বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: মাত্র ৩০ সেকেন্ডেই নিজের লুক বদলে ফেলছিলেন সচিন, এ আবার কেমন খেলা!
সচিন তেন্ডুলকর।
সচিন তেন্ডুলকর।

ভিডিয়ো: মাত্র ৩০ সেকেন্ডেই নিজের লুক বদলে ফেলছিলেন সচিন, এ আবার কেমন খেলা!

  • ক্রিকেট পরবর্তী জীবনে মাস্টার ব্লাস্টার চুটিয়ে নিজের জীবন উপভোগ করছেন। আর সেটার সাক্ষী তাঁর ভক্তরা। কারণ সচিন জীবনের বহু আবেগপ্রবণ ছোট ছোট মুহূর্তও ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করে থাকেন।

চার, ছক্কা তো আকছার তাঁকে মারতে দেখেছেন। কিন্তু মাত্র ৩০ সেকেন্ডে লুক বদলে যাচ্ছে কারও, এমন অবিশ্বাস্য ঘটনা ঘটতে দেখেছেন? এমনটাই সম্ভব করে দেখিয়েছেন মাস্টার ব্লাস্টার। মাত্র ৩০ সেকেন্ডের খেলায় নিজের লুক বার বার বদলে সকলকে একেবারে চমকে দিয়েছেন সচিন তেন্ডুলকর।

টুইটারে একটি ভিডিয়ো সচিন শেয়ার করেছেন। সেই ভিডিয়োর সঙ্গে তিনি লিখেছেন, ‘গেম ইন থার্টি সেকেন্ডস, নাথিং লাস্টস ফরএভার।’ এই ভিডিয়ো দেখা শুরুতে দেখা গিয়েছে, সচিনের গাল ভর্তি কাঁচা-পাকা দাড়ি। তার পরে বার বার নিজের দাড়ির স্টাইল বদলাতে শুরু করেন সচিন। শেষ পর্যন্ত অবশ্য তাঁকে তাঁর পরিচিত ক্লিন শেভড লুকেই দেখা যায়। সচিন নিজেও জানিয়েছেন, ‘আমি ক্লিন শেভ পছন্দ করি। আপনাদের কী পছন্দ?’ এই ভিডিয়ো সচিন শেয়ার করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল।

ক্রিকেট পরবর্তী জীবনে মাস্টার ব্লাস্টার চুটিয়ে নিজের জীবন উপভোগ করছেন। আর সেটার সাক্ষী তাঁর ভক্তরা। কারণ সচিন জীবনের বহু আবেগপ্রবণ ছোট ছোট মুহূর্তও ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করে থাকেন। ভক্তরাও এখনও তাই সচিনেই ডুবে রয়েছেন। ভারতীয় ক্রিকেটের ২২ গজে একটা বড় অধ্যায় শেষ হয়ে গেলেও, সচিন কিন্তু এখনও ভারতীয় ক্রিকেট প্রেমীদের মনে একই ভাবে জায়গাটা ধরে রেখেছেন।

বন্ধ করুন