বাংলা নিউজ > টেকটক > Ola S1: খুলে বেরিয়ে এল ই-স্কুটারের চাকা! গুরুতর আহত আরোহী, অভিযোগ স্বামীর

Ola S1: খুলে বেরিয়ে এল ই-স্কুটারের চাকা! গুরুতর আহত আরোহী, অভিযোগ স্বামীর

ফাইল ছবি: টুইটার (Twitter)

ঘটনার সময়ে ৩৫ কিলোমিটার প্রতি ঘণ্টার গতিবেগে স্কুটার চলছিল বলে দাবি করেছেন ওই ব্যক্তি। সমকিত পারমার নামে ওই ব্যক্তির দাবি, বিনা কারণেই খুলে বেরিয়ে আসে সামনের চাকা। টাল সামলাতে না পেরে রাস্তার মধ্যে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েন তাঁর স্ত্রী।

ফের বিতর্কে Ola S1 স্কুটার। ইলেকট্রিক স্কুটারের সাসপেনশন খুলে বেরিয়ে গেল চাকা। আর এর ফলে ভীষণভাবে আহত হলেন এক আরোহী। আহত মহিলার স্বামী এই বিষয়ে টুইটারে অভিযোগ করেছেন। তিনি জানান, দুর্ঘটনায় তাঁর স্ত্রী গুরুতর আহত হয়েছেন। বর্তমানে ICU-তে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন তিনি। মাঝারি গতিতে চলতে চলতেই হঠাত্ই ওলা-র ই-স্কুটারের সামনের চাকার সাসপেনশনে ভেঙে যায়। চাকা প্রায় খুলে বেরিয়ে আসে। সামনে ছিটকে পড়েন তাঁর স্ত্রী।

ঘটনার সময়ে ৩৫ কিলোমিটার প্রতি ঘণ্টার গতিবেগে স্কুটার চলছিল বলে দাবি করেছেন ওই ব্যক্তি। সমকিত পারমার নামে ওই ব্যক্তির দাবি, বিনা কারণেই খুলে বেরিয়ে আসে সামনের চাকা। টাল সামলাতে না পেরে রাস্তার মধ্যে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েন তাঁর স্ত্রী। আরও পড়ুন: Ola S1 Air: অ্যাকটিভার মতো সস্তা, নতুন মডেল আনল OIa Electric

দুর্ঘটনার সময় আরোহী হেলমেট পরেছিলেন কিনা তা জানা যায়নি। তবে এভাবে স্কুটারের চাকা খুলে বেরিয়ে এলে, টাল সামলাতে পারা সত্যিই অসম্ভব। সাংঘাতিক দুর্ঘটনা অনিবার্য।

ঘটনার বর্ণনা করে অভিযোগকারী লিখেছেন 'গতকাল আমার স্ত্রীর একটি ভয়ঙ্কর ঘটনা ঘটেছে। তিনি তাঁর @OlaElectric-এ চড়ে রাত ৯.১৫ নাগাদ প্রায় ৩৫ kmph গতিতে যাচ্ছিলেন। সেই সময়ে তাঁর সামনের চাকাটি সাসপেনশন থেকে খুলে বেরিয়ে আসে। তিনি বেশ কিছুটা দূরে ছিটকে পড়েন। বর্তমানে গুরুতর আহত হয়ে তিনি ICU-তে রয়েছেন। এর জন্য কারা দায়ী?' টুইটে Ola-র CEO ভাবিশ আগরওয়ালকে ট্যাগ করেছেন তিনি। যদিও বর্তমানে সেই টুইটটি ডিলিট করে দিয়েছেন তিনি।

এর আগেও ওলার স্কুটারের এভাবে সাসপেনশন ভেঙে চাকা বেরিয়ে আসার ঘটনা উঠে এসেছে। তাছাড়া রোদে রাখা অবস্থায় ব্যাটারিতে সমস্যা, এমনকি আগুন লেগে যাওয়ার মতো ভয়াবহ ঘটনাও ঘটেছে। আরও পড়ুন: 'চালাতে চালাতে খুলে গেল Ola S1 Pro-র সামনের চাকা,' দাবি ক্রেতার

Ola S1 এবং S1 Pro-র সামনের চাকায় সিঙ্গেল ফর্ক সাসপেনশন রয়েছে। পিছনের অংশে একটি মনোশক অ্যাবজর্ভার সঙ্গে। এদিকে আরও সস্তার Ola S1 Air-এ টেলিস্কোপিক টুইন ফর্ক ইউনিট এবং পিছনে ডুয়াল শক সাসপেনশন রয়েছে। 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

টেকটক খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ঝড়-বৃষ্টি চলবে কলকাতায়, কবে থেকে বাংলায় তাপপ্রবাহ থামবে? কোন কোন জেলায় সতর্কতা? আর ৪% নয়, জুলাইয়ে ৫% DA বাড়তে পারে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের! কবে ঘোষণা? আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ? England বনাম Oman-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল England UEFA EURO 2024: কবে, কোন দেশের ম্যাচ! ভারতীয় সময়ে কখন শুরু হবে কোন দলের খেলা?

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.