বাংলা নিউজ > টেকটক > Jio Cinema new subscription plans: দিনে ১ টাকারও কমে সব দেখা যাবে Jio Cinema-য়! নয়া ২ প্ল্যান আম্বানিদের, কী আছে?

Jio Cinema new subscription plans: দিনে ১ টাকারও কমে সব দেখা যাবে Jio Cinema-য়! নয়া ২ প্ল্যান আম্বানিদের, কী আছে?

Jio Cinema দুটি দুর্দান্ত প্ল্যান নিয়ে আসল। (ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই এবং এএনআই)

অ্যামাজন প্রাইম এবং নেটফ্লিক্সের মতো স্ট্রিমিং প্ল্যাটফর্মকে টেক্কা দিতে দুটি দুর্দান্ত প্ল্যান আনল জিয়ো সিনেমা। মুকেশ আম্বানিরা এমন দুটি প্ল্যান এনেছেন, যাতে দৈনিক (মাসিক হিসেবেও) হিসেবে একেবারে কম খরচ পড়বে। সঙ্গে যাবতীয় প্রিমিয়াম কনটেন্ট দেখতে পারবেন।

প্রথম মাসে দৈনিক এক টাকারও কমে দেখা যাবে যাবতীয় প্রিমিয়াম কনটেন্ট, দ্বিতীয় মাস থেকে দিনে দু'টাকারও কম দিয়ে প্রিমিয়াম কনটেন্ট দেখতে পারবেন- ভারতের স্ট্রিমিং বাজারকে নিজেদের হাতের মুঠোয় নিয়ে আসতে একেবারে সস্তায় দুটি দুর্দান্ত প্ল্যান চালু করল জিয়ো সিনেমা। একটি হল প্রিমিয়াম প্ল্যান। সেটা প্রাথমিকভাবে ২৯ টাকা দিয়ে রিচার্জ করতে হবে। আর তারপর থেকে দিনে দু'টাকারও কমে হলিউড সিনেমা-সহ যাবতীয় প্রিমিয়াম কনটেন্ট দেখা যাবে। আর দ্বিতীয়টি হল ফ্যামিলি প্ল্যান। সেই প্ল্যানের আওতায় প্রাথমিকভাবে ৮৯ টাকা রিচার্জ করতে হবে। তারপর দিনে তিন টাকারও কম দিয়ে সব প্রিমিয়াম কনটেন্ট দেখতে পারবেন দর্শকরা। সংশ্লিষ্ট মহলের মতে, জিয়ো সিনেমা যে দুটি প্ল্যান চালু করল, তা ভারতে অ্যামাজন প্রাইম এবং নেটফ্লিক্সের মতো স্ট্রিমিং প্ল্যাটফর্মের ঘুম ছুটিয়ে দিতে পারে।

আরও পড়ুন: Severe Heatwave in WB till 1st May: প্রবল তাপপ্রবাহ চলবে, বুধ পর্যন্ত গরমে 'রোস্ট' হতে হবে, কবে বৃষ্টি দক্ষিণবঙ্গে?

Jio Cinema-র প্রিমিয়াম প্ল্যানের (২৯ টাকার প্ল্যান) ইতিবৃত্ত 

১) আগে প্রতি মাসে ৫৯ টাকা ছিল। এখন সেটা ২৯ টাকা করে দেওয়া হল। অর্থাৎ ৫১ শতাংশ ছাড় দেওয়ার পথে হেঁটেছে জিয়ো সিনেমা। তার ফলে দিনে এক টাকারও কম খরচ পড়বে। 

২) প্রাথমিকভাবে রিচার্জের পরে এক মাসের ভ্যালিডিটি থাকবে। তারপর থেকে প্রতি মাসে ৫৯ টাকা লাগবে। অর্থাৎ দিনের দু'টাকারও কমে Jio Cinema-র প্রিমিয়াম প্ল্যানে সাবস্ক্রাইব করা যাবে।

৩) ২৯ টাকার প্ল্যানে কোনও বিজ্ঞাপন বা অ্যাড দেখাবে না। শুধুমাত্র খেলাধুলো (যেমন- আইপিএল বা আইএসএল) এবং লাইভ সম্প্রচারের ক্ষেত্রে অ্যাড দেখানো হবে।

৪) সব প্রিমিয়াম কনটেন্ট পাবেন। 

৫) ২৯ টাকার প্ল্যান নিলে একই সময় একটি ডিভাইসেই জিয়ো সিনেমা দেখা যাবে। ভিডিয়ো কোয়ালিটি 4K পর্যন্ত হবে। 

৬) যে কোনও প্রিমিয়াম কনটেন্ট ডাউনলোড করে নিতে পারবেন। দেখতে পারবেন নিজের ইচ্ছামতো।

আরও পড়ুন: Cheap Food at Railway Stations: ‘১৩০’ নয়, ৫০ টাকায় খাবার পাবেন রেলযাত্রীরা! আছে ২০ টাকারও মিল, কীভাবে মিলবে?

Jio Cinema-র ফ্যামিলি প্ল্যানের (৮৯ টাকার প্ল্যান) ইতিবৃত্ত

১) প্রিমিয়াম প্ল্যানে যা যা সুবিধা মিলবে, সেগুলির সবই পাবেন 'ফ্যামিলি' প্ল্যানে। অর্থাৎ যাবতীয় প্রিমিয়াম কনটেন্ট দেখতে পাবেন। খেলাধুলো ও লাইভ সম্প্রচার ছাড়া কোনও ক্ষেত্রে বিজ্ঞাপন দেখানো হবে না। যে কোনও কনটেন্ট যে কোনও সময় ডাউনলোড করতে নিতে পারবেন। পরে সেটা দেখা যাবে। 

২) ফ্যামিলি প্ল্যানের ক্ষেত্রে একসঙ্গে চারটি ডিভাইসে জিয়ো সিনেমা স্ট্রিম করা যাবে।

৩) ফ্যামিলি প্ল্যান রিচার্জ করতে ৮৯ টাকা লাগবে। আগে সেটা ছিল ১৪৯ টাকা। অর্থাৎ ৪০ শতাংশ ছাড় দেওয়া হল।

৪) দ্বিতীয় মাস থেকে ১৪৯ টাকা দিয়ে রিচার্জ করতে হবে। অর্থাৎ প্রতি মাসে লাগবে ১৪৯ টাকা। যা দৈনিক নিরিখে ধরলে তিন টাকারও কম হচ্ছে।

আরও পড়ুন: Virat Kohli likes ‘anti-Dhoni’ post: ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’, কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট

টেকটক খবর

Latest News

'মে মাসেই বেরিয়েছে বসিরহাটের ফলাফল,' সন্দেশখালি ক্ষত মেরামতিতে মরিয়া অভিষেক ‘বিয়ের পর বরগুলো এমনই হয়ে যায়…’, রাজার কোন কাজে রাগল মধুবনী? মিল পেল নেটপাড়া সৌভাগ্য এনে দিতে পারে দরজাও! তবে তার সাজ সজ্জায় এই ৪ জিনিস রাখতে ভুলবেন না Video: রেমালের চোখ রাঙানি! কালো মেঘে ঢাকল সুন্দরবনের আকাশ আইপিএল ফাইনালের ঠিক আগে কাউন্টিতে ফের সেঞ্চুরি পূজারার, রান পেলেন না করুণ নায়ার রেমাল ঘূর্ণিঝড়ের জের, বাতিল মমতা,অভিষেক, সুকান্ত এবং শুভেন্দুর একাধিক কর্মসূচি রেমাল ঘূর্ণিঝড়ের জের! পরীক্ষা স্থগিত করা হল বিশ্ববিদ্যালয়ে গাড়ি ছেড়ে ই-রিকশা চড়ে লখনউ ঘুরলেন কুণাল কাপুর, ব্যাপার কী? গোল করেও দলকে জেতাতে ব্যর্থ জিরু, এসি মিলানে শেষ করলেন নিজের ইনিংস, গন্তব্য LAFC আপনি কি শসা খান? সকলের কিন্তু খেতে নেই, দেখে নিন আপনি ঠিক করছেন কি না

Latest IPL News

কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.