বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: ইশান কিষাণের ডাবল সেঞ্চুরি সেলিব্রেশন করতে মাঠেই ভাঙড়া করলেন কোহলি

ভিডিয়ো: ইশান কিষাণের ডাবল সেঞ্চুরি সেলিব্রেশন করতে মাঠেই ভাঙড়া করলেন কোহলি

ইশানের শতরানের পরে বিরাটের শুভেচ্ছা (ছবি-এএফপি)

ইশান কিষাণের দ্বি শতরান করার পরে সকলেই সেলিব্রেশন করতে থাকে। প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি এই অনুষ্ঠানে নিজের স্টাইলে মাঠের মধ্যেই ভাংড়া নাচ শুরু করেন। এই ঘটনার ভিডিয়ো বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

চট্টগ্রাম ওয়ানডেতে ইশান কিষাণের ম্যাজিক দেখা গেল। ম্যাচে ডাবল সেঞ্চুরি করেন এই বাঁহাতি ওপেনার ব্যাটসম্যান। এর সঙ্গে,তিনি ওয়ানডেতে সচিন তেন্ডুলকর, বীরেন্দ্র সেহওয়াগ এবং রোহিত শর্মার এই বিশেষ ক্লাবে জায়গা পেলেন তিনি। ইশান কিষাণের দ্বি শতরান করার পরে সকলেই সেলিব্রেশন করতে থাকে। প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি এই অনুষ্ঠানে নিজের স্টাইলে মাঠের মধ্যেই ভাংড়া নাচ শুরু করেন। এই ঘটনার ভিডিয়ো বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন… ODI-তে নিজেদের তৃতীয় সেরা স্কোর করে দক্ষিণ আফ্রিকার রেকর্ড স্পর্শ করল ভারত

মাত্র ১৫ রানে শিখর ধাওয়ানের উইকেট হারিয়ে ছিল ভারত। আট বলে তিন রান করে আউট হয়েছিলেন শিখর ধাওয়ান। এরপর ইশান কিষাণকে সমর্থন দিতে মাঠে নামেন বিরাট কোহলি। শুরুতে খুব ধীর গতিতে রান করছিলেন কিষাণ। ৪৯ বলে হাফ সেঞ্চুরি পূর্ণ করেন তিনি। এরপর রানের গতি বাড়ান ভারতের তরুণ তারকা। ২৪তম ওভারের প্রথম বলে আফিফ হোসেনের বিরুদ্ধে চার মেরে সেঞ্চুরি পূর্ণ করেন কিষাণ। ৮৫ বলে সেঞ্চুরি পূর্ণ করেন ইশান কিষাণ, এরপর ১২৬ বলে ডাবল সেঞ্চুরি সম্পূর্ণ করেন তিনি। পরের ৪১ বলে চার ও ছক্কার বৃষ্টি করেন ইশান কিষাণ।

আরও পড়ুন… জানেন ম্যাচ হেরে কাঁদতে কাঁদতে কেন ক্রোয়েশিয়ার খুদে ভক্তকে জড়িয়ে ধরলেন নেইমার?

একদিকে ইশান কিষাণ দ্রুত রান করছিলেন। একই সময়ে,অন্য প্রান্তে,বিরাট কোহলি কেবল সিঙ্গলস এবং ডাবলস নেওয়ার কাজটিই করছিলেন। বিরাটের সঙ্গে ইশান গড়েন ২৯০ রানের বিশাল জুটি। বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় উইকেটে এটাই ভারতের সবচেয়ে বড় জুটি। ইশানের ডাবল সেঞ্চুরি পূর্ণ হয়ে গেল। বিরাট তাঁর কাছে এসে ভাংড়া করতে শুরু করেন। এর পর তিনি এই বাঁহাতি ব্যাটারকে জড়িয়ে ধরেন। ইশান যখন দ্বিশতরান করছেন তখন সাজঘরে রাহুল দ্রাবিড় থেকে কেএল রাহুল সকলেই উঠে দাঁড়িয়ে ইশানকে শুভেচ্ছা জানান।

ভারতীয় দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের প্রতিক্রিয়াও ছিল দেখার মতো। চির শীতল দ্রাবিড় হাওয়ায় লাফিয়ে ইশানের সেঞ্চুরি উদযাপন করেছেন। ২০১৬ অনূর্ধ্ব-19 বিশ্বকাপে, ইশান কিষাণ ছিলেন টিম ইন্ডিয়ার অধিনায়ক এবং রাহুল দ্রাবিড় ছিলেন দলের প্রধান কোচ। ড্রেসিংরুমে উপস্থিত আরেক সদস্য এই ইনিংসের জন্য দাঁড়িয়ে ইশান কিষাণকে শুভেচ্ছা জানান।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো শেষ ওভারে ২ উইকেট পড়ল বাংলাদেশের, ব্যর্থ হল জাকেরের লড়াই,৩ রানে জিতল শ্রীলঙ্কা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.