বাংলা নিউজ > ময়দান > জিম সেশনে 'ভি' দেখিয়ে কীসের ইঙ্গিত দিলেন কোহলি? ভাইরাল হল সেই ভিডিয়ো
বিরাট কোহলি।
বিরাট কোহলি।

জিম সেশনে 'ভি' দেখিয়ে কীসের ইঙ্গিত দিলেন কোহলি? ভাইরাল হল সেই ভিডিয়ো

  • মুম্বইয়ের কোয়ারেন্টাইন পর্বে থাকাকালীন জিমেই ঘাম ঝড়াতে শুরু করেছে ভারতীয় দল।

কোয়ারেন্টাই পর্বে রয়েছে ভারতীয় দল। তাই মাঠে প্র্যাক্টিসের সুযোগ নেই। জিমেই গা ঘামাচ্ছেন বিরাট কোহলিরা। সোমবার বিসিসিআই কোহলিদের একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে দেখা গিয়েছে, জিম সেশনে ঢোকার সময়ে বিরাট ‘ভি’ সাইন দেখাচ্ছেন।

এর পরেই জল্পনা শুরু হয়ে গিয়েছে, এই ‘ভি’ সাইন কাদের জন্য? কীসের ইঙ্গিত? বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ, মাইকেল ভনদের মতো অনেক নিন্দুকই বিরাটদের শুধু পিছিয়েই রাখেননি, গো-হারা হারবেন, এমনও দাবি করছেন কেউ কেউ। তাঁদের উদ্দেশ্যেF কি এটা বিরাটের জবাব?

তবে সব সমালোচনার জবাব তখনই দেওয়া যাবে, যখন ভারত নিউজিল্যান্ড এবং ইংল্যান্ডকে গো-হারা হারাবে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল জিততে সে কারণেই মরিয়া বিরাট কোহলির ভারত। আর তার জন্য মুম্বইয়ের কোয়ারেন্টাইন পর্বে থাকাকালীন জিমেই ঘাম ঝড়াতে শুরু করেছে তারা। আর সেই ভিডিয়োই পোস্ট করেছে বিসিসিআই। সেই ভিডিয়োতে বিরাটদের স্ট্রেন্থ এন্ড কন্ডিশনিং কোচ সোহম দেশাই দাবি করেছেন,ভারতীয় দল এই বিশ্রামটা পাওয়ায় লাভবানই হয়েছে। কারণ এর পর টানা খেলা রয়েছে তাদের।

বিরাটরা বুধবার ইংল্যান্ডের উদ্দেশ্যে উড়ে যাচ্ছেন। ১৮-২২ জুন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল রয়েছে। তার পর ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ভারত। অস্ট্রেলিয়ার মতো ইংল্যান্ড সফরে গিয়েও যদি সফল হন বিরাটরা, তবে হয়তো সবার সব সমালোচনার জবাব দিতে পারবেন।

বন্ধ করুন