বাংলা নিউজ > ময়দান > Abu Dhabi T10: টুর্নামেন্টের ইতিহাসে সেরা ব্যাটিং ও সেরা বোলিং, টি-১০ লিগের একই ম্যাচে জোড়া রেকর্ড

Abu Dhabi T10: টুর্নামেন্টের ইতিহাসে সেরা ব্যাটিং ও সেরা বোলিং, টি-১০ লিগের একই ম্যাচে জোড়া রেকর্ড

দুরন্ত ক্রিকেট হাসারাঙ্গা ও কোহলারের। ছবি- আবু ধাবি টি-১০।

টম কোহলার ঝড়ে বিধ্বস্ত বাংলা টাইগার্স।
  • প্রবীণ তাম্বের রেকর্ড ভাঙলেন হাসারাঙ্গা।
  • শুভব্রত মুখার্জি

    আমীরশাহিতে কার্যত মরুঝড়ের সাক্ষী থাকল ক্রিকেট সমর্থকরা। টম কোহলার-ক্যাডমোরের ব্যাটিং ঝড়ে কার্যত উড়ে গেল বাংলা টাইগার্স। ওয়ানিন্দু হাসারাঙ্গা এবং টম কোহলারের দুরন্ত পারফরম্যান্সে ভর করে চলতি টি-১০ লিগে ডেকান গ্ল্যাডিয়েটর্স হারিয়ে দিল বাংলা টাইগার্স দলকে। মাত্র ৩৯ বলে ৯৬ রানের এক মারকাটারি ইনিংস খেলেন টম।

    উল্লেখ্য, আবু ধাবি টি-১০ লিগের ইতিহাসে এটি সর্বাধিক ব্যক্তিগত স্কোর। টমের ইনিংসে ভর করে বাংলা টাইগার্স দলের বিরুদ্ধে ৬২ রানের বড় জয় তুলে নিল ডেকান গ্ল্যাডিয়েটর্স দল।

    রান তাড়া করতে নামা বাংলার ব্যাটারদের কার্যত বোতলবন্দি করে ফেলেন ওয়ানিন্দু হাসারাঙ্গা। তিনি ৫ উইকেট শিকার করেন। ফলে ফ্যাফ ডু'প্লেসির দল মাত্র ৭৮ রানে আটকে যায়। এই জয়ের ফলে তাদের সপ্তম জয়ের সাথে ১৪ পয়েন্ট নিয়ে তারা তালিকায় শীর্ষে পৌঁছে যায়।

    প্রথমে ব্যাট করে এদিন ডেকান টমের ইনিংসে ভর করে ১৪০ রান করতে সমর্থ হয়। হজরতউল্লাহ জাজাই টমের ইনিংসের প্রথম দিকে তার সহজ ক্যাচ ফেলে দেন। কোহলারের হাফ-সেঞ্চুরি ছাড়া রাসেল ২৬ ও ওডিন স্মিথ ১২ রান করেন।

    রান তাড়ার সময় হাসারাঙ্গার পরপর দুই বলে করিম জানাত এবং জনসন চার্লস আউট হয়ে যাওয়ায় বাংলার স্কোর দাঁড়ায় ২৬/৪। সেখান থেকে তারা আর ঘুরে দাঁড়াতে পারেনি। হাসারাঙ্গা ৮ রানের বিনিময়ে ৫ উইকেট দখল করেন। টুর্নামেন্টের ইতিহাসে এটি সেরা বোলিংয়ের রেকর্ড। হাসারাঙ্গা ভেঙে দেন প্রবীণ তাম্বের নজির। তাম্বে ২০১৮ সালে ১৫ রানের বিনিময়ে ৫ উইকেট নিয়েছিলেন।

    রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

    ময়দান খবর
    বন্ধ করুন

    Latest News

    সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু? শ্রীময়ীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন কাঞ্চন, দেখুন বিয়ের পর প্রথম ছবি

    Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.