বাংলা নিউজ > ময়দান > আত্মহত্যা করলেন বিশ্বের দুই নম্বর টেনিস খেলোয়াড় সাবালেঙ্কার প্রেমিক! উঠে আসছে চাঞ্চল্যকর তথ্য

আত্মহত্যা করলেন বিশ্বের দুই নম্বর টেনিস খেলোয়াড় সাবালেঙ্কার প্রেমিক! উঠে আসছে চাঞ্চল্যকর তথ্য

আত্মহত্যা করলেন বিশ্বের দুই নম্বর টেনিস খেলোয়াড় সাবালেঙ্কার প্রেমিক কনস্ট্যান্টিন কোল্টসভ (ছবি:এক্স @thatbtchbad7)

মারা গেলেন বিশ্বের দুই নম্বর টেনিস খেলোয়াড় আরিয়ানা সাবালেঙ্কার প্রেমিক। ৪২ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন প্রাক্তন আইস হকি খেলোয়াড় তারকা কনস্ট্যান্টিন কোল্টসভ।

মারা গেলেন বিশ্বের দুই নম্বর টেনিস খেলোয়াড় আরিয়ানা সাবালেঙ্কার প্রেমিক। ৪২ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন প্রাক্তন আইস হকি খেলোয়াড় তারকা কনস্ট্যান্টিন কোল্টসভ। টেনিস জগত থেকে বেরিয়ে আসছে অবাক করা এক খবর। গণমাধ্যমের খবরে বলা হয়েছে, বিশ্বের দুই নম্বর টেনিস খেলোয়াড়ের প্রেমিক কনস্ট্যান্টিন কোল্টসভ আত্মহত্যা করছেন। কোল্টসভ বেলারুশ দলের একজন প্রাক্তন আইস হকি খেলোয়াড়। প্রায় ১৮ বছরের ক্যারিয়ার ছিল তার। তিনি জাতীয় হকি লিগে পিটসবার্গ পেঙ্গুইনদের হয়ে তিনটি মরশুম খেলেছিলেন। তিনি ২০০২ থেকে ২০০৬ পর্যন্ত এই দলের একজন অংশ ছিলেন। এর পাশাপাশি, তিনি ২০০২ এবং ২০১০ সালের শীতকালীন অলিম্পিক্সেও বেলারুশ দলের প্রতিনিধিত্ব করেছিলেন।

আরও পড়ুন… IPL 2024 এর আগে নিজেদের নাম বদলে ফেলল RCB! জেনে নিন বিরাট কোহলিদের দলের নতুন নাম কী?

২০১৬ সালে নিজের পেশাদার কেরিয়ার শেষ করার পর, তিনি বেশ কয়েকটি দলের কোচও ছিলেন। সম্প্রতি, তিনি কন্টিনেন্টাল হকি লিগে সালাভাত ইউলায়েভ উফা দলের সহকারী কোচও ছিলেন। তিনি ২০২২ থেকে ২০২৪ সাল পর্যন্ত এই পদে অধিষ্ঠিত ছিলেন। যাইহোক, কোল্টসভ এবং সাবালেঙ্কার মধ্যে সম্পর্ক কীভাবে শুরু হয়েছিল তা এখনও জানা যায়নি। তবে দুজনেই ২০২১ সাল থেকে একসঙ্গে রয়েছেন। ২০২১ সালের জুনে তারা দুজনেই তাদের সম্পর্ক প্রকাশ্যে আনেন। দুজনেই সোশ্যাল মিডিয়ায় একে অপরের সঙ্গে রোমান্টিক ছবি শেয়ার করতেন। কোল্টসভ সাবালেঙ্কার চেয়ে ১৭ বছরের বড় ছিলেন।

আরও পড়ুন… IPL 2024 শুরুর আগে পুরানো স্মৃতি তাজা করলেন রবীন্দ্র জাদেজা, দুর্দান্ত ক্যাপশন লিখে জিতলেন ভক্তদের মন

সাবালেঙ্কা বর্তমানে মিয়ামি ওপেনের অংশ এবং এই টুর্নামেন্টে তাঁকে দ্বিতীয় বাছাই করা হয়েছে। কোল্টসভ সম্প্রতি মিয়ামিতে সাবালেঙ্কার সঙ্গে দেখা করেছেন এবং মিয়ামি ওপেনের জন্য তাঁকে উৎসাহিত করেছেন। তবে, এখন বেলারুশ এবং রাশিয়ার মিডিয়া রিপোর্টে কোল্টসভের মৃত্যুর খবর উঠে এসেছে। রিপোর্ট অনুযায়ী, কোল্টসভ মিয়ামিতে মারা গিয়েছেন। তবে কারণটি এখনও প্রকাশ করা হয়নি। কোল্টসভের কোচিংয়ে খেলা সালভাত ইউলায়েভ দল একটি বিবৃতি জারি করেছে এবং তাদের প্রাক্তন কোচকে শ্রদ্ধা জানিয়েছে। দলটি বলছে, এই খবরে তারা অবাক। এই দুঃসময়ে তার বন্ধুবান্ধব ও পরিবারের প্রতিও সমবেদনা প্রকাশ করেছেন।

আরও পড়ুন… PSL 2024-এ বড় বিতর্ক! চ্যাম্পিয়ন হয়ে প্যালেস্তাইন পতাকা নিয়ে শাদাবদের মাঠ প্রদক্ষিণ, কী করবে ICC?

ক্লাব লিখেছে, ‘গভীর দুঃখের সঙ্গে আমরা আপনাদের জানাচ্ছি যে সালভাত ইউলায়েভ কোচ কোল্টসভ মারা গেছেন। তিনি একজন শক্তিশালী এবং প্রফুল্ল ব্যক্তি ছিলেন। তিনি খেলোয়াড়, সহকর্মী এবং ভক্তদের দ্বারা প্রিয় ও সম্মানিত ছিলেন। কোল্টসভ আমাদের ক্লাবের ইতিহাসে চিরকালের জন্য নিজেকে রেকর্ড করেছেন। ইউলায়েভ কোল্টসভের অংশ হিসাবে রাশিয়ান চ্যাম্পিয়নশিপ এবং গ্যাগারিন কাপ জিতেছেন এবং দলের কোচিং স্টাফ হিসাবে খুব ভালো কাজ করেছেন। হকি ক্লাব ‘সালাভাত ইউলায়েভ’ কোলতসভের পরিবার এবং বন্ধুদের প্রতি সমবেদনা প্রকাশ করছে।’

আরও পড়ুন… T20 WC 2024-এ কোহলিকে খেলতেই হবে, IPL 2024 এর আগে কেন এমন বললেন BCCI-র প্রাক্তন নির্বাচক এমএসকে প্রসাদ?

টেনিস তারকা সাবালেঙ্কার প্রেমিক তথা প্রাক্তন এনএইচএল আইস হকি খেলোয়াড় কনস্ট্যান্টিন কোল্টসভের মৃত্যুকে ‘আপাত আত্মহত্যা’ হিসাবে বিবেচনা করা হচ্ছে। মিয়ামি-ডেড পুলিশ এই কথা জানিয়েছে। পুলিশের মুখপাত্র আর্জেমিস কোলোমে একটি ইমেলে বলেছেন যে, ‘সোমবার সকাল ১২:৩৯ মিনিটে পুলিশকে সেন্ট রেজিস বাল হারবার রিসোর্টে পাঠানো হয়েছিল, যেখানে একজন পুরুষ একটি বারান্দা থেকে লাফ দিয়েছিলেন।’ মিয়ামি-ডেড পুলিশ ডিপার্টমেন্ট, হোমিসাইড ব্যুরো, প্রতিক্রিয়া জানিয়েছে যে কনস্ট্যান্টিন কোল্টসভের আপাত আত্মহত্যার তদন্ত শুরু হয়েছে। কোনও অস্বাভাবিক ও সন্দেহের কিছু পাওয়া যায়নি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভারতীয় ন্যায় সংহিতা আর নিটের বিরুদ্ধে প্রস্তাব আসবে বিধানসভায়, বড় ইঙ্গিত মমতার ১৪ জুলাই এই রেডিক্সের মানুষদের জীবনে আসবে অলৌকিক পরিবর্তন, কী ঘটবে জানুন প্রকাশ্যেই শ্রীতমাকে ‘লাভ ইউ’ বললেন দুর্জয়, প্রেমে সিলমোহর অর্কপ্রভর? অনন্ত-রাধিকার বিয়ের জন্য আনা হল পৃথিবীর সেরা রাঁধুনিকে! নিরামিষে ম্যাজিক তাঁর বরের সঙ্গে মনখুলে নাচ বাবা রামদেবের! ভিডিয়ো ভাইরাল হয়ে গেল মুহূর্তেই কাশীপুরে 'দাদাগিরি' তৃণমূলের! এমএলএর নাম করে প্রোমোটারকে মাটিতে ফেলে মার আম্বানি পরিবারের বিয়েতে আছে কলকাতা কানেকশনও! জেনে নিন, কী কী দিল কলকাতা 'মানুষ তো ভোটটা দিচ্ছেন,' উপনির্বাচনে জয়ের দিনই পরের কর্মসূচি জানালেন মমতা ‘জীবন সার্থক’, অনন্তের বিয়েতে কিম কার্দাশিয়ানের সঙ্গে একফ্রেমে মমতা! ভাইরাল ছবি অবনমনের আওতায় মোহনবাগান! ইস্টবেঙ্গলের কাছে হেরে কলকাতা লিগে নামল ১১ নম্বরে

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.