বাংলা নিউজ > ময়দান > দয়া করে সাইটস্ক্রিনের সামনেটা ফাঁকা করুন! WTC Final-এ হাতজোড় করে আম্পায়ারের আর্জি

দয়া করে সাইটস্ক্রিনের সামনেটা ফাঁকা করুন! WTC Final-এ হাতজোড় করে আম্পায়ারের আর্জি

WTC Final-এ সমর্থককে আম্পায়ারের আর্জি (ছবি-টুইটার)

WTC Final 2023-এর ম্যাচের তৃতীয় দিনেই ২২ গজের বাইরে ঘটে গেল এমন এক অদ্ভুত ঘটনা।যেখানে অনফিল্ড আম্পায়ারকে দেখা গেল হাতজোড় করে সমর্থকদের অনুরোধ করছেন, যাতে তারা যেন সাইটস্ক্রিনের আশপাশের অঞ্চলটি ফাঁকা করে দেন।

শুভব্রত মুখার্জি: ক্রিকেট মাঠে ২২ গজের বাইরেও বিভিন্ন সময়ে বিভিন্ন ঘটনা ঘটে থাকে। যা মাঝে মাঝেই শিরোনামে চলে আসে। লন্ডনের কিয়া ওভালে দ্বিতীয় ডব্লুটিসি ফাইনালে মুখোমুখি হয়েছে ভারত এবং অস্ট্রেলিয়া। সেই ম্যাচে তৃতীয় দিনেই ২২ গজের বাইরে ঘটে গেল এমন এক অদ্ভুত ঘটনা।যেখানে অনফিল্ড আম্পায়ারকে দেখা গেল হাতজোড় করে সমর্থকদের অনুরোধ করছেন, যাতে তারা যেন সাইটস্ক্রিনের আশপাশের অঞ্চলটি ফাঁকা করে দেন।

আরও পড়ুন… আলিক আথানাজের নজির গড়ার দিনে আমিরশাহিকে হোয়াইটওয়াশ করল ওয়েস্ট ইন্ডিজ

বোলারদের বল এবং তাদের বোলিং হাত দেখার ক্ষেত্রে সাইটস্ক্রিন খুব গুরুত্বপূর্ণ। ম্যাচ চলাকালীন এই সাইটস্ক্রিন চত্ত্বরে দর্শকরা অনবরত নড়াচড়া করলে তা ব্যাটারদের জন্য বেশ অস্বস্তির কারণ হয়ে দাঁড়ায়। ঠিক এমন ঘটনাই ঘটল ওভালে অস্ট্রেলিয়ার দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ের সময়ে। অনফিল্ড আম্পায়ার তথা ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার রিচাড ইলিংওয়ার্থকে দেখা যায় তিনি দর্শকদের কাছে হাতজোড় করে অনুরোধ জানাচ্ছেন। তিনি যেন সমর্থকদের বার্তা দিতে চাইছিলেন যে যাতে করে দয়া করে তারা সাইটস্ক্রিনের আশপাশের অঞ্চলটি ফাঁকা করে দেন। যাতে করে ব্যাটারদের ব্যাট করতে কোনও অসুবিধা না হয়। এই ছবি ক্যামেরাবন্দি হয়ে যায় এবং মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন… WTC Final 2023: কেমন আছে রাহানের চোট, দ্বিতীয় ইনিংসে কি ব্যাট করতে পারবেন? আপডেট দিলেন অজিঙ্কা

সেই ছবি ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। ছবিতে ইলিংওয়ার্থকে দেখা যাচ্ছে দুহাত জোড় করে অর্থাৎ করজোড়ে আবেদন করতে। তাঁর ব্যাকগ্রাউন্ডে আবার দেখা যাচ্ছে স্টিভ স্মিথকে। ঘটনাচক্রে তিনি আবার অজিদের হয়ে প্রথম ইনিংসে দুরন্ত শতরান হাঁকান। করজোড়ে অনুরোধ জানানোর ঘটনাটি ঘটেছে তৃতীয় দিনে। তৃতীয় দিনের শেষ সেশন অর্থাৎ তৃতীয় সেশনে ঘটেছে ঘটনাটি। ঘটনার ছবি সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

এক ভক্ত লিখেছেন, 'আম্পায়ারের অনবদ্য আচরণ। আজকের দিনের সেরা ছবি এটাই।' আরেকজন ভক্তের মতে, 'অত্যন্ত দয়ালু আচরণ করেছেন আম্পায়ার। অসাধারণ ব্যবহার।' প্রসঙ্গত ডব্লুটিসি ফাইনালে অনফিল্ড আম্পায়ার হিসেবে রয়েছেন নিউজিল্যান্ডের ক্রিস গ্যাফনি এবং ইংল্যান্ডের রিচার্ড ইলিংওয়ার্থ। ৪৮ বছর বয়সি গ্যাফনির এটি ৪৯ তম টেস্ট ম্যাচ। আবার ৫৯ বছর বয়সি ইলিংওয়ার্থের এটি আবার ৬৪ তম ম্যাচ। উল্লেখ্য প্রথম ডব্লুটিসি ফাইনালে ও অনফিল্ড আম্পায়ারের দায়িত্বে ছিলেন ইলিংওয়ার্থ। টিভি আম্পায়ারের দায়িত্বে রয়েছেন রিচার্ড কেটেলবোরো। চতুর্থ আম্পায়ার হিসেবে রয়েছেন শ্রীলঙ্কার কুমার ধর্মসেনা।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

এবার ২৪ফেব্রুয়ারি একটি বিশেষ দিন, জেনে নিন এইদিনে পালিত ব্রত পুজো উৎসব সম্পর্কে সন্দেশখালিতে পুলিশ ক্যাম্প খুলতেই সিরাজের বিরুদ্ধে অভিযোগের পাহাড় অস্ট্রেলিয়ায় খেলবেন ভারতীয় ফুটবলার, মহারাষ্ট্রের তরুণকে ঘিরে প্রত্যাশা তুঙ্গে এবারের শীতেই ছাদনাতলায় যাচ্ছেন রূপসা! কবে বিয়ে করছেন সায়নদীপকে? ‘‌শেখ শাহজাহান কোনও অপরাধ করেছেন কেউ বলেননি’‌, দরাজ শংসাপত্র তৃণমূল বিধায়কের পাকিস্তানে ফের ইরানের হানা! নিহত জইশ আল আদলের জঙ্গি কমান্ডার সহ বহু-রিপোর্ট ‘ফল তো ভুগতেই হবে’, করণের শোয়ে ঐশ্বর্যকে নিয়ে ‘বাজে কথার’ কারণে আজও বিপাকে ইমরান সন্দেশখালিতে TMC নেতাকে দেখেই তাড়া করলেন প্রতিবাদীরা, ত্রাতার ভূমিকায় পুলিশ ১০০-য় সন্তুষ্ট নন, হাই-ভোল্টেজ রঞ্জি কোয়ার্টারে দুরন্ত ডাবল সেঞ্চুরি মুশির খানের ‘সন্দেশখালি যেন নন্দীগ্রাম!’ JNU-তে আজ পরিস্থিতির ব্যাখ্যা করবেন সুকান্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.