্ডবে শেষ বলে হার শাহরুখদের

নিশ্চিত শতরান হাতছাড়া সাই সুদর্শনের। ছবি- টিএনসিএ।

Lyca Kovai Kings vs Nellai Royal Kings Tamil Nadu Premier League: অজিতেশের ধ্বংসাত্মক শতরানে ফিকে হয় সুদর্শনের লড়াই, ম্যাচের শেষ বলে রুদ্ধশ্বাস জয় রয়্যাল কিংসের।

মারকাটারি ক্রিকেট তামিলনাড়ু প্রিমিয়র লিগে। শুক্রবার লিগের ৬ নম্বর ম্যাচে শেষ বলের থ্রিলারে লাইসা কোবাই কিংসকে হারিয়ে দেয় নেল্লাই রয়্যাল কিংস। উল্লেখযোগ্য বিষয় হল, টুর্নামেন্টের টানা ২টি ম্যাচে শতরানের দোরগোড়ায় দাঁড়িয়ে যেতে হয় সাই সুদর্শনকে।

তিরুপুরের বিরুদ্ধে উদ্বোধনী ম্যাচে ৮টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৪৫ বলে ৮৬ রান করে রান-আউট হন সুদর্শন। এবার রয়্যাল কিংসের বিরুদ্ধে ৭টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৫২ বলে ৯০ রান করে ফের রান-আউট হন তিনি। সুতরাং, চলতি টিএনপিএলে এখনও কোনও বোলার পরাস্ত করতে পারেননি সুদর্শনকে।

যদিও সাই সুদর্শনের এমন অনবদ্য ইনিংসও ফিকে হয় গুরুস্বামী অজিতেশের ধ্বংসাত্মক শতরানের সামনে। রয়্যাল কিংসের অজিতেশ কার্যত একার হাতে পরাজিত করেন কোবাই কিংসকে। উল্লেখযোগ্য বিষয় হল, ৭টি চার ও ৮টি ছক্কার সাহায্যে ৬০ বলে ১১২ রানের দুর্দান্ত ইনিংস খেলে অজিতেশও রান-আউট হয়ে মাঠ ছাড়েন।

টস হেরে শুরুতে ব্য়াট করতে নেমে কোবাই কিংস নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৮১ রান সংগ্রহ করে। সুদর্শন ৬টি বাউন্ডারির সাহায্যে ৩৫ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। এছাড়া সুরেশ কুমার ২৪ বলে ৩৩ রান করে মাঠ ছাড়েন। ২৩ বলে ১৮ রানের ধীর ইনিংস খেলেন রাম অরবিন্দ।

আরও পড়ুন:- BAN vs AFG: একেই বলে সুযোগের সদ্ব্যবহার, আফগানদের ফলো-অন না করিয়ে শতরান-অর্ধশতরানের হিড়িক শান্ত-মোমিনুলদের

২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৮ বলে ১৭ রানের সংক্ষিপ্ত অথচ আগ্রাসী ইনিংস খেলেন ক্যাপ্টেন শাহরুখ খান। শেষবেলায় ৫ বলে ১৫ রান করে রান-আউট হন ইউ মুকিলেশ। রয়্যাল কিংসের হয়ে পইয়ামঝি ৩টি ও সনু যাদব ১টি উইকেট দখল করেন।

আরও পড়ুন:- The Ashes: সাহসী সিদ্ধান্ত অস্ট্রলিয়ার, অ্যাশেজের প্রথম টেস্টে বাদ দলের অন্যতম সেরা পেসার

জবাবে ব্যাট করতে নেমে রয়্যাল কিংস ১৯ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৬৭ রান সংগ্রহ করে। সুতরাং জয়ের জন্য শেষ ওভারে ১৫ রান দরকার ছিল তাদের। শেষ ওভারে এম মহম্মদের বলে ১টি ছক্কা মারেন অজিতেশ এবং ১টি ছক্কা হাঁকান পইয়ামঝি। শেষ বলে ১ রান নিয়ে দলের জয় নিশ্চিত করেন পইয়ামঝি। অর্থাৎ ২০ ওভারে ৬ উইকেটের হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৮২ রান সংগ্রহ করে নেয় নেল্লাই।

অজিতেশ ৫টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৩৩ বলে ব্যক্তিগত অর্ধশতরান পূর্ণ করেন। তিনি ৭টি চার ও ৭টি ছক্কার সাহায্যে ৫৮ বলে ব্যক্তিগত শতরানের গণ্ডি টপকে যান। সাই নিরঞ্জন ২৫ ও সনু যাদব ২০ রানের যোগদান রাখেন। কোবাই কিংসের হয়ে ১টি উইকেট নেন শাহরুখ খান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘ভালো থাকার একটাই…’, ‘কচি বউ’ শ্রীময়ীতে মজে কাঞ্চন, কী লিখলেন প্রাক্তন পিঙ্কি? বড় বড় চুল, চোখে মুখে কালি, বন্য-হিংস্র এই লুক ভয় ধরাচ্ছে নেটপাড়ায়, কে ইনি? মোদী আসবেন! সন্তানকে প্রথমবার না দেখেই এয়ারপোর্টে ছুটলেন BJP নেতা, ভাইরাল ভিডিয়ো এখনও বাবার কাছে ৪০টা ফোন আসে… শততম টেস্টে নামার আগে আবেগী অশ্বিন চূড়ান্ত ব্যর্থ KKR তারকা,তবু ৯৩ রান করলেই রঞ্জি ট্রফির ফাইনালে উঠবে পণ্ডিতের দল পুলিশে নিয়োগে প্রশ্ন ফাঁস কাণ্ডে পুলিশেরই ১৫ ট্রেনি SI আটক! কাঠগড়ায় ‘টপার’ও সারপ্রাইজ! আরও ৫% DA বাড়াল রাজ্য, কেন্দ্রীয় সরকারি কর্মীদের সঙ্গে আরও কমল ফারাক ভারত নিয়ে বেফাঁস মন্তব্য DMK এমপির, চেপে ধরেছে বিজেপি, গ্রেফতার করার দাবি বিজেপি কি দুর্নীতি মুক্ত দল?‌ প্রশ্নে মেজাজ হারালেন সদ্য প্রাক্তন বিচারপতি 'বিজেপি যোগাযোগ করছিল, এমন কী…' গেরুয়া শিবিরের প্রস্তাব ফিরিয়েছেন, দাবি রাজন্যার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.