বাংলা নিউজ > ময়দান > DRS-এ নিজের সিদ্ধান্ত সঠিক প্রমাণিত হওয়ায় আম্পায়ার আলিম দারের মজাদার প্রতিক্রিয়া, দেখুন ভিডিও
আলিম দার। ছবি- টুইটার।
আলিম দার। ছবি- টুইটার।

DRS-এ নিজের সিদ্ধান্ত সঠিক প্রমাণিত হওয়ায় আম্পায়ার আলিম দারের মজাদার প্রতিক্রিয়া, দেখুন ভিডিও

  • পাকিস্তান সুপার লিগে আম্পায়ারকেও নিজের সাফল্য সেলিব্রেট করতে দেখা যায়।

শুভব্রত মুখার্জি

ডিআরএস এই মুহূর্তে ক্রিকেট খেলার অন্যতম গুরুত্বপূর্ণ অঙ্গ। আম্পায়ার ভুল সিদ্ধান্ত নিলে সেই সিদ্ধান্তের বিরুদ্ধে আবেদন জানাতে পারেন ক্রিকেটাররা। কখনও সেই সিদ্ধান্ত তৃতীয় আম্পায়ারের সাহায্যে বদলানো হয়, আবার কখনও অনফিল্ড আম্পায়াররা ঠিক প্রমানিত হন।

এই ডিআরএসকে ঘিরেই এবার পাকিস্তান সুপার লিগে ঘটে গেল এক মজার ঘটনা। পাকিস্তান সুপার লিগের ম্যাচে মুখোমুখি হয়েছিল ইসলামাবাদ ইউনাইটেড এবং করাচি কিংস। হাই স্কোরিং ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন করাচি প্রথমবার পিএসএলের এই মরশুমে হারের মুখ দেখল। শার্জিল খানের শতরান এবং বাবর আজমের ৬২ রানে ভর করে করাচি নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৯৬ রান করে। করাচির ওপেনাররা ১৮ ওভারে ১৭৬ রান তুলে ফেলে বোর্ডে।

ব্যাট করতে নেমে ১৯.১ ওভারে এই রান তাড়া করে ফেলে ইসলামাবাদ। ইফতিকার আহমেদ ৪৯, অ্যালেক্স হেলস ৪৬ রানের ইনিংস খেলে এই জয় এনে দেন।

এই ম্যাচের শেষ বলে ইসলামাবাদের ব্যাটসম্যান আসিফ আলির বিরুদ্ধে আউটের জোরালো আবেদন হয়। যা অনফিল্ড আম্পায়ার আলিম দার নাকচ করে দেন। করাচির অধিনায়ক ডিআরএসের সাহায্য নেন। কিন্তু ডিআরএসেও সেই আবেদন নাকচ করে দিলে মজার ছলে আম্পায়ার আলিম দার করাচির ক্রিকেটারদের কটাক্ষ করেন। মুষ্টিবদ্ধ হাত করে এমন ভাব করেন, যাতে তিনি যেন বোঝাতে চান যে, তাঁকে ভুল প্রমাণ করা সহজ নয়।

বন্ধ করুন