বাংলা নিউজ > টেকটক > Oppo A97 5g: ১৯ জিবি RAM! গেমিংয়ের জন্য মারাত্মক ফোন আনছে ওপো

Oppo A97 5g: ১৯ জিবি RAM! গেমিংয়ের জন্য মারাত্মক ফোন আনছে ওপো

ছবি: টুইটার (twitter)

Oppo A97 5G লঞ্চ করল ওপো। ফোনটি ১২ জিবি RAM এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। ফোনটির সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল, এর ভার্চুয়াল র‍্যাম ১৯ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

Oppo-র A সিরিজের নতুন স্মার্টফোন। Oppo A97 5G লঞ্চ করল ওপো। ফোনটি ১২ জিবি RAM এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। ফোনটির সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল, এর ভার্চুয়াল র‍্যাম ১৯ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। স্মার্টফোনটি প্রাথমিকভাবে চিনে লঞ্চ করেছে ওপো।

Oppo A97 5G এর ফিচার্স এবং স্পেসিফিকেশন

ডিসপ্লে

ফোনটিতে, ১০৮০x২০২০ পিক্সেল রেজোলিউশনের ৬.৬৬-ইঞ্চি ফুল HD + ডিসপ্লে থাকছে। ডিসপ্লেটি ৯০Hz রিফ্রেশ রেট সাপোর্ট করে। ডিসপ্লেতে AI স্মার্ট আই প্রোটেকশন ফিচারও থাকছে।

র‍্যাম ও ইন্টারনাল মেমরি

ফোনটিতে ১২ জিবি RAM (১৯ জিবি পর্যন্ত ভার্চুয়াল) এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে।

প্রসেসর

MediaTek Dimension 810 চিপসেট দেওয়া হয়েছে।

ক্যামেরা

ফোনের পিছনে LED ফ্ল্যাশ সহ একটি ৪৮ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে। সেলফির জন্য Oppo-র এই নতুন ফোনে একটি ১২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

ছবি: ওপো
ছবি: ওপো (Oppo)

ব্যাটারি

ফোনটি একটি ৫,০০০ mAh ব্যাটারি থাকছে। এটি ৩৩W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ওপোর দাবি, এই ব্যাটারি এক চার্জেই ১৫ ঘণ্টা চলবে।

ওএস

Oppo A97 5g-তে থাকছে Android 12 ভিত্তিক কালার OS 12 অপারেটিং সিস্টেম।

Oppo A97 5g: দাম

চিনে ফোনটির দাম ১,৯৯৯ ইউয়ান (প্রায় ২৩,৬০০ টাকা)। ভারতেও এর আশেপাশেই দাম হতে পারে। ফলে এই দামে এটা যে একটা ভালো অপশন হতে পারে, তা বলাই যায়। ডিপ সি ব্লু এবং নাইট ব্ল্যাক রঙের অপশনে পাওয়া যাবে Oppo A97 5G

বন্ধ করুন