বাংলা নিউজ > ময়দান > WPL 2023 Anthem: ‘ইয়ে তো বস শুরায়াত হ্যায়’, শুরুতেই হিট WPL-এর থিম গান! শুনে নিন এখান থেকে

WPL 2023 Anthem: ‘ইয়ে তো বস শুরায়াত হ্যায়’, শুরুতেই হিট WPL-এর থিম গান! শুনে নিন এখান থেকে

ছবিটি ভারতীয় ক্রিকেটার সোনম যাদবের (প্রতীকী ছবি) (AFP)

WPL 2023 Anthem: এসে গেল Women Premier League-এর থিম গান। প্রকাশ হতেই বিরাট জনপ্রিয়তা পেয়ে গেল গানটি।

শুরু হচ্ছে Women’s Premier League। আর মাত্র তিন দিন। তার পরেই শুরু হয়ে যাবে ক্রিকেটের ধুন্ধুমার প্রতিযোগিতা। সেই উত্তেজনাকেই আরও কয়েক পর্দা বাড়িয়ে দিল এই লিগের থিম সং। বুধবার বিসিসিআই-এর তরফে প্রকাশ করা হল এই গান। প্রকাশের সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে গানটি।

ইতিমধ্যেই জানা গিয়েছে,Women’s Premier League-এর উদ্বোধন অনুষ্ঠানে থাকবেন কিয়ারা আদবানি এবং কৃতি শ্যানন। সঙ্গে এপি ধিলন এবং শংকর, এহসান, লয়। সব মিলিয়ে বিরাট জাঁকজমক করে পালিত হতে চলেছে এই উদ্বোধন অনুষ্ঠান। তারই আগে এর গান বাড়িয়ে দিল প্রতিযোগিতার উত্তেজনা।

(আরও পড়ুন: টিকিটের মূল্য ১০০ টাকা থেকে শুরু, উইমেন্স প্রিমিয়র লিগের উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন কিয়ারা-কৃতি)

বিসিসিআই-এর তরফে প্রকাশ করা Women’s Premier League-এর এই গানটির নাম দেওয়া হয়েছে ‘ইয়ে তো বস শুরুয়াত হ্যায়’। বলা হয়েছে, ভারতের মহিলা ক্রিকেটারদের প্রতি শ্রদ্ধা এবং তাঁদের একাগ্রতাকে সম্মান দিতেই তৈরি হয়েছে এই গানটি। যেভাবে একের পর এক বাধা টপকে ভারতের মহিলা ক্রিকেটাররা সাফল্যের সামনে পৌঁছেছেন, সেটির প্রতিই উৎসর্গ করা হয়েছে এই গান।

(আরও পড়ুন: WPL চালু করেও হরমনপ্রীতদের বিদেশি লিগে খেলা আটকাচ্ছে না BCCI, তবে কি কোহলিদের রাস্তাও খুলবে এবার?)

ভারতের মহিলা ক্রিকেটাররা যে ধরনের চ্যালেঞ্জের মুখোমুখি হন, সেগুলি তাঁরা যেভাবে সামলান, সেই গল্পই উঠে এসেছে Women’s Premier League-এর থিম গানটিতে। পাশাপাশি এই গান সেই সব ক্রিকেটারদের উৎসাহও জুগিয়েছে, যাঁরা প্রতি দিন নিজের স্বপ্ন পূরণের জন্য লড়াই করে যাচ্ছেন। তাঁরা যাতে হাল না ছেড়ে দেন, সেকথাও বলা হয়েছে এখানে। শুনে নিন সেই গানটি।

(আরও পড়ুন: চাপ উপভোগ করি- ICC মহিলা WC-র সেমিফাইনালে ব্যর্থ হলেও আত্মবিশ্বাস অটুট রিচার)

Women’s Premier League সদ্য শুরু হওয়া ক্রিকেট প্রতিযোগিতা। সারা পৃথিবীর মহিলা ক্রিকেটারদের লড়াইয়ের নতুন ময়দান দিতেই এই লিগের সূচনা। এই লিগে থাকছে পাঁচটি দল। তিন সপ্তাহ ধরে এই লিগ চলবে। ইতিমধ্যেই লিগটি নিয়ে উত্তেজনা তৈরি হয়েছে। সারা পৃথিবীর অন্যতম সেরা মহিলা ক্রিকেটাররা এখানে অংশ নিচ্ছেন। তাঁদের খেলা দেখার জন্য অনুরাগীরা রীতিমতো মুখিয়ে রয়েছেন।

আপাতত সোশ্যাল মিডিয়ার চর্চার বিষয় হল এই গানটি। অনেকেই এটি শেয়ার করেছেন। এবং বলেছেন, এটি শুনতে দারুণ লাগছে। কারও মতে, মহিলাদের ক্রিকেটের প্রতি সাধারণ মানুষের যেভাবে আকর্ষণ বাড়ছে, তাতে আগামী দিনে এটি বিরাট আকার ধারণ করতে চলেছে। আর সেই হিসাবে এই গানটি তার সঙ্গে দারুণ ভাবে সঙ্গত রাখতে পেরেছে। কারও মতে, ভবিষ্যতে মহিলাদের ক্রিকেটের জনপ্রিয়তা বৃদ্ধির সঙ্গে সঙ্গেই এই গানটিও মানুষের মনে থেকে যাবে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন