বাংলা নিউজ > ময়দান > অকপটে ভারতের কর্তৃত্ব স্বীকার করে বিরাট কোহলিকে ধন্যবাদ জানালেন শেন ওয়ার্ন

অকপটে ভারতের কর্তৃত্ব স্বীকার করে বিরাট কোহলিকে ধন্যবাদ জানালেন শেন ওয়ার্ন

বিরাট কোহলিসহ ভারতীয় ক্রিকেটাররা। ছবি- এএনআই। (ANI)

ম্যাঞ্চেস্টার টেস্ট না হওয়ায় নিজের হতাশার কথা জানালেও ভারত যে সিরিজে বেশি ভাল খেলেছে, তা মেনে নিচ্ছেন শেন ওয়ার্ন।

ভারত ও ইংল্যান্ডের মধ্য়ে দুরন্ত এক সিরিজ হঠাৎ করেই করোনা ব্যাঘাত ঘটানোয় মাঝপথে থামিয়ে দিতে হয়। ম্যাঞ্চেস্টারে টিম ইন্ডিয়ার ফিজিও যোগেশ পারমারের করোনা রিপোর্ট পজিটিভ আসার পর গোটা দিন ডামাডোলের পর অবশেষে ম্যাচ বাতিল হয়। এমন পরিস্থিতিতে সিরিজ শেষ হওয়ায় নিজের হতাশার কথা জানালেও ভারত যে সিরিজে বেশি ভাল খেলেছে, তা মেনে নিচ্ছেন শেন ওয়ার্ন।

অস্ট্রেলিয়ান কিংবদন্তী বিলেতে ধারাভাষ্যকার হিসাবে ভারত-ইংল্যান্ড সিরিজে উপস্থিত ছিলেন। এক দুরন্ত সিরিজ মাঝপথেই শেষ হওয়ায় সকলেই সামান্য বঞ্চিত হয়েছে বলেই মনে করছেন ওয়ার্ন। Sky Cricket-এ তিনি বলেন, ‘আমার একটু হলেও নিজেকে বঞ্চিত মনে হচ্ছে। আমার মতে দুই দল সঠিক মনোভাব নিয়ে একটা দুর্ধর্ষ সিরিজ খেলেছে। সেই কারণেই ম্যাচটা না হওয়ায় আমি কিছুটা বঞ্চিত অনুভব করছি।’

এর আগের সফরেই অস্ট্রেলিয়ার ঘরের মাঠে বিরাট কোহলির অনুপস্থিতিতেই অজিদের মাটি ধরিয়ে দিতে সক্ষম হয়েছিল টিম ইন্ডিয়া। ২-১ ব্যবধানে ঐতিহাসিক সিরিজ জেতেন অজিঙ্কা রাহানেরা। ভারত যে অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ড, পরপর দুই সিরিজে বিদেশের মাটিতে ঘরোয়া দলের থেকে বেশি ভাল খেলেছে। তাও মেনে নিচ্ছেন প্রাক্তন অজি ক্রিকেটার। 

‘আমি নিজের চোখে দেখেছি (অস্ট্রেলিয়া সিরিজে) ওরা টেস্ট ক্রিকেটকে কতটা গুরুত্ব দেয় এবং প্রতিটা টেস্ট জিততে কতটা আগ্রহী। আমাদের সকলের টেস্ট ম্যাচকে সর্বাধিক প্রাধান্য দেওয়ার জন্য বিরাট কোহলি ও ভারতকে কৃতজ্ঞতা জানানো উচিত। টেস্ট ম্যাচে পাঁচ দিনের খেলার পর সেরা দলই সবসময় জেতে। আমার মনে হয় অস্ট্রেলিয়ার মতো এখানেও ভারতই বেশি ভাল খেলেছে। গত ১২ মাসে ওর যা অর্জন করেছে, তা এক কথায় অনবদ্য এবং এর জন্য বিরাট কোহলিকে অনেক অনেক ধন্যবাদ।’ জানান ওয়ার্ন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি যদি প্রথমবার শ্রাবণ সোমবারের উপবাস করেন, তাহলে জেনে নিন কী খাবেন আর কী খাবেন না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.