বাংলা নিউজ > দেখতেই হবে > বায়োস্কোপ > ‘বিদ্যার সঙ্গে সারাক্ষণ বাংলাতেই কথা বলতাম’, আড্ডায় যিশু সেনগুপ্ত

‘বিদ্যার সঙ্গে সারাক্ষণ বাংলাতেই কথা বলতাম’, আড্ডায় যিশু সেনগুপ্ত

বাংলা ইন্ডাস্ট্রির পরিচিত নাম যিশু সেনগুপ্ত। টেলিউ... more

বাংলা ইন্ডাস্ট্রির পরিচিত নাম যিশু সেনগুপ্ত। টেলিউড,টলিউড মিলিয়ে টলিগঞ্জে দু'দশক কাটিয়ে ফেলেছেন যিশু। আপাতত মুম্বইতে ঘাঁটি গেড়েছেন এই বাঙালি অভিনেতা। সেখানে এখন ‘হ্যাপিলি ম্যারেড ব্যাচেলার’ তিনি। মণিকর্নিকা,টাইপ রাইটার,মর্দানি টুয়ের পর এবার শকুন্তলা দেবীতে দেখা মিলল যিশুর। শুক্রবার মুক্তি পেল বিদ্যা বালান,যিশু সেনগুপ্ত অভিনীত এই ছবি। এই প্রথমবার বিদ্যা বালানের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নিলেন এই টলি তারকা। ‘বিদ্যার সঙ্গে কাজ করা স্বপ্ন পূরণের সমান’- আমাদের প্রতিনিধি স্তুতি ঘোষের সঙ্গে এক্সক্লুসিভ আড্ডায় আর কী জানালেন যিশু সেনগুপ্ত ?

 

Latest News

‘ওঁর এনার্জি লেভেল মারাত্মক…’ কিং খানের প্রশংসায় পঞ্চমুখ বিজয় সেতুপতি মিনিয়াপোলিসের মানুষকে ফুচকা খাওয়ালো ভারতীয় রেস্তোরাঁ, এরপর যা হল অবাক হবেন Dravid's Replacement:ভারতের কোচের পদ পুরো আলাদা- গম্ভীরকে নিয়ে বড় দাবি কুম্বলের আশা পারেখ থেকে রিনা দত্ত- আমিরের ‘আম্মি’-র বার্থডে ব্যাশে এলেন কারা? বৃষ্টি তো হবেই, কবে থেকে গরম কমবে বাংলায়? ৫০ কিমিতে উঠবে ঝড়, কোথায় কোথায়? 'যেদিন কার্তিকের সঙ্গে দেখা হয়, তখন ওঁর ওজন ৯০ কেজি, একটাও পুশ-আপ দিতে পারেনি' ‘‌যারা দলে থেকে বেইমানি করেছে তাদের তাড়ানো হবে’‌, শতাব্দীর হুঁশিয়ারি বীরভূমে ইডেনে উড়ন্ত বাজ বাংলার অভিষেক, অবিশ্বাস্য ক্যাচে মন্ত্রমুগ্ধ সকলে- ভিডিয়ো সুধা-তেজের প্রেম কাহিনিতে তৃতীয় ব্যক্তি? শুভ বিবাহ নিয়ে মুখ খুললেন শ্রীতমা 'সিকান্দর'-এর অ্যাকশন দৃশ্যে কাজ করবে ‘মিশন ইম্পসিবল’ টিম? কী বলছে রিপোর্ট

T20 WC 2024

ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে শেষ বলে রান-আউট! ১ রানে হেরে স্বপ্নভঙ্গ নেপালের, ভাগ্যের ফেরে জিতল প্রোটিয়ারা একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.