বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো- টিম ইন্ডিয়ার 'নতুন প্লেয়ার' জারভো, ঢুকলেন মাঠে, হেসে খুন সিরাজরা

ভিডিয়ো- টিম ইন্ডিয়ার 'নতুন প্লেয়ার' জারভো, ঢুকলেন মাঠে, হেসে খুন সিরাজরা

জারভোকে মাঠে থেকে বের করা হচ্ছে (ছবি:গেটি ইমেজ)

এ কী কান্ড! টিম ইন্ডিয়ার জার্সি পড়ে বিরাটদের সঙ্গে ফিল্ডিং করতে নামতেই নিরাপত্তা রক্ষীরা বের করে দিলেন! 

ইংল্যান্ড বনাম ভারত দ্বিতীয় টেস্ট ম্যাচ, লর্ডসে তখন তৃতীয় দিনের ম্যাচ চলছে। সবে মাত্র লাঞ্চ শেষ হয়েছে, এবং ভারতীয় দলের সদস্যরা একে একে মাঠে নামছেন। হঠাৎই ক্যামেরায় ধরা পড়ল এক অন্য রকম ছবি। লর্ডসের নিরাপত্তা রক্ষীরা তখন দৌড়ে আসছেন, ভারতীয় দলের জার্সি পড়া এক ব্যাক্তিকে মাঠ থেকে বের করে দিচ্ছেন তাঁরা। যা দেখে সকলেই হতবাক। 

ধারাভাষ্যকার থেকে মাঠে উপস্থিত সকল দর্শক ও ক্রিকেটাররাও এই ঘটনায় চমকে গেছেন। সকলেই ভাবছেন একি হচ্ছে, মাঠের নিরাপত্তা রক্ষীরা ভারতীয় দলের সদস্যকে মাঠ থেকে বের করে দিচ্ছেন কেন?  তবে ক্যামেরা জুম করতে ধরা পড়ল একেবারে অন্যরকম ছবি যা দেখে সকলেই অবাক হয়ে গেছেন। সমর্থকের জার্সিতে লেখা রয়েছে জারভো নাম। কিন্তু এই নামে তো কোনও ভারতীয় ক্রিকেটার নেই। মুখ দেখেও তো কেউ চিনতে পারছেন না। তারপরেই শুরু হয় জারভো ও নিরাপত্তা রক্ষীদের কথোপকথন। 

আসলে ভারতীয় জার্সি গায়ে বিরাট কোহলিদের সঙ্গে তখন মাঠে ঢুকে পড়েছিলেন অজ্ঞাত পরিচয়ের এক সমর্থক। যাকে পরে সকলে চিনে ফেলেন। এবং সঙ্গে সঙ্গে তাঁকে মাঠে থেকে বের করে দেওয়া হয়। তবে এরপরেই শুরু হয় নাটকের মজার অংশ। যখন সেই অজ্ঞাত পরিচয়ের দর্শককে নিরাপত্তা রক্ষীরা মাঠে থেকে বের করে দিচ্ছেন, তখন সেই ব্যাক্তি নিজেকে ভারতীয় দলের সদস্য বলে পরিচয় দেন। তিনি প্রমাণ স্বরূপ নিজের জার্সি দেখাতে থাকেন। এরপরে মাঠের নিরাপত্তা রক্ষীদের কিছুক্ষণের জন্য বোকা বানিয়ে দেন সেই সমর্থক। তবে পরে তাঁকে মাঠে থেকে বের করে দেওয়া হয়। এই দৃশ্য দেখে সকলেই হাসতে থাকেন। ধারাভাষ্যকার থেকে মাঠে উপস্থিত মহম্মদ সিরাজ সকলেই হাসতে থাকেন। মজার এই ঘটনার ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

জারভো তখন মাঠে প্রবেশ করেছেন (ছবি: গেটি ইমেজ)
জারভো তখন মাঠে প্রবেশ করেছেন (ছবি: গেটি ইমেজ)

তবে এরপরে নেটিজেনরা এই ভিডিয়ো নিয়ে মজা করতে থাকেন। কেউ বলেন জারভোকে অজিঙ্কা রাহানের জায়গায় নামিয়ে দেওয়া হোক, কেউ আবার বলেন উনি পূজারার জায়গায় খেললে বেশি রান করতে পারবেন। তবে যেই যা বলুক এই ঘটনা কিছুক্ষণের জন্য সকলের মুখে হাসি ফুটিয়ে দিয়েছিল। তবে সমালোচকরা প্রশ্ন তুলেছিলেন, এমন করোনার মাঝে ক্রিকেটারদের মধ্যে এমন অজ্ঞাত পরিচয়ের সমর্থক ‘জারভো’ কি করে ঢুকে পড়লেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

স্বামী, শাশুড়ি, ননদ সকলেই প্রাক্তন, তবু চারু বলছেন, তাঁদেরকেই ভালোবাসেন... 'লোকে আমায় এখনো মেয়েবাজ, চিটিংবাজ বলে', অকপট রণবীর, মেয়ের বাবা হয়েও স্বভাব… একঝলকে টেস্ট ফরম্যাটে উইন্ডিজের গত পাঁচটি বড় ইনিংসের তথ্য... সীমান্তে বন্ধ বাণিজ্য, উত্তাল বাংলাদেশের প্রভাব পড়ল আমদানি–রফতানিতে স্নেহাশিস-অর্পিতার বিয়েতে থাকছেন না সৌরভ! দাদা দ্বিতীয় বিয়ে নিয়ে অখুশি মহারাজ? তিন ফরম্যাটে ভারত অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশি রান কাদের? ‘‌এটা বাংলা-দেশের অস্তিত্ব রক্ষার সভা’‌, প্রস্তুতি দেখে ধর্মতলায় বার্তা মমতার বাংলাদেশে মহিলা T20 WC-এর নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন, পরিস্থিতিতে চোখ রাখছে ICC হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী, হল অস্ত্রোপচার আগামিকাল কেমন কাটবে আপনার? ভাগ্য থাকবে কি পাশে? জানুন ২১ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.