বাংলা নিউজ > ময়দান > মাথায় ভর দিয়ে দুই পায়ে ওয়াইড সিগন্যাল, এই আম্পায়ারকে এক্ষুনি ICC এলিট প্যানেলে ঢোকানোর দাবি ভনের: ভিডিও

মাথায় ভর দিয়ে দুই পায়ে ওয়াইড সিগন্যাল, এই আম্পায়ারকে এক্ষুনি ICC এলিট প্যানেলে ঢোকানোর দাবি ভনের: ভিডিও

আম্পায়ারের কীর্তি দেখে অবাক ভন। ছবি- টুইটার।

মহারাষ্ট্রের স্থানীয় পুরন্দর প্রিমিয়র লিগে আম্পায়ারের কাণ্ড রীতিমতো ভাইরাল।

ক্রিকেটের মাঠে শুধুমাত্র খেলোয়াড়রা ব্যাটে-বলে কারসাজি দেখান, এমনটা নয়। মাঝে মাঝে আম্পায়ারদেরও অদ্ভূত সব কাণ্ড ঘটাতে দেখা যায় বাইশগজে। বিলি বাউডেনের চার-ছক্কার স্বতন্ত্র সব সিগন্যালের কথা কেই বা ভুলতে পারবেন! নেলসন স্কোরে ডেভিড শেফার্ডের একপায়ে ভর দিয়ে দাঁড়ানোর কথাও ক্রিকেটপ্রেমীদের মনে গেঁথে রয়েছে। তবে মহারাষ্ট্রের স্থানীয় ক্রিকেট টুর্নামেন্ট পুরন্দর প্রিমিয়র লিগে আম্পায়ার ডিএন রক যে কাণ্ড ঘটিয়ে বসলেন, তা ক্রিকেটের মাঠে এককথায় নজিরবিহীন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ভিডিও দাবানলের মতো ছড়িয়ে পড়তে দেখা যাচ্ছে, যেখানে আম্পায়ারকে অত্যন্ত হাস্যকরভাবে ওয়াইড ও বাউন্ডারির সিগন্যাল দিতে দেখা যায়। একটি ভিডিওয় দেখা যাচ্ছে যে, আম্পায়ার কার্যত শীর্ষাসনের ঢংয়ে মাঠে মাথায় ভর দিয়ে দুই পা উপরের দিকে তুলে দেন এবং তার পরে পা দু'টি দু'দিকে ছড়িয়ে দিয়ে ওয়াইড বলের সিগন্যাল দেন।

মাইকেল ভন এই ভিডিওটিই সোশ্যাল মিডিয়ায় তুলে ধরে দাবি জানান যে, এই আম্পায়ারকে আইসিসি এলিট প্যানেলের অন্তর্ভুক্ত করা উচিত।

ওয়াইড সিগন্যালের এমন ধরণ তবু মেনে নেওয়া যায়। তবে একটি বাউন্ডারির সিগন্যাল দেওয়ার জন্য তিনি যেভাবে নাচানাচি করেন, তাকে যথাযথভাবে বর্ণনা করা মুশকিল।

বন্ধ করুন