বাংলা নিউজ > ময়দান > ধোনি, কার্তিক ও পন্তকে একসঙ্গে রাখার যুক্তি কী বলতে পারেন? ২০১৯ বিশ্বকাপের দল নির্বাচন নিয়ে প্রশ্ন তুললেন শাস্ত্রী

ধোনি, কার্তিক ও পন্তকে একসঙ্গে রাখার যুক্তি কী বলতে পারেন? ২০১৯ বিশ্বকাপের দল নির্বাচন নিয়ে প্রশ্ন তুললেন শাস্ত্রী

ধোনি, কার্তিক ও পন্ত। ছবি- টুইটার।

তিন উইকেটকিপারকে একসঙ্গে বিশ্বকাপের দলে রাখা যুক্তিহীন মনে হয় প্রাক্তন কোচের। বদলে শাস্ত্রী কাকে দলে দেখতে চেয়েছিলেন জানেন?

২০১৯ ওয়ান ডে বিশ্বকাপের ভারতীয় দল নির্বাচন নিয়ে কম বিতর্ক হয়নি। বিশেষ করে আম্বাতি রায়াড়ুকে বাদ দেওয়া নিয়ে বিস্তর জলঘোলা হয়। অপ্রত্যাশিতভাবে বাদ পড়ে মাঠ থেকে দূরে সরে যাওয়ার কথাও ভেবেছিলেন আম্বাতি।

সেইসময় ভারতের স্কোয়াড নিয়ে মুখ খোলেননি শাস্ত্রী। তবে টিম ইন্ডিয়ার হেড কোচের পদ থেকে অব্যাহতি নেওয়ার পরেই বিশ্বকাপের দল নির্বাচিন নিয়ে নিজের মতামত জানালেন প্রাক্তন কোচ। তাঁর দাবি, তিনি কখনও নির্বাচকদের কাজে নাক গলাননি। তাঁর মতামত জানতে চাওয়া হলে একমাত্র তবেই তিনি দল নির্বাচনের প্রসঙ্গে কথা বলতেন। তবে তাঁর মনে হয়েছে যে, বিশ্বকাপের দলে একসঙ্গে তিনজন উইকেটকিপার নেওয়ার কোনও যুক্তি ছিল না। বরং একজন উইকেটকিপারের জায়গায় শ্রেয়স আইয়ার বা আম্বাতি রায়াড়ুকে দলে নেওয়া যেত।

টাইমস অফ ইন্ডিয়ার সাক্ষাত্কারে শাস্ত্রী বলেন, ‘দল নির্বাচনের বিষয়ে আমার কোনও মতামত ছিল না। তবে বিশ্বকাপের দলে তিনজন উইকেটকিপারে আমি খুশি ছিলাম না। হয় আম্বাতি নাহলে শ্রেয়সের দলে ঢোকা উচিত ছিল। এমএস ধোনি, দীনেশ কার্তিক ও ঋষভ পন্তকে একসঙ্গে দলে রাখার যুক্তি কী ছিল বুঝি না।’

পরে শাস্ত্রী আরও বলেন, ‘তবে আমি কখনও নির্বাচকদের কাজে নাক গলাইনি। সাধারণ আলোচনায় আমাকে যোগ দিতে বলা ছাড়া আমি কখনও এই নিয়ে কোনও কথা বলিনি।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী? ‘লিকপিকে কাঞ্চন’! বউয়ের কোলে বর, গোল ঘুরলেন শ্রীময়ী, তা দেখে কে জিভ কাটল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.