বাংলা নিউজ > টেকটক > সবচেয়ে সস্তায় ব্রডব্যান্ড: 100Mbps পর্যন্ত স্পিড এবং আনলিমিটেড ডেটা

সবচেয়ে সস্তায় ব্রডব্যান্ড: 100Mbps পর্যন্ত স্পিড এবং আনলিমিটেড ডেটা

JioFiber, Airtel ও BSNL-এর কম দামের ব্রডব্যান্ড প্ল্যান রয়েছে। দাম ৫০০ টাকার মধ্যেই। তাতেই পাবেন বিপুল ডেটা। একটি ওয়াইফাই রাউটার ব্যবহার করলে সারাদিন ফোনেও যথেচ্ছ নেট চলবে। তাই দেরি না করে দেখে নিন তিনটি সংস্থার সস্তার প্ল্যান। ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস বাংলা ( HT Bangla)

খরচের কথা ভেবে অনেকে পিছিয়ে আসেন। ব্যাপারটা কিন্তু একেবারেই সেরকম নয়। অনেক কম টাকাতেও দুর্দান্ত স্পিডের ব্রডব্যান্ড প্ল্যান পাবেন।

সস্তায় ব্রডব্যান্ড প্ল্যান এখন সবার প্রয়োজন। কারণ এখন ইন্টারনেটেই সব। সেটা পড়াশোনা হোক, চাকরি হোক বা বিনোদন। আর তার জন্য প্রয়োজন দ্রুত গতির অঢেল ডেটা। স্মার্টফোনে রিচার্জ করে অত বেশি ডেটা পাওয়া এখনও অসম্ভব।

তাই একমাত্র পথ ব্রডব্যান্ডই। কিন্তু খরচের কথা ভেবে অনেকে পিছিয়ে আসেন। ব্যাপারটা কিন্তু একেবারেই সেরকম নয়। অনেক কম টাকাতেও দুর্দান্ত স্পিডের ব্রডব্যান্ড প্ল্যান পাবেন। আপনাদের সুবিধার জন্য রইল সেই তালিকা। খরচ স্মার্টফোনের প্ল্যানের মতো, এমনকি তার থেকেও সস্তা। Jio, Airtel এবং BSNL-এর সস্তার প্ল্যানের বিষয়ে রইল বিশদে।

Jio-র ৩৯৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যান

  • এটি Jio-র সবচেয়ে সস্তার ব্রডব্যান্ড প্ল্যান।
  • ৩০ দিনের ভ্যালিডিটি।
  • এই প্ল্যানে ৩.৩ TB অর্থাৎ ৩৩০০ জিবি ডেটা পাবেন।
  • হাই-স্পিড ইন্টারনেট ডেটা-সহ এই প্ল্যানে আনলিমিটেড কলিংয়ের সুবিধাও রয়েছে।
  • Jio-র বেশ কিছু পরিষেবার বিনামূল্যে অ্যাক্সেসও পাবেন।

Airtel Xstream ৪৯৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যান

  • Airtel-এর এই প্ল্যানটি সবচেয়ে সাশ্রয়ী প্ল্যান।
  • 40 Mbps গতিতে আনলিমিটেড ডেটা পাবেন।
  • সারা দেশে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং পাবেন।
  • ৩০ দিনের ভ্যালিডিটি।
  • এর পাশাপাশি এয়ারটেলের স্ট্রিমিং সার্ভিসেরও সাবস্ক্রিপশান পাবেন।

BSNL-এর ৪৪৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যান

  • এই প্ল্যানে আপনি 30Mbps গতিতে ৩৩০০ জিবি ডেটা পাবেন।
  • ডেটা সীমা শেষ হওয়ার পরে গতি 2Mbps-এ নেমে আসবে।
  • সারা দেশে যেকোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং পাবেন।
  • তবে BSNL-এর এই প্ল্যানে কোনও OTT সাবস্ক্রিপশন পাবেন না।

ব্যাস। এবার আপনার প্রয়োজন ও পছন্দ মতো ব্রডব্যান্ড প্ল্যান বেছে নিন। সঙ্গে একটি ওয়াইফাই রাউটার লাগিয়ে নিয়ে অসংখ্য ডিভাইসে ব্যবহার করতে পারবেন।

টেকটক খবর

Latest News

ষষ্ঠীতে বাংলায় কত আসন জিতবে BJP? রাজ্যে দলের ফল নিয়ে যোগ-বিয়োগ করে যা বললেন শাহ… সরকারি শিক্ষকদের প্রাইভেট টিউশন বন্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে ৮ সপ্তাহ সময় বিষ্ণুপুরে স্ট্রংরুম থেকে EVM বদলের চেষ্টার অভিযোগ, রিপোর্ট তলব করল কমিশন কমবে ওজন, বাড়বে রোগ প্রতিরোধ ক্ষমতা! জেনে নিন মৌরির বহু গুণ জাতীয় সড়কের নীচে ড্রেন পাইপ ভেঙে বিপত্তি, আহত অনেকে, ক্ষতিগ্রস্ত বহু গাড়ি জামাইয়ের জন্য মিঠাই ভক্তদের ‘পাগল’ কটাক্ষ, শ্বশুরের সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট আদৃত ঘূর্ণিঝড় যেতে না যেতেই বর্ষা নিয়ে বড় আপডেট IMD-র, চিন্তা বাড়ল পূর্বাভাসে ঢাকে কাঠি T20 বিশ্বকাপের, প্রস্তুতি ম্যাচেই কানাডার হয়ে চমক ভারতীয় ক্রিকেটারের অটোতে চেপে রেমাল দুর্গতদের মাঝে অভিষেক, TMC সেনাপতির জামার দাম নিয়ে বিস্ফোরক BJP পরমের সঙ্গে বিয়ের ৬ মাস! স্পেশ্যাল রাতে এই মিষ্টি কাজটা করলেন পিয়া

Latest IPL News

‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.