বাংলা নিউজ > ময়দান > WTC Final: ভারত এগিয়ে গিয়েছে, মানছেন না জেমিসন
আত্মবিশ্বাসী নিউজিল্যান্ডের পেস বোলার কাইল জেমিসন (ছবি: টুইটার)
আত্মবিশ্বাসী নিউজিল্যান্ডের পেস বোলার কাইল জেমিসন (ছবি: টুইটার)

WTC Final: ভারত এগিয়ে গিয়েছে, মানছেন না জেমিসন

ম্যাচের প্রথম উইকেট শিকার করে ভয়ঙ্কর হয়ে উঠতে পারেন আত্মবিশ্বাসী কাইল জেমিসন। 

ঐতিহাসিক বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে প্রথম উইকেট শিকার করে নতুন রেকর্ড গড়েছেন কাইল জেমিসন। প্রথম বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের প্রথম উইকেটের পাশে তাঁর নামই লেখা থাকবে। এই কৃতিত্ব তৈরি করার পরে বেশ খোশ মেজাজেই রয়েছেন নিউজিল্যান্ডের তরুণ পেসার। তাঁর মতে এই ম্যাচে ঠিক জায়গায় বল রাখাটা খুবই গুরুত্বপূর্ণ। 

টেস্টের প্রথম দিন বৃষ্টিতে ভেস্তে যাওয়ার পরে দ্বিতীয় দিনের খেলা শুরু হয়। এদিন টস জিতে প্রথম ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন কিউয়ি অধিনায়ক কেন উইলিয়ামসন। প্রথমে ব্যাট করতে নেমে দারুন খেলছিল রোহিত শর্মা ও শুভমন গিল জুটি। নিউজিল্যান্ডের পাঁচ পেসারও এই জুটিকে ভাঙতে পারছিলেন না।

অবশেষে ২১ ওভারে ভারতের রান যখন ৬২ তখন বল করতে আসেন কাইল জেমিসন, তাঁর বলেই পরাস্ত হন রোহিত শর্মা। ব্যক্তিগত ৩৪ রান করে টিম সাউদির হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে যান তিনি। ভারতের ওপেনিং জুটিকে ভেঙে প্রশংসা কুড়িয়েছেন কাইল জেমিসন।

সাংবাদিক সম্মলনে এসে জেমিসন জানান, ‘এটা খুব ভাল মুহূর্ত ছিল। টেস্ট ক্রিকেটের জন্য এটা বেশ ভাল দিন ছিল। ম্যাচের ব্যঘাত ঘটলেও সেটা ম্যাচকে কোনও ভাবে প্রভাবিত করতে পারেনি। আমরা প্রয়োজনীয় সময় নিজেদেরকে তুলে ধরতে সক্ষম হয়েছি।’

ভারতীয় দল নিয়ে বলতে গিয়ে জেমিসন জানান, ‘তার খুব ভাল খেলেছে। তবে আমি মনে করি আমরা তাদের গুরুত্বপূর্ণ তিনটে উইকেট তুলে একটু চাপে রাখতে পেরেছি।’

মাঠের আবহাওয়া ও আলো নিয়ে বলতে গিয়ে জেমিসন বলেন খারাপ আলো এবং বৃষ্টি খেলাকে মাঝে মাঝে বন্ধ করলে খুবই খারাপ লাগে, তবে আশা করব রবিবারের আবহাওয়া যেন ভাল থাকে।

বন্ধ করুন