বাংলা নিউজ > ভাগ্যলিপি > আটদিন পর অর্থলাভ, পদোন্নতি হবে বৃষ-মিথুন-কর্কটের, জানুন কী আছে আপনার ভাগ্যে
মিথুন রাশির কর্ম ও কেরিয়ারের স্থানে মঙ্গলের গোচর হবে। এ সময় নতুন চাকরির প্রস্তাব পাবেন।
মিথুন রাশির কর্ম ও কেরিয়ারের স্থানে মঙ্গলের গোচর হবে। এ সময় নতুন চাকরির প্রস্তাব পাবেন।

আটদিন পর অর্থলাভ, পদোন্নতি হবে বৃষ-মিথুন-কর্কটের, জানুন কী আছে আপনার ভাগ্যে

  • মঙ্গলের গোচর আপনার জন্য শুভ প্রমাণিত হবে। আয় ও লাভের স্থানে মঙ্গলের গোচর হতে চলেছে। পাশাপাশি ব্যবসায় ভালো লাভ হবে।

আগামী ১৭ মে দেবগুরু বৃহস্পতির স্বরাশি মীনে প্রবেশ করবে গ্রহের সেনাপতি মঙ্গল। মঙ্গলের এই গোচর সমস্ত রাশির ওপর প্রভাব বিস্তার করবে। তবে তিনটি রাশির জাতকরা এ সময় বিশেষ ভাবে লাভ অর্জন করবেন। কোন কোন রাশির কথা বলা হচ্ছে, জেনে নিন—

বৃষ- মঙ্গলের গোচর আপনার জন্য শুভ প্রমাণিত হবে। আয় ও লাভের স্থানে মঙ্গলের গোচর হতে চলেছে। পাশাপাশি ব্যবসায় ভালো লাভ হবে। কর্মক্ষেত্রে সাফল্যের যোগ রয়েছে। কার্যপদ্ধতি উন্নত হবে। কর্মক্ষেত্রে প্রশংসা লাভ করবেন। প্রবীণদের সহযোগিতা লাভ করবেন। জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা লাভ করবেন। অংশীদারীর কাজে সাফল্য লাভ করবেন। 

মিথুন- কর্ম ও কেরিয়ারের স্থানে মঙ্গলের গোচর হবে। এ সময় নতুন চাকরির প্রস্তাব পাবেন। চাকরিজীবীদের পদোন্নতি ও বেতনবৃদ্ধি হতে পারে। নতুন ব্যবসায়িক চুক্তি সম্পাদন হতে পারে। ব্যবসা বিস্তারের সম্ভাবনা রয়েছে। সম্পত্তি ও গাড়ির লেনদেনে লাভ হতে পারে। ব্যবসায় নতুন চুক্তি সম্ভব। ব্যবসায় লগ্নির জন্য সময় অনুকূল।

কর্কট- মঙ্গলের গোচরের ফলে লাভ হবে। ভাগ্য ও বিদেশ স্থানে মঙ্গলের গোচর হবে। ভাগ্যের পূর্ণ সহায়তা পাবেন। পাশাপাশি বহুদিনের আটকে থাকা কাজ পূর্ণ হবে। ব্যবসায়িক যাত্রায় যেতে পারেন। এর ফলে ভবিষ্যতে লাভ হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার্থীরা ভাগ্যের সঙ্গ লাভ করবেন। কোনও পরীক্ষায় সাফল্য পাবেন। 

বন্ধ করুন