বাংলা নিউজ > টেকটক > Jio 6th Anniversary: জিও-র ৬ বছর পূর্তি উপলক্ষে ৭৫ জিবি ডেটা, বাম্পার অফার!
  ফাইল ছবি : টুইটার  (Twitter)

Jio 6th Anniversary: জিও-র ৬ বছর পূর্তি উপলক্ষে ৭৫ জিবি ডেটা, বাম্পার অফার!

  • Jio 6th Anniversary Plan: Jio-র ষষ্ঠতম বার্ষিকী অফার ২০২২-এর আওতায়, ব্যবহারকারীরা প্ল্যানের সঙ্গে মোট ৭৫GB অতিরিক্ত ডেটা পাবেন (যার দাম ৭৫০ টাকা)। তাছাড়ও, Ajio, Netmeds এবং Ixigo-তে ৭৫০ টাকা ছাড়ের অফার পাবেন।

Jio 6th Anniversary Offers: দেখতে দেখতে ৬ বছর হয়ে গেল রিলায়েন্স জিও-র। আর এই বিশেষ মুহূর্তে দারুণ অফার আনছে সংস্থা। ২,৯৯৯ টাকার প্ল্যানে ৬টি অতিরিক্ত সুবিধা দিচ্ছে জিও। এই প্ল্যানে ব্যবহারকারীদের মোট ৭৫ জিবি ফ্রি ডেটা দেওয়া হচ্ছে। তাছাড়া, এটা নিলেই, রিলায়েন্স ডিজিটালে ৫,০০০ টাকার কেনাকাটার উপর ৫০০ টাকা ছাড় দেওয়া হবে।

Jio-র ষষ্ঠতম বার্ষিকী অফার ২০২২-এর আওতায়, ব্যবহারকারীরা এই প্ল্যানের সঙ্গে মোট ৭৫GB অতিরিক্ত ডেটা পাবেন (যার দাম ৭৫০ টাকা)। তাছাড়ও, Ajio, Netmeds এবং Ixigo-তে ৭৫০ টাকা ছাড়ের অফার পাবেন।

রিলায়েন্স জিও-র ২,৯৯৯ টাকার এই প্রিপেড প্ল্যানে জিও-র ষষ্ঠ বছর-এর বিশেষ অফার লাগু হবে। এই প্ল্যানে, ব্যবহারকারীরা ৩৬৫ দিনের জন্য প্রতিদিন ২.৫GB করে ডেটা পাবেন। তার মধ্যে ভয়েস কলিং এবং এসএমএস-এর সুবিধাও রয়েছে। এই প্ল্যানে ব্যবহারকারীরা আনলিমিটেড ভয়েস কলিং এবং দিনে ১০০টি SMS পাবেন।

প্ল্যানের অতিরিক্ত বেনিফিটের মধ্যে রয়েছে JioTV, JioCinema, JioSecurity, JioCloud এবং Disney+ Hotstar-এর এক বছরের মোবাইল সাবস্ক্রিপশন।

এক নজরে জিওর এই প্ল্যান:

মেয়াদ : ৩৬৫ দিন

দিনে ডেটা : ২.৫ জিবি করে

কল : আনলিমিটেড

SMS : দিনে ১০০ টি

অতিরিক্ত বেনিফিট : JioTV, JioCinema, JioSecurity, JioCloud এবং Disney+ Hotstar-এর এক বছরের মোবাইল সাবস্ক্রিপশন।

বন্ধ করুন