বাংলা নিউজ > টেকটক > Flipkart Big Billion Days: ফের মিলবে দারুণ অফার-ডিসকাউন্ট, জানুন তারিখ
ফ্লিপকার্ট (প্রতীকী ছবি, সৌজন্যে রয়টার্স) (REUTERS)
ফ্লিপকার্ট (প্রতীকী ছবি, সৌজন্যে রয়টার্স) (REUTERS)

Flipkart Big Billion Days: ফের মিলবে দারুণ অফার-ডিসকাউন্ট, জানুন তারিখ

  • স্মার্টফোন, ট্যাবলেট, টিভি, ওয়াশিং মেশিন সহ একাধিক পণ্যের উপর ডিসকাউন্ট ও অফার থাকবে টানা ৬দিন।

আর কয়েকদিন পরই শুরু হবে উত্সবের মরশুম। আর এই আবহে ২০২১ সালের ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে শুরু হতে চলেছে ৭ অক্টোবর থেকে। ১২ অক্টোবর পর্যন্ত চলবে বিগ বিলিয়ন ডে। স্মার্টফোন, ট্যাবলেট, টিভি, ওয়াশিং মেশিন সহ একাধিক পণ্যের উপর ডিসকাউন্ট ও অফার থাকবে। তাছাড়া পোশাকের উপরও থাকছে আকর্ষণীয় ডিসকাউন্ট ও অফার। পুজোর মরশুমে ইতিমধ্যে বেশ কয়েকটি কোম্পানির সঙ্গে গাঁটছড়া বেঁধেছে ফ্লিপকার্ট।

প্রাথমিক ইঙ্গিতের মাধ্যমে ফ্লিপকার্টের তরফে জানানো হয়েছে বিভিন্ন স্মার্টফোন, ইলেকট্রনিক্স পণ্যের উপর ৮০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হতে পারে। পোশাকের উপরও ৬০-৮০ শতাংশ ছাড় দিতে চলেছে ই-কমার্স সংস্থাটি। আসবাবপত্র ও ম্যাট্রেসের উপর ৮৫ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে। এছাড়া ফ্লিপকার্টের স্মার্ট অ্যাপ্লায়েন্স, খেলনায় ৮০ শতাংশ পর্যন্ত ছাড় মিলতে পারে। স্মার্টফোনের ক্ষেত্রে আইফোন ১২, আইফোন ১২ মিনি এবং আইফোন ১২ এসইতে ছাড় মিলবে ফ্লিপকার্টে।

এদিকে বিগ বিলিয়ন ডেজ-এর আগেই আগামী ২৪ সেপ্টেম্বর থেকে ১ অক্টোবর পর্যন্ত বিশাল সেলের আয়োজন করতে চলেছে ফ্লিপকার্ট। এই সময়কালে ৬টি নতুন লঞ্চ করবে বিভিন্ন সংস্থা। মোটোরলা, অপ্পো, পোকো, রিয়েলমি, স্যামসঙ ও ভিভোর ফোন লঞ্চ হবে ফ্লিপকার্টে।

বন্ধ করুন