বাংলা নিউজ > ময়দান > লর্ডসের ব্যালকনিতে বিরাটের 'নাগিন ডান্স', দ্বিতীয় টেস্টে রুটের শতরানে ব্যাকফুটে ভারত
লর্ডসের ব্যালকনিতে ডান্স করছেন বিরাট কোহিল (ছবি:টুইটার)
লর্ডসের ব্যালকনিতে ডান্স করছেন বিরাট কোহিল (ছবি:টুইটার)

লর্ডসের ব্যালকনিতে বিরাটের 'নাগিন ডান্স', দ্বিতীয় টেস্টে রুটের শতরানে ব্যাকফুটে ভারত

  • ক্রিকেটের দীর্ঘতম ফর্ম্যাটে দীর্ঘদিন রানের খরা চলা বিরাটের লর্ডসের ব্যালকনিতে দাঁড়িয়ে হাল্কা মেজাজে নাগিন ডান্সকে মেনে নিতে পারেননি অনেকেই।

শুভব্রত মুখার্জি: ভারত বনাম ইংল্যান্ড চলতি টেস্ট সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে লর্ডসে। টেস্টে প্রথমে ব্যাট করে ভারত প্রথম ইনিংসে ৩৬৪ রান করতে সমর্থ হয়। আর অন্যদিকে রুটের শতরানে টেস্টে ইংল্যান্ড আপাততভাবে বিরাটদের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে। লর্ডসের ঐতিহাসিক ক্রিকেট ময়দানে দ্বিতীয় টেস্ট ম্যাচ চলাকালীন ব্যালকনিতে ভারত অধিনায়ক বিরাট কোহলির আচরণ ফের শিরোনামে উঠে এসেছে।

লর্ডসের আইকনিক ব্যালকনিতে দাঁড়িয়ে বিরাট কোহলির নাচ ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। ভারত অধিনায়ককে ম্যাচ চলাকালীন হঠাৎ ব্রডকাস্টারদের ক্যামেরা ধরে ফেলে ব্যালকনিতে। তখন তিনি বিখ্যাত নাগিন ডান্সে ব্যস্ত। সতীর্থরা তাঁর মুভ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন। কেউ মজার ছলে হাসছেন। আর সেই ছবি রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। আর তাতেই নেটিজেনদের একাংশের সমালোচনার সম্মুখীন হয়েছেন বিরাট। অনেকেই তাঁর ব্যাটে রান না থাকা অবস্থাতেও এই ধরনের আচরণে বিরক্ত।

উল্লেখ্য ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি প্রথম ইনিংসে ৪২ রান করে আউট হন। ২০১৯ সালের পর থেকে তার ব্যাট থেকে আসেনি কোন আন্তর্জাতিক শতরান। কলকাতার ইডেন গার্ডেন্সে দিন-রাতের টেস্টে শাকিবদের বিরুদ্ধে শেষবার আন্তর্জাতিক শতরান করার পরবর্তী ৪৮ ইনিংসে বিরাটের ব্যাট থেকে কোনও শতরান আসেনি। ক্রিকেটের দীর্ঘতম ফর্ম্যাটে দীর্ঘদিন রানের খরা চলা বিরাটের লর্ডসের ব্যালকনিতে দাঁড়িয়ে হাল্কা মেজাজে নাগিন ডান্সকে মেনে নিতে পারেননি অনেকেই।

বন্ধ করুন