বাংলা নিউজ > ময়দান > হেডিংলে টেস্টের পরে জেমস অ্যান্ডারসনের সঙ্গে স্টুয়ার্ট বিনির পুরানো ছবি পোস্ট করে ভাইরাল মায়ান্তি
মায়ান্তি ল্যাঙ্গার বিনি
মায়ান্তি ল্যাঙ্গার বিনি

হেডিংলে টেস্টের পরে জেমস অ্যান্ডারসনের সঙ্গে স্টুয়ার্ট বিনির পুরানো ছবি পোস্ট করে ভাইরাল মায়ান্তি

  • ২০১৪ সালের ভারত ইংল্যান্ড সফরের কথা মনে করিয়ে দিলেন জনপ্রিয় স্পোর্টস প্রেজেন্টার মায়ান্তি ল্যাঙ্গার বিনি। তিনি সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন, যেখানে মায়ান্তির স্বামী স্টুয়ার্ট বিনি দেখা যাচ্ছে। 

ভারত ইংল্যান্ড চলতি সিরিজে এখনও পর্যন্ত দুরন্ত পারফরমেন্স করেছেন ইংল্যান্ডের অভিজ্ঞ তারকা বোলার জেমস অ্যান্ডারসন। বিরাট কোহলিদের বিরুদ্ধে তাঁর বোলিং আক্রমণ প্রশংসা কুড়িয়েছে গোটা ক্রিকেট বিশ্বের। ইংল্যান্ডের হেডিংলে টেস্ট জয়ের পিছনেও ছিল অ্যান্ডারসনের পারফরেমন্স। অনেক বিশেষজ্ঞ তো বলতে শুরু করেছেন অ্যান্ডারসন আতঙ্ক ছড়িয়ে রয়েছে ভারতীয় শিবিরে। 

অ্যান্ডারসন আতঙ্ক যখন ভারতীয় শিবিরে ঘিরে ধরেছে তখন ২০১৪ সালের ভারত ইংল্যান্ড সফরের কথা মনে করিয়ে দিলেন জনপ্রিয় স্পোর্টস প্রেজেন্টার মায়ান্তি ল্যাঙ্গার বিনি। তিনি সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন, যেখানে মায়ান্তির স্বামী স্টুয়ার্ট বিনি দেখা যাচ্ছে। সেই ম্যাচেই টেস্টে অভিষেক করেছিলেন তাঁর স্বামী স্টুয়ার্ট বিনি। এবং সেই ম্যাচে অ্যান্ডরসনের বিরুদ্ধে দারুণ একটা নক খেলেছিলেন।

মায়ান্তির পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে স্টুয়ার্ট বিনি ব্যাট হাতে রান করছেন এবং পিছনে দাঁড়িয়ে রয়েছেন হতাশ অ্যান্ডারসন। এই ছবিতেই কোনও ক্যাপশন লেখেননি স্টুয়ার্ট বিনির স্ত্রী মায়ান্তি ল্যাঙ্গার বিনি। এরপরেই অনেকে নানা কিছু ভাবতে শুরু করেছেন। অনেকে মনে করছেন মায়ান্তি হয়তো স্টুয়ার্ট বিনির মতো অলরাউন্ডারকে দলে নেওয়ার ইঙ্গিত দিয়েছেন।

মায়ান্তির পোস্ট করা সেই ছবি (ছবি:ইনস্টাগ্রাম)
মায়ান্তির পোস্ট করা সেই ছবি (ছবি:ইনস্টাগ্রাম)

অনেকে আবার মনে করছেন যেই দেশে বর্তমানে বিরাটদের দল সমস্যার সম্মুখীন হচ্ছে সেখানেই একটা সময় দারুণ অভিষেক করে এসেছিলেন বিনি। তার সঙ্গে ইংল্যান্ডের যেই বোলারকে নিয়ে রবি শাস্ত্রীর ছেলেদের এত ভয় তাকে একটা সময় দারুণ ভাবে খেলে এসেছিলেন তাঁর স্বামী স্টুয়ার্ট বিনি। তবে মায়ান্তি ল্যাঙ্গার বিনি এই ছবি দিয়ে যাই বোঝাতে চান না কেন, বর্তমানে তাঁর এই ছবি ভাইরাল হয়ে গিয়েছে। ভক্তরা নিজেদের মত করে এর মানে তৈরি করছেন।

বন্ধ করুন