বাংলা নিউজ > ময়দান > ৭কোটি নয়, ১১ কোটি টাকা জোগাড় করার প্রতিশ্রুতি দিলেন বিরুষ্কা

৭কোটি নয়, ১১ কোটি টাকা জোগাড় করার প্রতিশ্রুতি দিলেন বিরুষ্কা

বিরাট এবং অনুষ্কা।

মঙ্গলবারই অনুষ্কা জানিয়েছিলেন, তাঁরা ইতিমধ্যে ৫ কোটি টাকা তুলে ফেলেছেন। বুধবার আরও ৫ কোটি জমা হওয়ায় উচ্ছ্বসিত বিরুষ্কা। তাঁরা এ বার ঠিক করেছেন মোট ১১ কোটি টাকার অনুদান তুলবেন।

লাফিয়ে লাফিয়ে বাড়ছে বিরুষ্কার ত্রাণ তহবিলের টাকার অঙ্কটা। বুধবার দেশের এক ক্রীড়া সংস্থা ৫ কোটি টাকা সেখানে দান করে। যার ফলে টাকার অঙ্কটা এক লাফে অনেকটাই বেড়ে গিয়েছে। যে কারণে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা ঠিক করেছেন, তারা মোট ১১ কোটি টাকা জোগাড় করবেন। আগে তারা ৭ কোটি টাকা জোগাড় করার প্রতিশ্রুতি দিয়েছিলেন।

আইপিএল স্থগিত হয়ে যাওয়ায় বাড়ি ফিরেই করোনার জন্য অর্থ সংগ্রহের কাজে লেগে পড়েছিলেন বিরাট কোহলি। সব সময়েই পাশে রয়েছেন স্ত্রী অনুষ্কাও। মঙ্গলবারই অনুষ্কা জানিয়েছিলেন, তাঁরা ইতিমধ্যে ৫ কোটি টাকা তুলে ফেলেছেন। বুধবার আরও ৫ কোটি জমা হওয়ায় উচ্ছ্বসিত বিরুষ্কা। তাঁরা এ বার ঠিক করেছেন মোট ১১ কোটি টাকার অনুদান তুলবেন।

৫ কোটি টাকা অনুদান দেওয়ার জন্য নির্দিষ্ট ক্রীড়া সংস্থাকে ধন্যবাদ জানিয়ে বিরুষ্কা নতুন ভাবে ঘোষণা করেছেন, ‘করোনা মোকাবিলায় আমাদের লক্ষ্য বদলে আমরা ১১ কোটি টাকা তুলে দেওয়ার চেষ্টা করব।’ পাশাপাশি যাঁরা পাশে ছিলেম, তাঁদের সকলকে ধন্যবাদ জানিয়েছেন এই তারকা দম্পতি।

করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পর ভারত একেবারে বিধ্বস্ত হয়ে পড়েছে। চিকিৎসা পরিকাঠামো কার্যত হিমশিম খাচ্ছে। বহু লোক বিনা চিকিৎসায় মারা যাচ্ছেন। সেই সঙ্গে অক্সিজেনের ঘাটতি তীব্র আকার নিয়েছে। এই অতিমারীর সঙ্গে যুদ্ধ করাটা নিঃসন্দেহে খুবই কঠিন। আর এই কঠিন লড়াইয়ে ভারতের পাশে থাকার জন্য নিজেদের মতো করে উদ্যোগ নিয়েছেন বিরাট আর অনুষ্কা। তাঁরা নিজেরাও ইতিমধ্যে দু'কোটি টাকা দান করেছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আম্বানিদের বিয়ে! নতুন বর অনন্তের সঙ্গে একী নাচ বাবা রামদেবের! ‘কেষ্ট তো জেলে! আমরা জিতলাম? ইডি-সিবিআই দিয়ে জেতা যাবে না,’ হুঁশ ফেরালেন সুকান্ত মাকে পাশে নিয়েই রাধিকার সিঁথি রাঙালেন অনন্ত! দেখুন আম্বানিদের বিয়ের কিছু ঝলক জ্বর সারতেই ইসকনের মন্দিরে কাঞ্চন-শ্রীময়ী! জগন্নাথের কাছে কী চাইলেন? অনন্ত-রাধিকাকে মিলিয়েছিলেন জাভেদ পুত্র, মিজানকে ৩০কোটির বাড়ি দিয়েছেন আম্বানিরা? কোন কোন সোশ্যাল ইনফ্লুয়েন্সাররা উপস্থিত ছিলেন আম্বানিদের রিসেপশনে ‘বস্কো স্যার ছাড়া অসম্ভব ছিল...’ তৌবা তৌবা গানের পারদর্শিতা নিয়ে অকপট ভিকি 'ও গল্প বলছে আর সমস্যায়…', সারেগামাপায় কৌশিকীর অতীতের রহস্য ফাঁস করলেন রাঘব Video: ত্রিধারা সম্মিলনীতে হয়ে গেল খুঁটি পুজো! থিম নিয়ে কী জানালেন উদ্যোক্তারা? সব থেকে বেশি গোল, সর্বাধিক সেভ, অব্যর্থ ট্যাকল, নির্ভুল পাস, ইউরোর সব পরিসংখ্যান

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.