বাংলা নিউজ > দেখতেই হবে > ময়দান > ‘ক্রিকেটার না হলে মঈন আলি জঙ্গি হতেন’, কুরুচিকর মন্তব্যে বিতর্ক তৈরি তসলিমার, পালটা দিলেন আর্চার, দেখুন ভিডিও

‘ক্রিকেটার না হলে মঈন আলি জঙ্গি হতেন’, কুরুচিকর মন্তব্যে বিতর্ক তৈরি তসলিমার, পালটা দিলেন আর্চার, দেখুন ভিডিও

অহেতুক বিতর্ক তৈরি করতে তসলিমা নাসরিনের জুড়ি মেলা ভার। বরাবর বিতর্কের কেন্দ্রে থাকা বাংলাদেশি লেখিকা এবার ক্রিকেটের ময়দানেও আলোড়ন তৈরি করলেন সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য করে। চেন্নাই সুপার কিংসের ব্রিটিশ অল-রাউন্ডার মঈন আলিকে নিয়ে টুইটারে একটি বিতর্কি পোস্ট করেন তসলিমা, যার প্রতিবাদে সোচ্চার হন ক্রিকেটপ্রেমীরা। এমনকি জোফ্রা আর্চারের মতো তারকা ক্রিকেটার এমন টুইটের জন্য লেখিকার মানসিক সুস্থতা নিয়ে প্রশ্ন তুলে দেন।

 

তসলিমা টুইটে দাবি করেন যে, ক্রিকেটার না হলে মঈন আলি সিরিয়ায় গিয়ে জঙ্গি সংগঠন আইএসআইএস-এ নাম লেখাতেন।

 

তীব্র প্রতিবাদ করে আর্চার পালটা টুইটে জানতে চান তসলিমা মানসিকভাবে সুস্থ আছেন কিনা। শুধু জিজ্ঞাসাই করেননি, বরং আর্চার দাবি করেন যে, তাঁর মনে হচ্ছে নাসরিন সুস্থ নন।

 

চাপে পড়ে তলসিমা বিষয়টিকে নিছক মজা করছেন বলে লঘু করার চেষ্টা করেন। তাতেও অবশ্য তাঁর প্রতি রাগ কমেনি নেটিজেনদের। মঈন আলির বাবা মুনির আলি তসলিমার এমন দুঃখজনক মন্তব্যে আঘাত পেয়েছেন বলে জানান। সেই সঙ্গে তিনি এও জানিয়েছেন যে, এমন মন্তব্যের জন্য তসলিমার প্রতি তাঁর ভীষণ রাগ হচ্ছে।