বাংলা নিউজ > ময়দান > জানেন কি কোন ঘটনা মোড় ঘুরিয়ে দিয়েছিল ড্রু ম্যাককিনটায়েরের WWE কেরিয়ারে?

জানেন কি কোন ঘটনা মোড় ঘুরিয়ে দিয়েছিল ড্রু ম্যাককিনটায়েরের WWE কেরিয়ারে?

ড্রু ম্যাককিনটায়ের। ছবি- ডব্লুডব্লুই।

২০১৪ সালে নিজের প্রতিভার প্রতি সম্পূর্ণ সুবিচার করতে না পারায় ডব্লুডব্লুই ড্রু ম্যাককিনটায়েরকে ছেড়ে দেয়।

সাম্প্রতিক সময়ে ডব্লুডব্লুই (ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্ট) একাধিক বড় তারকাদের ছেড়ে দেওয়ায় চারিদিকে শোরগোল পড়ে যায়। তবে একবার সংস্থা ছেড়ে দিলেই যে সেটাই কেরিয়ারের শেষ নয়, তার সবচেয়ে বড় উদাহরণ ড্রু ম্যাককিনটায়ের।

দারুণ প্রতিভা নিয়ে নিজের ডব্লুডব্লুই কেরিয়ার শুরু করেন স্কটল্যান্ডের ড্রু। সংস্থার প্রধান ভিন্স ম্যাকমান নিজে তাঁকে ‘দ্য চোজ্যেন ওয়ান’-র তকমা দেন। তবে ২০১৪ সালে নিজের প্রতিভার প্রতি সম্পূর্ণ সুবিচার করতে না পারায় ডব্লুডব্লুই তাঁকে ছেড়ে দেয়। এরপরের তিন বছর বিভিন্ন স্বাধীন সংস্থায় কঠোর পরিশ্রম করে ফের নিজেকে প্রতিষ্ঠিত করেন তিনি। গত বছর রাসেলমেনিয়াতে ব্রক লেসনারকে হারিয়ে জিতে নেন ডব্লুডব্লুই চ্যাম্পিয়নশিপও। এই চড়াই উতরাই ভরা সফরে কোন ঘটনা মোড় ঘুরিয়ে ঘুড়িয়ে দিয়েছিল তাঁর ডব্লুডব্লুই কেরিয়ারের? 

অতীতের স্মৃতিচারণা করে সাম্প্রতিক এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘একবার এক স্ম্যাকডাউনে আমার ম্যাচ ছিল এবং সবাই সেই ম্যাচের জন্য খাঁচা তৈরি করতে ব্যস্ত ছিল। সংস্থার তরফে আমাকে সবাইকে ম্যাচ শুরু হওয়ার আগে কিছু করে মাতিয়ে রাখার অনুরোধ করা হয়। সেইমতো আমিও সকলের সঙ্গে হাঠি-ঠাট্টা করতে থাকি এবং সেই দেখেই সংস্থার মনে হয় আমি স্টেজেও এমন করতে সক্ষম হব। সত্যি বলতে আমি এরকমই হাসি মজা করতে ভালবাসি। তারপর ধীরে ধীরে যে সময়ে কেউ দর্শকদের সঙ্গে তেমন কথা বলছিল না, আমি তাঁদের সঙ্গে বেশি করে যোগাযোগ বাড়াতে থাকি। সকলেই এর ফলে আমার সঙ্গে যুক্ত হতে পারে। ম্যানেজমেন্ট এবং দর্শকরাও আমার কঠিন পরিশ্রম নিজেদের চোখেই উপলব্ধ করতে পারে।’

বর্তমানে ড্রু ডব্লুডব্লুই-র অন্যতম বড় তারকা। অধিকাংশ ক্ষেত্রেই তিনি প্রধান ম্যাচের অঙ্গ থাকেন। তবে ডব্লুডব্লুই থেকে ছেড়ে দেওয়ার পর বর্তমানে শিখরে পৌঁছানোর সফরটা একেবারেই যে সহজ ছিল না, তা বলাই বাহুল্য। ববি ল্যাশলির বিরুদ্ধে আসন্ন বড় ইভেন্ট ‘হেল ইন আ সেল’-এ ডব্লুডব্লুই চ্যাম্পিয়নশিপের জন্য পুণরায় তাঁকে লড়তে দেখতে পাবেন দর্শকরা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

স্বাস্থ্য ভবনের সমীক্ষায় কলকাতাকে টপকে পরিষেবায় এগিয়ে জেলার হাসপাতাল ঘরের মাঠে বড় ধাক্কা ম্যান ইউনাইটেডের, ফুলহ্যামের বিরুদ্ধে হার রাশফোর্ডদের আপনি হয়তো কারও বন্ধু নন, আপনার মধ্যে এই ৫ বৈশিষ্ট্যের কোনওটি থাকলে সাবধান হন আরও একবার পর্দায় ফিরছেন 'শক্তিমান' মুকেশ খান্না, তবে এবার নতুন রূপে… তিন মাস আগে মা হয়েছেন, 'বাবলি'কে খোলা চিঠি শুভশ্রীর, কাকে মিস করছেন? মীন রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল কুম্ভ রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল মকর রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল ধনু রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল বৃশ্চিক রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.