বাংলা নিউজ > ভাগ্যলিপি > পরের রবিবার থেকে পালটে যাবে ভাগ্য, কোন রাশির লাভ হবে? কাদের হবে লোকসান?
প্রতি মাসে রাশি পরিবর্তন করেন সূর্যদেব। তার ফলে প্রতিটি রাশির উপরই প্রভাব পড়ে।
প্রতি মাসে রাশি পরিবর্তন করেন সূর্যদেব। তার ফলে প্রতিটি রাশির উপরই প্রভাব পড়ে।

পরের রবিবার থেকে পালটে যাবে ভাগ্য, কোন রাশির লাভ হবে? কাদের হবে লোকসান?

  • Sun Transit May 2022: সূর্যদেবকে সকল গ্রহের রাজা বলা হয়ে থাকে। প্রতি মাসে রাশি পরিবর্তন করেন সূর্যদেব। তার ফলে প্রতিটি রাশির উপরই প্রভাব পড়ে। আগামী ১৫ মে বৃষ রাশিতে প্রবেশ করবেন সূর্যদেব। তার ফলে কোন রাশির উপর কী প্রভাব পড়বে, তা জেনে নিন -

জ্যোতিষশাস্ত্রে সূর্যদেবের বিশেষ স্থান আছে। সূর্যদেবকে সকল গ্রহের রাজা বলা হয়ে থাকে। প্রতি মাসে রাশি পরিবর্তন করেন সূর্যদেব। তার ফলে প্রতিটি রাশির উপরই প্রভাব পড়ে। আগামী ১৫ মে বৃষ রাশিতে প্রবেশ করবেন সূর্যদেব। তার ফলে কোন রাশির উপর কী প্রভাব পড়বে, তা জেনে নিন -

মেষ রাশি- মন অস্থির থাকবে। মানসিক শান্তি বজায় রাখার চেষ্টা করুন। পরিবারে কোনও ধর্মীয় কাজ হবে। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা রয়েছে।

বৃষ রাশি- মানসিক শান্তি থাকবে। সংযত থাকবেন। ব্যবসায় কোনও উন্নতি হতে পারে। কোনও বন্ধুর থেকে ভালো কোনও প্রস্তাব পেতে পারেন। পরিশ্রম বাড়বে।

আরও পড়ুন: আটদিন পর অর্থলাভ, পদোন্নতি হবে বৃষ-মিথুন-কর্কটের, জানুন কী আছে আপনার ভাগ্যে

মিথুন রাশি- মন প্রসন্ন থাকবে। জীবনসঙ্গীর স্বাস্থ্যের যত্ন নিন। উচ্চপদস্থ আধিকারিকদের থেকে সহায়তা পাবেন। গাড়ি কিনতে পারেন।

কর্কট রাশি - আত্মবিশ্বাস বাড়বে। তবে সংযত থাকতে হবে। মায়ের শরীরের যত্ন নিন। পরিবারের সঙ্গ পাবেন। লেখালেখির সঙ্গে যুক্ত ব্যক্তিদের আয় বাড়বে।

সিংহ রাশি- মন প্রসন্ন থাকবে। পঠন-পাঠনে আগ্রহ বাড়বে। ব্যবসায় উন্নতি হবে।আরও বেশি লাভ হবে। কোনও বন্ধুর সহায়তা পাবেন।

কন্যা রাশি- ব্যবসায় উন্নতি হবে। কোনও বন্ধুর সহযোগিতা লাভ করবেন। লেখালেখির সঙ্গে যুক্ত ব্যক্তিদের আয় বাড়বে।

তুলা রাশি- মন প্রসন্ন থাকবে। পরিবারে কোনও ধর্মীয় কাজ হবে। অর্থলাভ হবে।চাকরিতে উন্নতির পথ প্রশস্ত হবে।

বৃশ্চিক রাশি- যে কোনও রকমের ঝামেলা থেকে দূরে থাকুন। ব্যবসার দিকে মনোযোগ দিন। বন্ধুর সহায়তা পাবেন। পারিবারিক জীবন সুখে ভরে উঠবে।

ধনু রাশি- কথায় মিষ্টতা থাকবে। আত্মবিশ্বাস বাড়বে। কার্যক্ষেত্রে বদলির সম্ভাবনা রয়েছে। যাঁরা চাকরি করেন, তাঁদের পরিবর্তনের সুযোগ আসতে পারে।

মকর রাশি- মন অশান্ত থাকবে। যাঁরা চাকরির সঙ্গে যুক্ত, তাঁদের বদলির সম্ভাবনা আছে। উন্নতির পথ প্রশস্ত হবে। পরিবারের থেকে দূরে কোনও স্থানে যাওয়ার যোগ তৈরি হবে।

আরও পড়ুন: আপনার প্রেমিক বা প্রেমিকার নামের প্রথম অক্ষর কি এটাই? জেনে নিন কতটা ভালো ভাগ্য

কুম্ভ রাশি- বাবার শরীরের যত্ন নিন। পরিবারের সঙ্গ পাবেন। গাড়ি কিনতে পারেন। যাত্রার খরচ বাড়তে পারে। যাঁরা চাকরি করেন, তারা অতিরিক্ত দায়িত্ব পাবেন।

মীন রাশি- পড়াশোনায় আগ্রহ বাড়বে। শিক্ষাক্ষেত্রে যুক্ত ব্যক্তিরা শুভ ফল লাভ করবেন। যাঁরা চাকরির সঙ্গে যুক্ত, তাঁরা ইচ্ছার বিরুদ্ধে কোনও দায়িত্ব পেতে পারেন। পরিশ্রম বাড়বে।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা যে পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন