বাংলা নিউজ > ময়দান > কাউন্টি খেলবেন ওয়াশিংটন, চুক্তিবদ্ধ হলেন সৌরভ, লক্ষ্মণদের প্রাক্তন দলের সঙ্গে
ওয়াশিংটন সুন্দর।

কাউন্টি খেলবেন ওয়াশিংটন, চুক্তিবদ্ধ হলেন সৌরভ, লক্ষ্মণদের প্রাক্তন দলের সঙ্গে

  • গোটা জুলাই, অগস্ট ধরে ইংল্যান্ডে খেলবেন ওয়াশিংটন।

আইপিএলে চোটের জেরে মাঝপথেই টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছিলেন ওয়াশিংটন সুন্দর। তারপর থেকে এখনও কোনও ম্যাচ খেলেননি। চোট পুরোপুরি না সারায় ইংল্যান্ড, আয়ারল্যান্ড সফরে জাতীয় দলেও সুযোগ পাননি। তবে পুনর্বাসন প্রক্রিয়া চলার মাঝেই বিখ্যাত কাউন্টি দল ল্যাঙ্কাশায়ারে যোগ দিলেন তিনি।

বুধবারই (২২ জুন) ল্যাঙ্কাশায়ারের তরফে ওয়াশিংটন সুন্দরের সঙ্গে চুক্তি সম্পূর্ণ করার কথা জানানো হয়। জুলাই এবং অগস্ট, দুই মাসের গোটটা ধরেই ল্যাঙ্কাশায়রের হয়ে খেলবেন ওয়াশিংটন। ইংল্যান্ডের ঘরোয়া ৫০ ওভারের টুর্নামেন্টের পুরোটা তো খেলবেনই, পাশাপাশি চোট সারিয়ে তুলতে পারলে জুলাইয়ে ল্য়াঙ্কাশায়ারের হয়ে বেশ কয়েকটি কাউন্টি ম্যাচও খেলার কথা ওয়াশিংটনের। 

আরও পড়ুন:- ব্রাথওয়েট যাঁকে বল ছুঁড়ে মেরেছিলেন, ঝোড়ো ইনিংসে তিনিই জিতিয়ে দিলেন ম্যাচ

২২ বছরের ভারতীয় অলরাউন্ডার, ষষ্ঠ ভারতীয় হিসাবে ল্যাঙ্কাশায়ারের জার্সিতে মাঠে নামতে চলেছেন। এর আগে ফারুখ ইঞ্জিনিয়ার (বর্তমানে কাউন্টি দলের সহ-সভাপতি), মুরলী কার্তিক সৌরভ গঙ্গোপাধ্যায়, দীনেশ মঙ্গিয়া ও ভিভিএস লক্ষ্মণও এর আগে ল্যাঙ্কাশায়ারের হয়ে খেলেছেন। গত বছর শ্রেয়স আইয়ার এই কাউন্টি দলের সঙ্গে চুক্তি স্বাক্ষর করলেও, চোটের জেরে অবশ্য মাঠে নামতে পারেননি তিনি।

আরও পড়ুন:- ১৭ বছরের স্পিনারের হাত থেকে এমন অবিশ্বাস্য গুগলি ডেলিভারির ভিডিয়ো না দেখলে মিস করবেন

প্রথমবার কাউন্টি খেলতে পারার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত ওয়াশিংটন। তিনি জানান, ‘ল্যাঙ্কাশায়ারের জার্সিতে প্রথমবার কাউন্টি ক্রিকেট খেলার সুযোগ পেয়ে আমি খুবই উত্তেজিত। ইংলিশ পরিবেশে খেলাটা আমার জন্য দারুণ এক অভিজ্ঞতা হতে চলেছে এবং ওল্ড ট্রাফোর্ডে খেলতে আমি মুখিয়ে রয়েছি। বিসিসিআই এবং ল্যাঙ্কাশায়ার ক্রিকেট, উভয়কেই আমায় এই সুযোগ করে দেওয়ার জন্য আমি ধন্যবাদ জানাতে চাই।’ ভিসা পেয়ে যাওয়ার পর জুলাই মাসেই ল্যাঙ্কাশায়ার দলে যোগ দেবেন ওয়াশিংটন।

বন্ধ করুন