বাংলা নিউজ > ময়দান > ICC Ranking: রাহুলকে ছিটকে দিয়ে T20 ব়্যাঙ্কিংয়ের প্রথম চারে কোহলি

ICC Ranking: রাহুলকে ছিটকে দিয়ে T20 ব়্যাঙ্কিংয়ের প্রথম চারে কোহলি

ঋষভ পন্ত ও বিরাট কোহলি। (ছবি সৌজন্য পিটিআই)

বিরাট ধরে রেখেছেন ওয়ান ডে'র মুকুট, পিছিয়ে গিয়েছেন তাঁর ডেপুটি।

ইংল্যান্ডের বিরুদ্ধে সদ্য সমাপ্ত টি-২০ সিরিজে দুরন্ত পারফর্ম্যান্সের পুরস্কার পেলেন বিরাট কোহলি। আইসিসির টি-২০ ব়্যাঙ্কিংয়ে উন্নতি করলেন ভারত অধিনায়ক।

আইসিসির সদ্য প্রকাশিত টি-২০ ব্যাটসম্যানদের তালিকায় এক ধাপ উঠে এসে কোহলি এই মুহূর্তে চার নম্বরে অবস্থান করছেন। বিরাট এক্ষেত্রে পিছনে ঠেলে দিলেন সতীর্থ লোকেশ রাহুলকে। মর্গ্যানদের বিরুদ্ধে টি-২০ সিরিজে নজর কাড়তে না পারায় লোকেশ রাহুলকে পিছিয়ে যেতে হয় আইসিসি ব়্যাঙ্কিংয়ে। তিনি ৪ নম্বর থেকে এক ধাপ পিছলে গিয়ে ৫ নম্বরে জায়গা পেয়েছেন।

টি-২০ ব্যাটসম্যানদের তালিকায় উন্নতি করেছেন রোহিত শর্মা। তিনি চলে এসেছেন ১৪ নম্বরে। যদিও ওয়ান ডে ব়্যাঙ্কিংয়ের দ্বিতীয় স্থান থেকে ছিটকে যেতে হয়েছে হিটম্যানকে। রোহিত এই মুহূর্তে আইসিসির ৩ নম্বর ওয়ান ডে ব্যাটসম্যান। তাঁকে টপকে দু'নম্বরে চলে এসেছেন পাক অধিনায়ক বাবর আজম।

কোহলি অবশ্য ওয়ান ডে'র এক নম্বর ব্যাটসম্যানের মুকুট যথারীতি নিজের মাথাতেই ধরে রেখেছেন। জসপ্রীত বুমরাহ ওয়ান ডে'র তিন নম্বর বোলারের তকমা হাতছাড়া হতে দেননি। অল-রাউন্ডারদের তালিকায় রবীন্দ্র জাদেজা অবস্থান করছেন ৯ নম্বরে। টি-২০'র বোলার ও অল-রাউন্ডারদের প্রথম দশে কোনও ভারতীয় ক্রিকেটার নেই।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

IPL-র ‘লড়াই’ ছাপিয়ে হাত মেলাল রিলায়েন্স ও ডিজনি, মিশে গেল Viacom18 ও Star India বাড়ির কর্তার মৃত্যুশোকে ঘরবন্দি ২২ দিন,উদ্ধার করেও হল না শেষরক্ষা,মারা গেল ছেলে ব্যথাতা কাটাতে শাকিবদের নতুন ব্যাটিং এবং বোলিং কোচ নিযুক্ত করল বিসিবি তৃণমূলের ব্রিগেডের দিন শহরে ডার্বিতে মুখোমুখি মোহন-ইস্ট, আদৌ হবে বড় ম্যাচ? ৩৭ বছরে পা দিলেন হেজেল, স্ত্রীর জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানিয়ে কী করলেন যুবরাজ ২৫ কেজি ওজন কমেছে, জেলে পড়ে গিয়ে ফেটেছে মাথা, আদালতে জানালেন বালুর আইনজীবী এক দেশ-এক ভোট নিয়ে সংবিধানে যুক্ত হতে পারে নয়া অধ্য়ায়, টার্গেট ২০২৯ নৌকায় ৫ পাকিস্তানি! উদ্ধার ৩,৩০০ কেজির মাদক, গুজরাটে তাবড় অপারেশন, প্রশংসায় শাহ ISL 2023 (Mumbai vs Goa) Live Updates: মালাবদল সেরে মিষ্টিমুখ, কাঞ্চন-শ্রীময়ীর প্রথম আইবুডো ভাতের মেনুতে রইল পোলাও থেকে ডাব চিংড়ি!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.