বাংলা নিউজ > ময়দান > কোভিড মুক্ত হয়েই মুম্বইয়ের জৈব সুরক্ষা বলয়ে যোগ দিলেন ঋদ্ধি এবং কৃষ্ণা
করোনা মুক্ত হয়ে মুম্বইয়ের জৈব সুরক্ষা বলয়ে যোগ দিয়েছেন ঋদ্ধি আর কৃষ্ণ।
করোনা মুক্ত হয়ে মুম্বইয়ের জৈব সুরক্ষা বলয়ে যোগ দিয়েছেন ঋদ্ধি আর কৃষ্ণ।

কোভিড মুক্ত হয়েই মুম্বইয়ের জৈব সুরক্ষা বলয়ে যোগ দিলেন ঋদ্ধি এবং কৃষ্ণা

  • মুম্বই এয়ারপোর্টের কাছে একটি বিলাসবহুল হোটেল রয়েছে ভারতীয় দল। ২ জুন তাদের ইংল্যান্ড উড়ে যাওয়ার কথা। তার আগে এই হোটেলেই কোয়ারেন্টাইনে থাকবেন বিরাট কোহলিরা

২২ গজের হাতছানি ফের ক্রিকেটে ফিরিয়ে এনেছে করোনা জয়ী দুই ক্রিকেটারকে। ঋদ্ধিমান সাহা এবং প্রসিধ কৃষ্ণা আইপিএলের সময়ে করোনায় আক্রান্ত হয়েছিলেন। দুই ক্রিকেটারই পুরো সুস্থ হয়ে যোগ দিলেন মুম্বইয়ের জৈব সুরক্ষা বলয়ে। ইংল্যান্ডে উড়ে যাওয়ার আগে মুম্বইয়ের একটি হোটেলে কোয়ারেন্টাইনে থাকতে হবে পুরো ভারতীয় দলকে।

ঋদ্ধি ইংল্যান্ড সফরের ২০ জনের দলে রয়েছেন। আর স্ট্যান্ডবাই হিসেবে রয়েছেন প্রসিধ কৃষ্ণা। বিসিসিআই-এর তরফে বলা হয়েছে, ‘ঋদ্ধিমান সাহা এবং প্রসিধ কৃষ্ণা পুরো ফিট হয়েই মুম্বইয়ের জৈব সুরক্ষা বলয়ে যোগ দিয়েছেন। তবে মুম্বইয়ে যাঁরা রয়েছেন, বিরাট কোহলি, রোহিত শর্মা, রবি শাস্ত্রীরাও এর মধ্যেই জৈব সুরক্ষা বলয়ে যোগ দিয়ে দেবেন।’

মুম্বই এয়ারপোর্টের কাছে একটি বিলাসবহুল হোটেল রয়েছে ভারতীয় দল। ২ জুন তাদের ইংল্যান্ড উড়ে যাওয়ার কথা। তার আগে এই হোটেলেই কোয়ারেন্টাইনে থাকবেন বিরাট কোহলিরা। ইংল্যান্ডে গিয়ে আবার ১০ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে ভারতীয় দলকে। 

এর পর ১৮-২২ জুন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলবে ভারত। নিউজিল্যান্ডের বিরুদ্ধে। সেটা শেষ হওয়ার পর আবার ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলার কথা বিরাট কোহলি ব্রিগেডের।

বন্ধ করুন