বাংলা নিউজ > ময়দান > DRS-এ নিজের সিদ্ধান্ত সঠিক প্রমাণিত হওয়ায় আম্পায়ার আলিম দারের মজাদার প্রতিক্রিয়া, দেখুন ভিডিও

DRS-এ নিজের সিদ্ধান্ত সঠিক প্রমাণিত হওয়ায় আম্পায়ার আলিম দারের মজাদার প্রতিক্রিয়া, দেখুন ভিডিও

আলিম দার। ছবি- টুইটার।

পাকিস্তান সুপার লিগে আম্পায়ারকেও নিজের সাফল্য সেলিব্রেট করতে দেখা যায়।

শুভব্রত মুখার্জি

ডিআরএস এই মুহূর্তে ক্রিকেট খেলার অন্যতম গুরুত্বপূর্ণ অঙ্গ। আম্পায়ার ভুল সিদ্ধান্ত নিলে সেই সিদ্ধান্তের বিরুদ্ধে আবেদন জানাতে পারেন ক্রিকেটাররা। কখনও সেই সিদ্ধান্ত তৃতীয় আম্পায়ারের সাহায্যে বদলানো হয়, আবার কখনও অনফিল্ড আম্পায়াররা ঠিক প্রমানিত হন।

এই ডিআরএসকে ঘিরেই এবার পাকিস্তান সুপার লিগে ঘটে গেল এক মজার ঘটনা। পাকিস্তান সুপার লিগের ম্যাচে মুখোমুখি হয়েছিল ইসলামাবাদ ইউনাইটেড এবং করাচি কিংস। হাই স্কোরিং ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন করাচি প্রথমবার পিএসএলের এই মরশুমে হারের মুখ দেখল। শার্জিল খানের শতরান এবং বাবর আজমের ৬২ রানে ভর করে করাচি নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৯৬ রান করে। করাচির ওপেনাররা ১৮ ওভারে ১৭৬ রান তুলে ফেলে বোর্ডে।

ব্যাট করতে নেমে ১৯.১ ওভারে এই রান তাড়া করে ফেলে ইসলামাবাদ। ইফতিকার আহমেদ ৪৯, অ্যালেক্স হেলস ৪৬ রানের ইনিংস খেলে এই জয় এনে দেন।

এই ম্যাচের শেষ বলে ইসলামাবাদের ব্যাটসম্যান আসিফ আলির বিরুদ্ধে আউটের জোরালো আবেদন হয়। যা অনফিল্ড আম্পায়ার আলিম দার নাকচ করে দেন। করাচির অধিনায়ক ডিআরএসের সাহায্য নেন। কিন্তু ডিআরএসেও সেই আবেদন নাকচ করে দিলে মজার ছলে আম্পায়ার আলিম দার করাচির ক্রিকেটারদের কটাক্ষ করেন। মুষ্টিবদ্ধ হাত করে এমন ভাব করেন, যাতে তিনি যেন বোঝাতে চান যে, তাঁকে ভুল প্রমাণ করা সহজ নয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

হিন্দুদের করা জরিমানার বখরা নিয়ে বিবাদে আহত TMC দুষ্কৃতীকে দেখতে হাসপাতালে দিলীপ তাচ্ছিল্যের শশাঙ্ক থেকে যুব বিশ্বকাপের অংকৃষ,IPL-র প্রথমার্ধে চমক ৬ ঘরোয়া তারকার ‘আরেক সাইজ বড় হলে…’, ছেলে কোলে রাতুলকে বিয়ে, ট্রোলের মুখে রূপাঞ্জনার নতুন বর ‘তোমায় যেভাবে দেখি..’, ২১-এর জন্মদিন নিসার, অদেখা ছবি শেয়ার করলেন কাজল ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? শিশু পর্নোগ্রাফি দেখা অপরাধ? মোবাইলে থাকলেও মুছে ফেলুন, আর কী বলল সুপ্রিম কোর্ট? ‘‌কেন সংসদে প্রশ্ন তোলেননি?’‌ খগেনকে নিশানা করে প্রসূনকে নিয়ে কথা দিলেন মমতা ‘মিথ্যে’র পর ফিরছে পরম-হুমার জুটি! কোন ছবিতে দেখা যাবে তাঁদের? মেনে নিন, আপনিও তোলাবাজি করেছেন,নির্বাচনী বন্ড নিয়ে রাহুলকে খোলা চ্যালেঞ্জ শাহের প্রবল তাপপ্রবাহের লাল সতর্কতা রবিতেও, মাত্র ৩ জেলায় হবে বৃষ্টি, কোথায় কোথায়?

Latest IPL News

‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.