বাংলা নিউজ > ময়দান > ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টেও ফের টসে হারল কিউয়িরা, নিশামের টুুইটে আলোড়ন
জিমি নিশাম।
জিমি নিশাম।

ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টেও ফের টসে হারল কিউয়িরা, নিশামের টুুইটে আলোড়ন

  • বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে শেষ বার টসে জিতেছিল নিউজিল্যান্ড। সে বার টসে জিতে ম্যাচও জিতেছিল তারা। তার পর থেকে, কিউয়িরা টসে হেরেই চলেছে। সঙ্গে ম্যাচও।

ভারতের বিরুদ্ধে টানা তিনটি টি-টোয়েন্টি ম্যাচেই টসে হেরেছে নিউজিল্যান্ড। আবার প্রথম টেস্টেও কিউয়িরা টসে হেরে বসে রয়েছে। অজিঙ্কা রাহানে টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন। আর নিউজিল্যান্ড এই টানা চার বার টসে হারার পর মজা করেই একটি টুইট করেছেন জিমি নিশাম। যেটা নিয়ে নেটদুনিয়ায় হাসির রোল উঠেছে।

ভারতের প্রাক্তন ব্যাটসম্যান ওয়াসিম জাফরের মতোই মজাদার টুইট করে নেটদুনিয়ায় আলোড়ন ফেলে দেন কিউয়ি অলরাউন্ডারও। বৃহস্পতিবার নিউজিল্যান্ড টসে হারার পর জিমি নিশাম মজার একটি টুইট করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘কেউ কি দয়া করে কয়েনগুলো আমাকে সামনে থেকে দেখাবে?’ তিনি বলতে চেয়েছেন, কয়েনের দু'টো দিক আলাদা কিনা, সেটাই তিনি পরখ করে দেখতে চেয়েছন। তবে এই টুইটটা তিনি নেহাৎ-ই মজা করে করেছেন।

বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে শেষ বার টসে জিতেছিল নিউজিল্যান্ড। সে বার টসে জিতে অধিনায়ক কেন উইলিয়ামসন দুবাইয়ে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন। তার পর থেকে, কিউয়িরা টসে হেরেই চলেছে। ফাইনালে অস্ট্রেলিয়ার বিপক্ষে টস হেরে ম্যাচেও হেরে বসে থাকে তারা। এর পর ভারতের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি ম্যাচের তিনিটিতেই টসে হারে। সঙ্গে ম্যাচেও হেরে সিরিজে ৩-০ হোয়াইটওয়াশ হয়ে যায়।

যাইহোক কানপুরে প্রথম টেস্টে ভারত টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। শুভমন গিল ৫২ রান করেন। আর অভিষেক টেস্টে হাফ সেঞ্চুরি করে ফেলেছেন শ্রেয়স আইয়ার। দেখার, টসে জিতে এই টেস্টে ভারত জয় পায় কিনা!

বন্ধ করুন