বাংলা নিউজ > ময়দান > ওয়াকার ইউনিস নাকি ভারতের হয়ে ক্রিকেট খেলেছেন! ICC-র ভুলে হার্ট অ্যাটাক হওয়ার উপক্রম পাকিস্তানের সমর্থকদের
ওয়াকার নাকি ভারতের হয়ে খেলেছিলেন।
ওয়াকার নাকি ভারতের হয়ে খেলেছিলেন।

ওয়াকার ইউনিস নাকি ভারতের হয়ে ক্রিকেট খেলেছেন! ICC-র ভুলে হার্ট অ্যাটাক হওয়ার উপক্রম পাকিস্তানের সমর্থকদের

  • আইসিসির হাস্যকর ভুল নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিদ্রুপের ঝড়।

পাক ক্রিকেটপ্রেমীদের হার্ট অ্যাটাক হওয়ার উপক্রম হয়েছিল আইসিসির কাণ্ড দেখে। যদিও ভুল হয়ে গিয়েছে বুঝেই আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা যেমন তেমন করে ভুল শুধরে নেওয়ার চেষ্টা করে।

আইসিসি হল অফ ফেমারদের সম্মান জানাতে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ভিডিও পোস্ট করে, যেখানে কিংবদন্তি ক্রিকেটারদের নিয়ে স্মৃতিচারণ করতে দেখা গিয়েছে অন্য ক্রিকেটারদের।

প্রতিটা ভিডিওয় বেশ কিছু গ্রাফিক্সও ব্যবহার করা হয়েছে কিংবদন্তি ক্রিকেটারদের কেরিয়ার গ্রাফ তুলে ধরার উদ্দেশ্যে। পাকিস্তানের প্রাক্তন পেসার ওয়াকার ইউনিসের ক্ষেত্রেও ঠিক তাই করা হয়। তবে এক্ষেত্রে বড়সড় ভুল করে বসে আইসিসি।

ওয়াকার ইউনিসকে নিয়ে পোস্ট করা ভিডিওয় পাক তারকার কেরিয়ার সূচক পরিসংখ্যানেই ভয়ঙ্কর ভুল করে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা। সেখানে লেখা ছিল ওয়াকার ইউনিস ১৯৯০ থেকে ২০০৮ সাল পর্যন্ত ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছেন।

প্রথমত, পাক তারকাকে ভারতের ঘাড়ে চাপিয়ে দেওয়ার মতো ভুল কাজ করে আইসিসি। তার উপর অভিষেক ও অবসরের সালেও ভুল। ওয়াকার প্রথম আন্তর্জাতিক ম্যাচ খেলেন ১৯৮৯ সালে। শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেন ২০০৩ সালে।

স্বাভাবিকভাবেই নেটিজেনদের চোখ এড়ায়নি আইসিসির এমন ভুল। সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে যায় মুণ্ডপাত। আইসিসি ভুল শুধরে নিলেও স্ক্রিনশটে ছেয়ে যায় সোশ্যাল মিডিয়া।

বন্ধ করুন