বাড়ি > ময়দান > বিতর্ক অযথা বাড়তে দিলেন না, অনিচ্ছাকৃত মন্তব্যের জন্য ক্ষমা চেয়ে নিলেন যুবরাজ
যুজবেন্দ্র চাহাল ও যুবরাজ সিং। ছবি- ইনস্টাগ্রাম।
যুজবেন্দ্র চাহাল ও যুবরাজ সিং। ছবি- ইনস্টাগ্রাম।

বিতর্ক অযথা বাড়তে দিলেন না, অনিচ্ছাকৃত মন্তব্যের জন্য ক্ষমা চেয়ে নিলেন যুবরাজ

  • চাহালকে নিয়ে জাতীবাদী মন্তব্যের অভিযোগে পুলিশে অভিযোগ দায়ের হয় যুবির বিরুদ্ধে।

জাতীবাদী মন্তব্যের জেরে পুলিশে অভিযোগ দায়ের হয়েছে যুবরাজ সিংয়ের বিরুদ্ধে। সোশ্যাল মিডিয়ায় যুবির ক্ষমা চাওয়ার দাবিতে শুরু হয়েছে ক্যাম্পেন। আপলকা মন্তব্যের জেরে জলঘোলা হচ্ছে দেখে বিতর্ক অযথা বাড়তে দিলেন না যুবরাজ। অনভিপ্রেত ঘটনার জন্য সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চেয়ে নিলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অল-রাউন্ডার।

রোহিত শর্মার সঙ্গে ইনস্টাগ্রাম লাইভে কথা বলার সময় যুবরাজ সিং সোস্যাল মিডিয়ায় যুজবেন্দ্র চাহালের অদ্ভূত সব কাণ্ড নিয়ে আপলকা মন্তব্য করে বসেন। ভিডিওটি ভাইরাল হওয়ার পরেই যুবরাজের বিরুদ্ধে বর্ণবাদী মন্তব্যের অভিষোগ উঠতে শুরু করে।

হরিয়ানার হিসারে হানসি থানায় যুবরাজের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন আইনজীবী তথা দলিত অধিকার রক্ষার দাবিতে দীর্ঘদিন কাজ করা রজত কালসান। তিনি যুবরাজের বিরুদ্ধে এফআইআর দায়ের করার দাবিও তোলেন।

এর পরেই টুইটারে ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন যুবি। তিনি একটি বিজ্ঞপ্তিতে লেখেন, 'একটা বিষয় স্পষ্ট করে দিতে চাই যে, আমি কখনই কোনও রকম বৈষম্যে বিশ্বাসী নই। তা সে জাতী, বর্ণ, ধর্মবিশ্বাস বা লিঙ্গ যে কোনও রকম ভেদাভেদই হোক না কেন। আমি মানব কল্যাণে নিয়োজিত থেকেছি এবং থাকব। আমি সর্বদা জীবনকে মর্যাদা দিয়ে এসেছি এবং কোনও রকম নির্বিশেষে সকলকে সম্মান দেওয়ায় বিশ্বাসী।'

যুবরাজ আরও লেখেন, 'আমি বুঝতে পারছি বন্ধুর সঙ্গে আলোচনার সময় আমাকে ভুল বোঝা হয়েছে। এটা একেবারেই অনভিপ্রেত। যাই হোক, একজন দায়িত্বশীল নাগরিক হিসেবে আমি জানাতে চাইছি যে, যদি অনিচ্ছাকৃতভাবে কারও ভাবাবেগে আঘাত করে থাকি, তার জন্য আমি ক্ষমাপ্রার্থী। ভারতবর্ষ ও তার মানুষের জন্য আমার ভালোবাসা অনন্ত।'

বন্ধ করুন