বাংলা নিউজ > ময়দান > ম্যাচ ফিক্সিং করতে বলেছিল সৌম্যদীপ? মণিকার অভিযোগ খতিয়ে দেখবে তদন্ত কমিশন

ম্যাচ ফিক্সিং করতে বলেছিল সৌম্যদীপ? মণিকার অভিযোগ খতিয়ে দেখবে তদন্ত কমিশন

মণিকা বাত্রা (ছবি:পিটিআই) (PTI)

শনিবারেই বিষয়টি নিয়ে বৈঠকে বসেছিলেন ফেডারেশনের কর্তা ব্যক্তিরা। উপস্থিত ছিলেন মণিকা এবং সৌম্যদীপ। সেখানেই বিষয়টি নিয়ে পাঁচ সদস্যের এক তদন্ত কমিশন গঠনের সিদ্ধান্ত হয়।

শুভব্রত মুখার্জি: মণিকা বাত্রা এবং সৌম্যদীপ রায় ইস্যুতে এ বার কড়া অবস্থান গ্রহণ করা হল টেবিল টেনিস ফেডারেশন অফ ইন্ডিয়ার তরফে। প্রাক্তন এবং বর্তমান দুই তারকার কলহের ইস্যুতে এ বার তদন্ত কমিশন গঠন করা হল টিটিএফআইয়ের তরফে। উল্লেখ্য দীর্ঘদিন ধরেই দুই তারকার এই ঝামেলা চলছিল। টোকিও গেমস চলাকালীনও মণিকা জাতীয় কোচ সৌম্যদীপ রায়ের পরামর্শ নিতে অস্বীকার করেন। ফলে তার সিঙ্গলস ম্যাচ চলাকালীন কোর্টের পাশে সৌম্যদীপকে উপস্থিত থাকতে দেখা যায়নি।

পরবর্তীতে দেশে ফিরে এই ইস্যুতে মুখ খুলে মনিকা জানিয়ে দেন প্রাক্তন কমনওয়েলথ চ্যাম্পিয়ন সৌম্যদীপ রায় তাকে ম্যাচ গড়াপেটার প্রস্তাব দিয়েছিলেন। অলিম্পিক্স গেমসের কোয়ালিফায়ার চলাকালীন তাকে এই প্রস্তাব দেওয়া হয়েছিল। আর সেই কারণেই গেমস চলাকালীন সৌম্যদীপের প্রশিক্ষণ নেননি তিনি। শনিবারেই বিষয়টি নিয়ে বৈঠকে বসেছিলেন ফেডারেশনের কর্তা ব্যক্তিরা। উপস্থিত ছিলেন মণিকা এবং সৌম্যদীপ। সেখানেই বিষয়টি নিয়ে পাঁচ সদস্যের এক তদন্ত কমিশন গঠনের সিদ্ধান্ত হয়। 

তদন্ত কমিশন মণিকার এই অভিযোগ খতিয়ে দেখবে। ফেডারেশনের ভাইস প্রেসিডেন্ট চিরঞ্জীব চৌধুরী এই তদন্ত কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। কমিটিকে সব পক্ষের সঙ্গে কথা বলে ছয় সপ্তাহের মধ্যে তাদের রিপোর্ট জমা করতে বলা হয়েছে। কমিটিতে রয়েছে দুই আইনজীবী পার্থ গোস্বামী এবং জ্ঞানেন্দ্র জৈন। অপর সদস্য হলেন যশপাল রানা। ১৬ সেপ্টেম্বর দোহাতে অনুষ্ঠিত হতে চলা এশিয়ান টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপের দল ঘোষণা করা হবে। ফেডারেশনের তরফে এমনটা জানিয়েছেন ফেডারেশনের সেক্রেটারি অরুণ ব্যানার্জি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

Los Angeles Knight Riders বনাম MI New York ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ শ্রাবণের প্রথম সোমবার কারা লাকি?রইল রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.