বাংলা নিউজ > দেখতেই হবে > Baguiati Murder case video: বাগুইআটি জোড়াখুন কাণ্ডে তোলপাড় রাজ্য,সাসপেন্ড ওসি, ঠিক কী ঘটেছে?

Baguiati Murder case video: বাগুইআটি জোড়াখুন কাণ্ডে তোলপাড় রাজ্য,সাসপেন্ড ওসি, ঠিক কী ঘটেছে?

বাগুইআটি জোড়া খুন মামলায় ক্রমেই ছড়াচ্ছে রহস্যের জটাজাল। এরই মধ্যে নবান্নের বৈঠকে ঘটনা নিয়ে ব্যাপক ক্ষোভ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরপরই বাহুইআটি থানার ওসি কল্লোল ঘোষকে সাসপেন্ড করা হয়। এর আগে কল্লোল ঘোষকে 'ক্লোজ' করা হয়। ওসির সাসপেনশন নিয়ে বারবার বিরোধীরা দাবি তুলেছিল আগেই। এদিকে, মূল ঘটনা কেষ্টপুরের দুই কিশোরের মৃত্যুকে ঘিরে শুরু হয়। পুলিশ সূত্রের খবর, ওই দুই কিশোর অতনু ও অভিষেক নিখোঁজ হয় গত ২২ অগস্ট। পরিবার অভিযোগ জানায় থানায়। পুলিশের কাছে অতনুর বাবা অভিযোগ করেন, তিনি বেশ কয়েক বার উড়ো ফোন পেয়েছেন। মুক্তিপণ চেয়ে মেসেজও পেয়েছেন। অভিযোগে তাঁরা জানান, বারবার মুক্তিপণের অঙ্ক বাড়ছে। ২৪ অগস্ট থেকে খোঁজ শুরু করে পুলিশ। নিখোঁজ অতনুর পরিবারের সঙ্গে সত্যেন্দ্র চৌধুরির পুরনো সম্পর্ক বেরিয়ে আসে। পুলিশ জানায়, একটি বাইক কেনার জন্য সত্যেন্দ্রকে ৫০ হাজার টাকা দিয়েছিল দশম শ্রেণির পড়ুয়া অতনু। সেই বাইক দিতেই অতনুকে ডাকে সত্যেন্দ্র। অতনুর সঙ্গে যায় অভিষেক। পুলিশ মনে করছে,ওই দিনই খুন করা হয় অতনুদের। এরপর দেহ উদ্ধার হয় বসিরহাটে। ঘটনায় একাধিক জনকে গ্রেফতার করেছে পুলিশ। 

 

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.