বাংলা নিউজ > ময়দান > এ কী কাণ্ড, রিং-এ লড়াই করতে করতেই কোমায় চলে গেলেন বক্সার! ভাইরাল হল ভিডিয়ো
রিং-এ সিমিসো বুথেলেজির প্রতিপক্ষ ছিলেন সিফেসিহলে মনতুংওয়া

এ কী কাণ্ড, রিং-এ লড়াই করতে করতেই কোমায় চলে গেলেন বক্সার! ভাইরাল হল ভিডিয়ো

  • রিং-এর মধ্যেই দিশেহারা হয়ে যান সিমিসো। জানা গিয়েছে এরপরেই কোমায় চলে যান তিনি। একটি রিপোর্টে জানা গিয়েছে সিমিসোর অবস্থার কোনও পরিবর্তন হয়নি। সিমিসো এখনও কোমায় রয়েছেন। তিনি এখন কথা বলছেন না। নড়াচড়া করছেন না বা কিছুই করছেন না।

ডাব্লুবিএফ আফ্রিকান লাইটওয়েটের শিরোপা জয়ের p লড়াইয়ে রিং-এ নেমেছিলেন দক্ষিণ আফ্রিকার একজন পেশাদার বক্সার সিমিসো বুথেলেজি। তবে সেই ম্যাচে এমন এক কাণ্ড ঘটল যা বিশ্ব ক্রীড়াজগতকে ভাবিয়ে তুলেছে। রিং-এ সিমিসো বুথেলেজির প্রতিপক্ষ ছিলেন সিফেসিহলে মনতুংওয়া। তবে ম্যাচের মাঝেই হাওয়াতে ঘুঁষি চালাতে থাকেন সিমিসো। রিং-এর মধ্যেই দিশেহারা হয়ে যান সিমিসো। জানা গিয়েছে এরপরেই কোমায় চলে যান তিনি। একটি রিপোর্টে জানা গিয়েছে সিমিসোর অবস্থার কোনও পরিবর্তন হয়নি। সিমিসো এখনও কোমায় রয়েছেন। তিনি এখন কথা বলছেন না। নড়াচড়া করছেন না বা কিছুই করছেন না।

ডাক্তাররা জানিয়েছেন মাথায় আঘাতের কারণে মস্তিষ্কে রক্ত ​​​​জমাট বাঁধতে পারে। এমন অবস্থায় বুথেলেজির পরিবার তার এই অবস্থার জন্য বিধ্বস্ত। সিমিসো মাত্র দুই সপ্তাহ আগে ইউনিজুলুতে প্রাণিবিদ্যা এবং উদ্ভিদবিদ্যায় স্নাতক হয়েছিলেন। পরিবার সিমিসোর এই অবস্থা সম্পর্কে কিছুই বুঝতে পারছেন না। কেন এবং কীভাবে এটা ঘটেছে তা কেউই বুঝতে পারছেন না। অনেকেই মনে করেন সিমিসোর একটা উজ্জ্বল ভবিষ্যত রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় অনুরাগীরা লড়াইয়ের ভিডিয়ো ফুটেজ নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। ভিডিয়োতে দেখা যায় যে বুথেলেজি বাউটে আধিপত্য বিস্তার করেছিলেন। ১০ম এবং চূড়ান্ত রাউন্ডের কয়েক সেকেন্ডে প্রতিপক্ষ মন্টুংওয়াকে দড়ি দিয়ে ছিটকে ফেলেছিলেন বুথেলেজি। এরপরেই রিংয়ের ছবিটা বদলে যায়। বুথেলেজি এরপরে তার প্রতিপক্ষের দিকে ফিরে যান এবং রেফারির দিকে ঘুষি মারতে শুরু করেন, যা সম্প্রচারকদের বিভ্রান্ত করে লড়াইয়ের ডাক দেয়।

বুথেলেজি যখন রিংয়ের এক কোণে বাতাসে ঘুষি মারতে শুরু করেন,তখন রেফারি লড়াই বন্ধ করে দেন,ফলে মুনতুংওয়া জয়ী হন। রিংয়ের মধ্যে কিছু একটা তো হয়েছিল। যা এখনও কেউ বুঝতে পারেননি।

বন্ধ করুন