বাংলা নিউজ > ময়দান > উনাদকাটের হেঁয়ালিপূর্ণ টুইট, অলরাউন্ডার হয়ে জাতীয় দলে ফেরার ইচ্ছাপ্রকাশ

উনাদকাটের হেঁয়ালিপূর্ণ টুইট, অলরাউন্ডার হয়ে জাতীয় দলে ফেরার ইচ্ছাপ্রকাশ

সোশ্যাল মিডিয়ায় বিশেষ বার্তা দিলেন সৌরাষ্ট্র অধিনায়ক জয়দেব উনাদকাট

টিম ইন্ডিয়ায় অলরাউন্ডারের অভাব নেই! মাঠে পারফর্ম করে সোশ্যাল মিডিয়ায় জবাব দিলেন ব্রাত্য উনাদকাট।

‘আর একজন পেস বোলার যে ব্যাটিং করতে পারে!’ সোশ্যাল মিডিয়ায় বিশেষ বার্তা দিলেন সৌরাষ্ট্র অধিনায়ক জয়দেব উনাদকাট। আর তারপরেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় উনাদকাটের ভিডিয়ো ও স্পেশাল বার্তা। আসলে আরও একবার নির্বাচকদের কাছে ব্রাত্য হয়েছেন জয়দেব উনাদকাট। ঘরোয়া ক্রিকেটে টানা পারফর্ম করেও উনাদকাট নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি২০, টেস্ট সিরিজ তো বটেই দক্ষিণ আফ্রিকা সফররত ভারতীয় ‘এ’ দলে জায়গা পাননি। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট এবং টি২০ সিরিজে একাধিক তারকা বিশ্রামে থাকলেও উনাদকাটের কথা ভাবেননি নির্বাচকরা।

এরপরেই টুইটারে নিজের ভিতরের রাগটাকে উগড়ে দেন জয়দেব উনাদকাট। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে নিজের ব্যাটিংয়ের ভিডিয়ো পোস্ট করেন তিনি। যেখানে তাঁকে দুরন্ত ফর্মে ব্যাট করতে দেখা যায়। মাত্র ৩২ বলে ৫৮ রান করলেন তিনি। মহম্মদ সিরাজের মতো বোলারের বিরুদ্ধে দুরন্ত ব্যাটিং করলেন। নিজের এদিনের ইনিংসে তিনটি ছক্কা ও ছয়টি বাউন্ডারি হাঁকালেন। নিজের দুরন্ত ব্যাটিংয়ের ভিডিয়ো পোস্ট করে বাঁহাতি পেসার ক্যাপশনে লেখেন, ‘আরও একজন পেস বোলার যে ব্যাটটাও করতে পারে।’ তারপরই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় উনাদকাটের সেই পোস্ট। ইঙ্গিতববাহী পোস্টে জাতীয় দলের নির্বাচকদের একহাত নিয়েছেন তারকা, এমনটাই মনে করছে ক্রিকেট মহল।

 

এদিকে বিশ্বকাপে হার্দিক পান্ডিয়া ফ্লপ হওয়ার পরে আপাতত হার্দিককে ছেঁটে ফেলে নতুন সিমার অলরাউন্ডার খোঁজার চেষ্টা চলছে ভারতীয় ক্রিকেটে। কেকেআরের হয়ে দুরন্ত খেলা বেঙ্কটেশ আইয়ারকে হার্দিকের বিকল্প ভাবা শুরু হয়ে গিয়েছে। যদিও তিনি এখনও আন্তর্জাতিক স্তরে সেভাবে পরীক্ষিত নন। এমন অবস্থায় জয়দেব উনাদকাটের এই বার্তা অনেক বড় ইঙ্গিত বয়ে নিয়ে এসছে বলে অনেকেই মনে করছেন। জয়দেব উনাদকাটের পোস্টের পরে নির্বাচকদের উপর রাগ উগড়ে দিয়েছেন সমর্থকেরা। হার্দিকের সঙ্গেও উনাদকাটের তুলনা শুরু হয়েগেছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.