বাংলা নিউজ > ভাগ্যলিপি > আপনার প্রেমিক বা প্রেমিকার নামের প্রথম অক্ষর কি এটাই? জেনে নিন কতটা ভালো ভাগ্য
নামের প্রথম অক্ষরের মাধ্যমে কোনও ব্যক্তির চরিত্র সম্পর্কে অনেক কিছু বোঝা যায়। (ছবিটি প্রতীকী, সৌজন্যে Pixabay)
নামের প্রথম অক্ষরের মাধ্যমে কোনও ব্যক্তির চরিত্র সম্পর্কে অনেক কিছু বোঝা যায়। (ছবিটি প্রতীকী, সৌজন্যে Pixabay)

আপনার প্রেমিক বা প্রেমিকার নামের প্রথম অক্ষর কি এটাই? জেনে নিন কতটা ভালো ভাগ্য

  • জ্যোতিষীদের মতে, কয়েকটি নামের অক্ষর দিয়ে নাম রাখা হলে সেই জাতকরা অত্যন্ত ভাগ্যবান হন। তাঁদের হাতে টাকা আসে। তাই আপনার প্রেমিক বা প্রেমিকার ব্যক্তিত্ব কীরকম হবে, তা দেখে নিন -

কোনও ব্যক্তির স্বভাব-চরিত্র কেমন হবে, তা নির্ভর করে তাঁর নামের প্রথম অক্ষরের উপর। নামের প্রথম অক্ষরের মাধ্যমে কোনও ব্যক্তির চরিত্র সম্পর্কে অনেক কিছু বোঝা যায়। তেমনটাই মনে করা হয় বৈদিক জ্যোতিষশাস্ত্রে।

আরও পড়ুন: সাপ্তাহিক রাশিফল: কেরিয়ারে সুসংবাদ পাবেন, কাজ এগোবে এই রাশির জাতকদের 

জ্যোতিষীদের মতে, কয়েকটি নামের অক্ষর দিয়ে নাম রাখা হলে সেই জাতকরা অত্যন্ত ভাগ্যবান হন। তাঁদের হাতে টাকা আসে।  তাই আপনার প্রেমিক বা প্রেমিকার ব্যক্তিত্ব কীরকম হবে, তা দেখে নিন -

A দিয়ে নাম শুরু হলে

যে ব্যক্তিদের নাম A দিয়ে শুরু হয়, তাঁরা অত্যন্ত পরিশ্রমী এবং সৎ হন। সাফল্য পাওয়ার জন্য পরিশ্রমের কোনও কসুর করেন না। আচমকা হাতে টাকা আসে। তাঁরা অর্থ পাবেন।

R দিয়ে নাম শুরু হলে

যে ব্যক্তিদের নাম R দিয়ে শুরু হয়, তাঁরা অত্যন্ত বুদ্ধিমান ও পরিশ্রমী হন। সেই পরিশ্রমের দামও পান। পরিশ্রম করে প্রচুর অর্থলাভ করেন। আত্মবিশ্বাসের অভাব হয় না। আচমকা ভাগ্য পরিবর্তন হয়। অর্থের অভাব হয় না।

আরও পড়ুন: Lucky Zodiacs for 8th May 2022: আটকে থাকা কাজ থেকে মিলবে মুক্তি, রবিবার এই ৩ রাশির জাতকদের ভাগ্য চমকাবে

S দিয়ে নাম শুরু হলে

কঠোর পরিশ্রমী হন। অত্যন্ত বুদ্ধিমান হয়ে থাকেন এই রাশির জাতকরা। জীবনের বিভিন্ন ক্ষেত্রে সাফল্যের বিভিন্ন নজির তৈরি করেন। জীবনে অসংখ্য প্রতিকূল পরিস্থিতির মুখে পড়তে হয়। তবে তাঁরা পিছিয়ে যান না। চ্যালেঞ্জ নিতে একেবারেই ভয় পান না এই জাতকরা।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা যে পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন