বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: হরভজন সিং-এর পিছনেই চলছে ‘বিয়ার পার্টি’! ক্যামেরা দেখেই লুকিয়ে ফেললেন গ্লাস

ভিডিয়ো: হরভজন সিং-এর পিছনেই চলছে ‘বিয়ার পার্টি’! ক্যামেরা দেখেই লুকিয়ে ফেললেন গ্লাস

হরভজন সিং-এর পিছনে তখন বিয়ার পার্টি চলছে (ছবি-টুইটার)

সেই সময়ে হরভজম ম্যাচ নিয়ে ক্যামেরার সামনে কথা বলছিলেন, সেখানে ক্যামেরাম্যানের ফ্রেমে টেবিলে রাখা বিয়ারের গ্লাসের ছবি চলে আসছিল। এমন পরিস্থিতিতে, তিনি বিয়ার পান করা ভক্তকে তিরস্কার করেছিলেন এবং তাঁকে বিয়ারের গ্লাসটি নামিয়ে দিতে বলেছিলেন।

অস্ট্রেলিয়া বনাম ভারতের মধ্যে WTC ফাইনাল 2023 ম্যাচটি লন্ডনের কেনিংটন ওভালে খেলা হচ্ছে। এ দিকে, সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো প্রকাশিত হয়েছে যেখানে হরভজন সিং ম্যাচ নিয়ে মন্তব্য করছেন এবং ঠিক সেই সময়ে ভাজ্জির পিছনে থাকা দর্শকরা তখন ম্যাচ দেখতে এসে স্টেডিয়ামে বিয়ার উপভোগ করছেন। এ দিকে ক্যামেরাম্যান তার সঙ্গে যা করলেন তা বেশ মজার। সেই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে। ওভালের এই ম্যাচে, ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা টস জিতে বল করার সিদ্ধান্ত নিয়েছিলেন। দ্বিতীয় দিনে প্রথম ইনিংসে ১২১.৩ ওভারে ৪৬৯ রানে গুটিয়ে যায় অস্ট্রেলিয়া দল। একই সময়ে, তৃতীয় দিনে, টিম ইন্ডিয়া প্রথম ইনিংসে ৬৯.৪ ওভারে ২৯৬ রানে গুটিয়ে যায়। তৃতীয় দিনের খেলা শেষ হতে হতে অস্ট্রেলিয়া দল দ্বিতীয় ইনিংসে চার উইকেট হারিয়ে ১২৩ রান তুলেছে। এই মুহূর্তে ২৯৬ রান এগিয়ে রয়েছে অস্ট্রেলিয়া।

আরও পড়ুন… WTC Final 2023-নিজে ছিলেন দিল্লি দলের কোচ, এবার ভারতীয় বোলারদের ব্যর্থতার জন্য IPL-কে দুষলেন পন্টিং

আসলে, WTC ফাইনাল 2023 ম্যাচটি লন্ডনের কেনিংটন ওভালে অস্ট্রেলিয়া এবং ভারত (AUS বনাম IND) এর মধ্যে খেলা হচ্ছে। এই টুর্নামেন্টটি অনেক চ্যানেলে সম্প্রচার করা হচ্ছে, যার মধ্যে স্টার স্পোর্টসের নামও রয়েছে। ধারাভাষ্যের জন্য এই চ্যানেলের সঙ্গে যুক্ত রয়েছেন হরভজন সিং। এই পর্বে, সোশ্যাল মিডিয়ায় ভাজ্জির একটি ভিডিয়ো প্রকাশিত হয়েছে যেখানে তিনি মন্তব্য করছেন এবং তার ঠিক পিছনে স্টেডিয়ামে উপস্থিত দর্শকরা বিয়ার সেবন করছিলেন, যা ক্যামেরায় দেখা যায়। আসলে এমন ছবি ইংল্যান্ডে প্রায় দেখা যায় কারণ সেখানে খুব ঠান্ডা। এমন অবস্থায় সেখানে অ্যালকোহলের প্রয়োজন হয়, যে কারণে সেখানে খেলা দেখতে আসা দর্শকরা বিয়ার পান করে থাকেন।

আরও পড়ুন… দয়া করে সাইটস্ক্রিনের সামনেটা ফাঁকা করুন! WTC Final-এ হাতজোড় করে আম্পায়ারের আর্জি

এমন পরিস্থিতিতে দর্শকরা এ সব কারণে বিয়ার উপভোগ করেন। এমনই ঘটন দেখা গেল বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচে। সেই সময়ে হরভজম ম্যাচ নিয়ে ক্যামেরার সামনে কথা বলছিলেন, সেখানে ক্যামেরাম্যানের ফ্রেমে টেবিলে রাখা বিয়ারের গ্লাসের ছবি চলে আসছিল। এমন পরিস্থিতিতে, তিনি বিয়ার পান করা ভক্তকে তিরস্কার করেছিলেন এবং তাঁকে বিয়ারের গ্লাসটি নামিয়ে দিতে বলেছিলেন, কারণ স্টার নেটওয়ার্ক ভারতে প্রচুর দেখা যায় এবং আমাদের দেশে বিয়ারের মতো পানীয় প্রচার করা যায় না বা কেউ এটি প্রচার করে না। তাই ক্যামেরাম্যান নিশ্চয়ই ওই দর্শককে এমনটা বলেছিলেন। মজার সেই ভিডিয়োটি দেখুন।

আরও পড়ুন… এরকম ভাবে কামব্যাক করা খুব শক্ত-নিজের অভিজ্ঞতার কথা মনে করেই কি রাহানের প্রশংসায় পঞ্চমুখ হলেন সৌরভ

উল্লেখ্য, এই ম্যাচের প্রথম ইনিংসে যেখানে টিম ইন্ডিয়ার ব্যাটসম্যানরা ক্রিজে পা রাখতে পারছিলেন না, অন্যদিকে ভারতের জন্য সমস্যা সৃষ্টিকারী হিসেবে আসেন অজিঙ্কা রাহানে। প্রথম ইনিংসে সেঞ্চুরি মিস করেন তিনি। ১২৯ বলে ১১টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৮৯ রানের ইনিংস খেলেন তিনি। তিনি ছাড়াও হাফ সেঞ্চুরির ইনিংস খেলেন শার্দুল ঠাকুর। তিনি ১০৯ বলে ৬টি চারের সাহায্যে ৫১ রান করেন এবং রবীন্দ্র জাদেজা ৫১ বলে ৭টি চার একটি ছক্কার সাহায্যে ৪৮ রান করার পর আউট হন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে শনিবার কারা লাকি? রইল ১৮ মে রাশিফল দ মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ লাকি কারা? ১৮ মে শনিবারের রাশিফল দেখে নিন জিতেও বিদায় LSG-র, হেরে তলানিতেই MI, প্লে-অফের দৌড়ে অ্যাডভান্টেজ CSK ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট '১৫ বছর বয়স থেকেই আমার জীবনে ও আছে', শিখরের সঙ্গে প্রেমে ‘সিলমোহর’ জাহ্নবীর! কেজরিওয়াল ও আপের বিরুদ্ধে চার্জশিট দাখিল করল ইডি মালা পরাতে এসে কানহাইয়া কুমারের উপর হামলা, ছেটানো হল কালি, দেখুন Video শীতলকুচিতে গুলি, ২৪ ঘণ্টার মধ্যে প্রশাসনের কাছে রিপোর্ট চাইল CEO দফতর ‘বিয়েটা যখন ভালোবাসার…’,থামছে না ট্রোলিং;আদৃত-কৌশাম্বির দাম্পত্যের আসল ছবি সামনে

Latest IPL News

ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি IPL 2024-ধোনির এটাই শেষ মরশুম নয়, আরসিবি ম্যাচের আগে বড় বার্তা প্রাক্তন সতীর্থর ‘ভামিকা ভালোই ব্যাট চালাচ্ছে, তবে ক্রিকেটে আসবে কিনা’!মেয়েকে নিয়ে বিরাটের বার্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.