বাংলা নিউজ > ময়দান > কাউন্টি খেলবেন ওয়াশিংটন, চুক্তিবদ্ধ হলেন সৌরভ, লক্ষ্মণদের প্রাক্তন দলের সঙ্গে

কাউন্টি খেলবেন ওয়াশিংটন, চুক্তিবদ্ধ হলেন সৌরভ, লক্ষ্মণদের প্রাক্তন দলের সঙ্গে

ওয়াশিংটন সুন্দর।

গোটা জুলাই, অগস্ট ধরে ইংল্যান্ডে খেলবেন ওয়াশিংটন।

আইপিএলে চোটের জেরে মাঝপথেই টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছিলেন ওয়াশিংটন সুন্দর। তারপর থেকে এখনও কোনও ম্যাচ খেলেননি। চোট পুরোপুরি না সারায় ইংল্যান্ড, আয়ারল্যান্ড সফরে জাতীয় দলেও সুযোগ পাননি। তবে পুনর্বাসন প্রক্রিয়া চলার মাঝেই বিখ্যাত কাউন্টি দল ল্যাঙ্কাশায়ারে যোগ দিলেন তিনি।

বুধবারই (২২ জুন) ল্যাঙ্কাশায়ারের তরফে ওয়াশিংটন সুন্দরের সঙ্গে চুক্তি সম্পূর্ণ করার কথা জানানো হয়। জুলাই এবং অগস্ট, দুই মাসের গোটটা ধরেই ল্যাঙ্কাশায়রের হয়ে খেলবেন ওয়াশিংটন। ইংল্যান্ডের ঘরোয়া ৫০ ওভারের টুর্নামেন্টের পুরোটা তো খেলবেনই, পাশাপাশি চোট সারিয়ে তুলতে পারলে জুলাইয়ে ল্য়াঙ্কাশায়ারের হয়ে বেশ কয়েকটি কাউন্টি ম্যাচও খেলার কথা ওয়াশিংটনের। 

আরও পড়ুন:- ব্রাথওয়েট যাঁকে বল ছুঁড়ে মেরেছিলেন, ঝোড়ো ইনিংসে তিনিই জিতিয়ে দিলেন ম্যাচ

২২ বছরের ভারতীয় অলরাউন্ডার, ষষ্ঠ ভারতীয় হিসাবে ল্যাঙ্কাশায়ারের জার্সিতে মাঠে নামতে চলেছেন। এর আগে ফারুখ ইঞ্জিনিয়ার (বর্তমানে কাউন্টি দলের সহ-সভাপতি), মুরলী কার্তিক সৌরভ গঙ্গোপাধ্যায়, দীনেশ মঙ্গিয়া ও ভিভিএস লক্ষ্মণও এর আগে ল্যাঙ্কাশায়ারের হয়ে খেলেছেন। গত বছর শ্রেয়স আইয়ার এই কাউন্টি দলের সঙ্গে চুক্তি স্বাক্ষর করলেও, চোটের জেরে অবশ্য মাঠে নামতে পারেননি তিনি।

আরও পড়ুন:- ১৭ বছরের স্পিনারের হাত থেকে এমন অবিশ্বাস্য গুগলি ডেলিভারির ভিডিয়ো না দেখলে মিস করবেন

প্রথমবার কাউন্টি খেলতে পারার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত ওয়াশিংটন। তিনি জানান, ‘ল্যাঙ্কাশায়ারের জার্সিতে প্রথমবার কাউন্টি ক্রিকেট খেলার সুযোগ পেয়ে আমি খুবই উত্তেজিত। ইংলিশ পরিবেশে খেলাটা আমার জন্য দারুণ এক অভিজ্ঞতা হতে চলেছে এবং ওল্ড ট্রাফোর্ডে খেলতে আমি মুখিয়ে রয়েছি। বিসিসিআই এবং ল্যাঙ্কাশায়ার ক্রিকেট, উভয়কেই আমায় এই সুযোগ করে দেওয়ার জন্য আমি ধন্যবাদ জানাতে চাই।’ ভিসা পেয়ে যাওয়ার পর জুলাই মাসেই ল্যাঙ্কাশায়ার দলে যোগ দেবেন ওয়াশিংটন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'গণতন্ত্রের কাতিল' মুখ্যমন্ত্রী! চাকরি বাতিল নিয়ে সরব রুদ্রনীল, বললেন, ‘এরপরও…’ রাজারামের ৫ লিঙ্কম্যান আছে কলকাতায়, সন্দেহভাজনদের খোঁজ চালাচ্ছে পুলিশ ভিড় থেকে দূরে থাকতে চাইছেন অমিতাভ? অযোধ্যার পর আলিবাগে জমি কিনলেন বিগ বি ‘নিজের কেরিয়ারে একটা দুঃখ..’ মাধুরীর ভয়ে নাকি কাজ হাতছাড়া করেন, আক্ষেপ মনীষার IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা ‘‌বহু যোগ্য প্রার্থী চাকরি হারালেন’‌, কলকাতা হাইকোর্টের রায়ে প্রতিক্রিয়া সোমার 'আকাশের রানি'-কে বিদায় জানাল এয়ার ইন্ডিয়া, শেষ যাত্রায় কিংবদন্তি বিমান অর্থভাগ্য তো বটেই, প্রেমেও বাউন্ডারি হাঁকানোর দিন আসছে! শুক্র গোচরে লাকি কারা? লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের চর্চা সিপিএমের বৈঠকে, গ্রামবাংলায় প্রাসঙ্গিক হতে কৌশল কাসপারভের রেকর্ড ভাঙতেই গুকেশকে শুভেচ্ছাবার্তা কিংবদন্তির, করলেন ভারতের জয়জয়কার

Latest IPL News

IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.