বাংলা নিউজ > ময়দান > ত্রিপুরায় ঘাঁটি গাড়ছেন ঋদ্ধি? এ বার প্লেয়ারের সঙ্গে মেন্টরের ভূমিকায় দেখা যাবে?

ত্রিপুরায় ঘাঁটি গাড়ছেন ঋদ্ধি? এ বার প্লেয়ারের সঙ্গে মেন্টরের ভূমিকায় দেখা যাবে?

ঋদ্ধিমান সাহা।

অভিমান তবে কমেনি। বাংলা সত্যিই ছাড়ছেন ঋদ্ধি! অন্তত ত্রিপুরা টিমের সঙ্গে তিনি যে ভাবে কথা এগোচ্ছেন, তাতেই পরিষ্কার, তিনি তাঁর সিদ্ধান্তে অনড়। নিঃসন্দেহে ঋদ্ধির বাংলা ছেড়ে যাওয়াটা, এই রাজ্যের ক্রিকেটের জন্য মোটেও ভালো বার্তা হবে না।

সিএবি কর্তার সঙ্গে ঝামেলার জেরে বাংলা ছাড়ার কথা বহু দিন আগেই বলেছিলেন ঋদ্ধিমান সাহা। তবে কোন রাজ্যে নিজের নাম লেখাতে চলেছেন ঋদ্ধি, তা নিয়ে জল্পনা ছিল। জানা গিয়েছে, ঋদ্ধি নাকি ত্রিপুরার ক্রিকেট টিমে যোগ দেওয়ার জন্য কথাবার্তা চালাচ্ছেন। তবে শুধু প্লেয়ার হিসেবে নয়। প্লেয়ারের পাশাপাশি নতুন ভূমিকায় দেখা যেতে পারে তাঁকে। সেটা হল মেন্টরের ভূমিকায়।

এক কর্মকর্তা পিটিআই-কে বলেছেন, ‘তিনি ত্রিপুরার প্লেয়ার-কাম-মেন্টর হতে চাইছেন। এই নিয়ে ত্রিপুরার কিছু অ্যাপেক্স কাউন্সিলের সদস্যদের সঙ্গে আলোচনা করেছেন। কিন্তু এখনও কিছু চূড়ান্ত হয়নি।’ তিনি আরও যোগ করেছেন, ‘ওঁকে প্রথমে সিএবি এবং তার পর বিসিসিআই-এর থেকে ছাড়পত্র (এনওসি) পেতে হবে এবং তার পরে এই বিষয়টি এগোবে।’

আরও পড়ুন: CAB-র যে কর্তার সঙ্গে ঋদ্ধির ঝামেলা, তাঁকেই ইংল্যান্ডের টিম ম্যানেজার করল BCCI

আরও পড়ুন: ‘বাংলার হয়ে আর নয়’, সেমিতে মনোজদের ভুলের ব্যাখ্যা দিলেও, সিদ্ধান্তে অনড় ঋদ্ধি

এই বছরের শুরু থেকে নানা বিষয় নিয়ে মানসিক ভাবে বিধ্বস্ত ছিলেন ঋদ্ধিমান সাহা। তার উপর আবার ভারতীয় দল থেকেও তাঁকে বিনা কারণেই বাদ দেওয়া হয়। এই সব নিয়ে এমনিতেই মুষড়ে পড়েছিলেন তিনি। যে কারণে রঞ্জির প্রথম পর্বে খেলেননি ঋদ্ধি। প্রথমে তাঁর খেলার কথা থাকলেও, পরে তিনি সরে দাঁড়ান। 

সেই সময়ে সিএবি-র যুগ্মসচিব দেবব্রত দাস তাঁর দায়িত্ববোধ এবং দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন। তাতেই চটে যান শিলিগুড়ির পাপালি। দেবব্রত দাসের করা মন্তব্য নিয়ে সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়ার কাছে বিহিত চেয়েছিলেন। ঋদ্ধি দাবি করেছিলেন, এর জন্য সিএবি-র যুগ্মসচিবকে প্রকাশ্যে ঋদ্ধির থেকে ক্ষমা চাইতে হবে। সেই ক্ষমা দেবব্রতবাবু যদিও এখনও চাননি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

যাদবপুরের CPIM প্রার্থীর হয়ে প্রচারে শ্রীলেখারা,তমলুকে সায়নের প্রচারে ‘জুন আন্ট’ সব ঝগড়ার পরিণতি শারীরিক সম্পর্ক, ভালো না খারাপ? জানুন… রথযাত্রা ২০২৪ কবে পড়ছে? দুর্গাপুজোর আগে এই বড় উৎসবের তারিখ, তিথি দেখে নিন টাকা নেওয়ায় আয়াদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে গিয়েছিলেন সুপার, জুটল কিল-চড়-ঘুষি ভোটের জন্য হোটেল বুকিং দিঘায়, আবার চালু কবে? যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা সদ্যজাত শিশুদের কি AC-তে ঘুমানো উচিত? মেনে চলুন এইসব সতর্কতা 'গডফাদার' থেকে সাংসদ, কলকাতায় খুন হওয়া বাংলাদেশি MP আনোয়ারুল আজিম আদতে কে? ফুল ছাপ শার্ট বরের, ট্যাঙ্ক টপে সেক্সি বউ! হানিমুনের ছবি দিলেন আদৃত-কৌশাম্বি অফিসটাইমে পাতালপথে আবার বিভ্রাট, ধীর গতিতে চলছিল মেট্রো, নাকাল যাত্রীরা

Latest IPL News

যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী হিট স্ট্রোকে কারণে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, কেমন আছেন এখন? জানালেন জুহি ২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.