বাংলা নিউজ > দেখতেই হবে > ময়দান > IPL 2021: ঝড় তুলেও KKR-কে জেতাতে পারলেন না রাসেল-কামিন্স, শেষ হাসি ধোনিদেরই, দেখুন ভিডিও

IPL 2021: ঝড় তুলেও KKR-কে জেতাতে পারলেন না রাসেল-কামিন্স, শেষ হাসি ধোনিদেরই, দেখুন ভিডিও

চেন্নাই সুপার কিংস ২২০ রানের বিশাল ইনিংস গড়ে তোলার পর কলকাতা যখন পাওয়ার প্লে'তেই ৫ উইকেট হারিয়ে কোণঠাসা, কারও পক্ষে ভাবা সম্ভব ছিল না যে, উত্তেজক মোড় নিতে পারে কেকআর বনাম সিএসকে ম্যাচ। অথচ ঠিক সেটাই ঘটে শেষমেশ। সৌজন্যে, আন্দ্রে রাসেল ও প্যাট কামিন্সের ঝোড়ো হাফ-সেঞ্চুরি। সঙ্গে দীনেশ কার্তিকের অবদানও অস্বীকার করার উপায় নেই।

 

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে চেন্নাই ২০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ২২০ রান তোলে। ফ্যাফ ডু'প্লেসি ৯টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৬০ বলে ৯৫ রান করে অপরাজিত থাকেন। রুতুরাজ গায়কোয়াড় ৬টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৪২ বলে ৬৪ রান করে আউট হন। এছাড়া মঈন আলি ২৫ ও ধোনি ১৭ রানের কার্যকরী অবদান রাখেন। বরুণ চক্রবর্তী, রাসেল ও নারিন ১টি করে উইকেট নেন।

 

জবাবে ব্যাট করতে নেমে কেকেআর ৫.২ ওভারে গিল (০), রানা (৯), মর্গ্যান (৭), নারিন (৪) ও ত্রিপাঠীর (৮) উইকেট হারিয়ে বসে। সেখান থেকে ম্যাচে উত্তেজনা নিয়ে আসেন রাসেল। তিনি ৩টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ২২ বলে ৫৪ রান করে আউট হন। কার্তিক সাজঘরে ফেরেন ৪টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৪ বলে ৪০ রান করে।

 

শেষবেলায় কামিন্সকে রীতিমতো অপ্রতিরোধ্য দেখায়। তিনি ৪টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৩৪ বলে ৬৬ রান করে অপরাজিত থাকেন। কেকেআর ১৯.১ ওভারে ২০২ রানে অল-আউট হয়ে যায়। চেন্নাই ম্যাচ জেতে ১৮ রানে। দীপক চাহার ২৯ রানে ৪ উইকেট নেন। লুঙ্গি এনগিদি ২৮ রানে ৩ উইকেট দখল করেন। ম্যাচের সেরা হন ডু'প্লেসি।