বাংলা নিউজ > ময়দান > প্রয়াত সদ্যোজাত কন্যার অন্ত্যোষ্টি সেরেই বরোদার হয়ে শতরান হাঁকালেন বিষ্ণু সোলাঙ্কি

প্রয়াত সদ্যোজাত কন্যার অন্ত্যোষ্টি সেরেই বরোদার হয়ে শতরান হাঁকালেন বিষ্ণু সোলাঙ্কি

বিষ্ণু সোলাঙ্কি।

কয়েক দিন আগেই তাঁর যে মেয়ে ঘর আলো করে জন্ম নিয়েছিল, সেই ছোট্ট মেয়েটির অন্ত্যোষ্টি সেরে খেলতে নেমেছিলেন বিষ্ণু। আর তাঁর অপরিসীম যন্ত্রণাই যেন ফুল হয়ে ফুটল কটকের মাঠে। ১৬১ বলে অপরাজিত ১০৩ রানের দুরন্ত ইনিংস খেলেন বিষ্ণু সোলাঙ্কি। তাঁর এই ইনিংসে রয়েছে ১২টি চার।

মনের মধ্যে তখন তীব্র যন্ত্রণার ঝড় বয়ে চলেছে। হুহু করে কাঁদছে মন। গলার ভিতর কান্নাগুলো দলা পাকিয়ে আসছিল। তবু দাঁতে দাঁত চেপে লড়াই করে যাচ্ছিলেন বিষ্ণু সোলাঙ্কি। তাঁর যন্ত্রণাগুলো যেন একের পর এক দুরন্ত শটে পরিণত হয়ে যাচ্ছিল। কান্না বুকে চেপে চোয়াল শক্ত করে সেঞ্চুরিও হাঁকালেন। দেখে কে বলবে, তিনি সদ্যোজাত কন্যাকে হারিয়েছেন। ফুটফুটে মেয়েটির অন্ত্যোষ্টি সেরেই দলে যোগ দিয়েছেন। আর তাঁর অপরিসীম যন্ত্রণাই যেন ফুল হয়ে ফুটল কটকের মাঠে। ১৬১ বলে অপরাজিত ১০৩ রানের দুরন্ত ইনিংস খেলেন বিষ্ণু সোলাঙ্কি। তাঁর এই ইনিংসে রয়েছে ১২টি চার।

চণ্ডীগড়ের বিরুদ্ধে রঞ্জির ম্যাচে বরোদার হয়ে পাঁচে ব্যাট করতে নেমেছিলেন বিষ্ণু সোলাঙ্কি। দুরন্ত লড়াই করেন তিনি। তাঁর এই সেঞ্চুরির হাত ধরে ৭ উইকেট হারিয়ে ৩৯৮ রান করে বরোদা। অথচ কয়েক দিন আগেই তাঁর যে মেয়ে ঘর আলো করে জন্ম নিয়েছিল, সেই ছোট্ট মেয়েটির অন্ত্যোষ্টি সেরে খেলতে নেমেছিলেন বিষ্ণু। আর এই ঘটনা দেখার পর ভারতীয় ক্রিকেট মহল, তাঁকে সত্যিকারের হিরোর আখ্যা দিয়েছে।

টসে জিতে চণ্ডীগড়কে ব্যাট করতে পাঠিয়েছিল বরোদা। মাত্র ১৬৮ রানে অলআউট হয়ে যায় চণ্ডীগড়। জবাবে ব্যাট করতে নেমে দ্বিতীয় দিনের শেষে ৭ উইকেট হারিয়ে ৩৯৮ রান করে বরোদার। ২৩০ রানের লিড রয়েছে তাদের। বিষ্ণুর অপরাজিত ১০৩ রান ছাড়া জ্যোতসনিল সিং ৯৬ রান করেন। ৪৩ করেন প্রত্যুষ কুমার। ৩ উইকেট নেন চণ্ডীগড়ের জগজিৎ সিং। ২ উইকেট নিয়েছেন গুরিন্দর সিং।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রাম নবমী ‘ওদের দাঙ্গা করার দিন’, আল্লার নামে প্রার্থনা করবেন, বললেন মমতা ‘এরকম খেললে জেতা যায় না’, হারের পর বিরক্ত ক্লপ,প্রিমিয়র লিগে অ্যাডভান্টেজ সিটি ‘‌সিএএ দেশের ধর্মনিরপেক্ষ–বহুত্ববাদী সাংস্কৃতির সঙ্গে বিশ্বাসঘাতকতা’‌, অমর্ত্য ছক্কার হ্যাটট্রিক হাঁকানো বল খুদেকে উপহার দিয়ে মন জিতলেন ধোনি, ভাইরাল হল ভিডিয়ো মহিলা ভোটব্যাঙ্ক ধরতে সিপিএমের ঘোষণাপত্রে মার্শাল আর্ট, প্রতিশ্রুতি মীনাক্ষীদের চৈত্র নবরাত্রিতে দেবীর গমন কীসে? ফলাফল কী? অন্নপূর্ণা পুজোর আগে রইল পঞ্জিকামত 'অস্বস্তিবোধ করেন...' মহিলাকেন্দ্রিক ছবি করতে চান না অভিনেতারা! দাবি বিদ্যার রাধিকার আইবুড়ো ভাতে ফাটিয়ে আনন্দ করলেন জাহ্নবী, ইশা, শ্লোকারা! ফাঁস অন্দরের ছবি ভোটের ময়দানে লড়াইকে সরিয়ে 'বন্ধু' রচনার পাশে লকেট,মিমের বিরোধিতা করে বললেন কী সকালের চায়ের সঙ্গে গোমূত্র, দুপুরের খাবারে গোবর মিশিয়ে দেবে, BJP-কে তোপ মমতার

Latest IPL News

ছক্কার হ্যাটট্রিক হাঁকানো বল খুদেকে উপহার দিয়ে মন জিতলেন ধোনি, ভাইরাল হল ভিডিয়ো যাবতীয় অভিমান গলে জল, নাইটরা জিততেই ইডেনের পিচ কিউরেটর সুজনকে বাহবা শাহরুখের ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.