বাংলা নিউজ > ভাগ্যলিপি > Career horoscope today: মাঘা নক্ষত্রের সংযোগে আজ ২ রাশির হবে আর্থিক লাভ, দেখুন আজকের কেরিয়ার রাশিফল

Career horoscope today: মাঘা নক্ষত্রের সংযোগে আজ ২ রাশির হবে আর্থিক লাভ, দেখুন আজকের কেরিয়ার রাশিফল

মেষ: মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি মিশ্র হবে এবং আজ আপনাকে এমন কিছু কাজ করতে হতে পারে যা আপনি করতে পছন্দ করেন না।

Career horoscope today: ৩ ডিসেম্বর রবিবার মঘা নক্ষত্রের সঙ্গে ইন্দ্রে যোগের সংযোগে ২ রাশির জাতকদের আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই রাশি বকেয়া অর্থ পাবে এবং ব্যবসা সংক্রান্ত কাজে অগ্রগতি হবে। পরিবার এবং বন্ধুদের সঙ্গে  সারাদিন আনন্দে কাটবে। আসুন রবিবারের কেরিয়ার রাশিফল ​​বিস্তারিতভাবে দেখে নিই।

মেষ 

মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি মিশ্র হবে এবং আজ আপনাকে এমন কিছু কাজ করতে হতে পারে যা আপনি করতে পছন্দ করেন না। তারপরও কোনও কারণে এটা করতে হতে পারে। কর্মক্ষেত্রেও আজ বেশি কাজ হবে। কিছু মানুষ আজ সন্ধ্যায় কেনাকাটা করতে যেতে পারে। আপনার প্রতিভার উপর আস্থা রাখুন।

 

বৃষ 

বৃষ রাশির জাতকদের জন্য দিনটি শুভ এবং আর্থিক বিষয়ে ভাগ্য আপনাকে সাহায্য করবে। আজ আপনার ব্যবসার প্রসার ঘটবে এবং আপনি কারও সঙ্গে  অংশীদারিত্বে ব্যবসা শুরু করতে পারেন। একজন নতুন বন্ধু আপনার প্রতি আকৃষ্ট হবে কিন্তু সে আপনার কাছে তার অনুভূতি প্রকাশ করতে পারবে না। সম্পদ সংগ্রহ করে আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করা উচিত, তবেই আপনি লাভবান হবেন।

 

মিথুন 

মিথুন রাশির জাতকরা আর্থিক সুবিধা পাবেন এবং আপনার পরিকল্পনা সফল হবে। পরিবারের সঙ্গে দিনটি ভালো কাটবে। বিকেলে আপনি কিছু গুরুত্বপূর্ণ কাজে ব্যয় করবেন এবং আপনি প্রশংসা পাবেন। আপনার মন খুব খুশি হবে। কাজের জায়গায় ধীর গতি মানসিক চাপ সৃষ্টি করতে পারে।

 

কর্কট 

কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো নয় এবং আজ সকাল থেকে আপনাকে কিছু প্রতিকূল সময়ের মুখোমুখি হতে হবে। আপনি স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে পারেন এবং আপনার খরচও বাড়তে পারে। দিনের প্রথম অংশে ডাক্তার ইত্যাদির সঙ্গে  দেখা করা ভালো হবে, তার পরে আপনার রুটিন কাজ করা উচিত।

 

সিংহ 

সিংহ রাশির জাতকদের জন্য আজকের দিনটি স্বাভাবিক হবে। ব্যবসায়িক অবস্থারও উন্নতি হবে। ঊর্ধ্বতন কর্মকর্তার সহযোগিতায় লাভবান হবেন। চাকরিতেও আপনার অবস্থান হবে মজবুত। বিরোধী ও সমালোচকরা আপনার ক্ষতি করতে পারে। অপ্রয়োজনীয় বিষয়ে মনোযোগ না দিয়ে নিজের কাজে মনোযোগ দিলে ভালো হবে।

 

কন্যা 

কন্যা রাশির জাতক জাতিকাদের আজকের দিনটি ভালো যাবে এবং আপনি খুশির মেজাজে থাকবেন। আজ আপনি বন্ধু এবং পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। কিছু প্রতিপক্ষ আপনার খুশি দেখে ঈর্ষা বোধ করবে। কিন্তু এই ধরনের মানুষ আপনার উপর কোনও প্রভাব ফেলবে না এবং আপনি আপনার জীবন উপভোগ করবেন। 

 

তুলা 

তুলা রাশির জাতক-জাতিকারা উপকৃত হবেন এবং আপনি যে কোনও পরীক্ষায় অংশগ্রহণের জন্য নিজেকে প্রস্তুত করবেন। আপনি যদি আপনার ব্যবসা বা বাণিজ্য সম্পর্কিত কোনও চুক্তি বা লেখার কাজ করতে চান তবে দিনের বেলা করুন। বাকি কাজের জন্যও বিকেল পর্যন্ত শুভ যোগ আছে এবং আপনার ধন-সম্পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে ও আপনার কাজ সফল হবে।

 

বৃশ্চিক 

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি ভালো নয় এবং আজ আপনি অনেক সমস্যায় ঘেরা থাকবেন। আপনি যাকে ভদ্রলোক মনে করেন সে আপনার সঙ্গে  বিশ্বাসঘাতকতা করবে। আজও এই ধরনের ঘটনা ঘটবে। বাকিটা মিশ্র ফলাফলের দিন। সন্ধ্যায় কিছু অমীমাংসিত কাজ শেষ হলে সময় ভালো কাটবে। কোনও সুসংবাদ পেলে হতাশার অবসান ঘটবে।

 

ধনু 

আজ ধনু রাশির জাতক জাতিকাদের জন্য একটি শুভ দিন এবং আপনি কোনও কাজ ভুল হওয়ার জন্য চিন্তিত হবেন না। আপনি এগিয়ে যাবেন এবং সমস্ত কাজ সম্পন্ন করবেন। কোনও কাজে কঠোর পরিশ্রম করে লাভবান হবেন। তবুও, কিছু অপ্রয়োজনীয় ভয় এবং আশংকার কারণে আপনার মন অশান্ত থাকতে পারে। 

 

মকর 

মকর রাশির জাতকরা আর্থিক সুবিধা পাবেন এবং আপনার পরিকল্পনা সফল হবে। আজ এমন একটি দিন যা আপনার বুদ্ধিবৃত্তিক ক্ষমতা বৃদ্ধি করবে। ভালো মানুষের সঙ্গে  দেখা হবে এবং সম্মান বৃদ্ধি পাবে। কোথাও থেকে আটকে থাকা অর্থ পেয়ে আপনার কোষাগার বৃদ্ধি পাবে। কোনও বড় লাভের আশায় দিনটি ফলপ্রসূ মনে হবে। কোনও ধর্মীয় অনুষ্ঠানের পরিকল্পনা করার সময় আপনি উপকৃত হবেন।

 

কুম্ভ 

কুম্ভ রাশির জাতকরা আজ কঠোর পরিশ্রম করে লাভবান হবেন এবং আপনার কাজের পরিকল্পনা সফল হবে। সমস্ত কাজ সময়মতো সম্পন্ন করার প্রয়োজন রয়েছে যাতে আপনার পরিকল্পনাগুলি পরিকল্পনা অনুযায়ী চলতে থাকে। এদিকে, আপনার নিজের কিছু লোক আপনাকে নিয়ে চিন্তিত হতে পারে। আজ আপনি লাভবান হবেন এবং আপনার আর্থিক সম্মানও বৃদ্ধি পাবে।

 

মীন 

মীন রাশির জাতকরা আর্থিক সুবিধা পাবেন এবং আপনার কাজের পরিকল্পনা সফল হবে। দিনের প্রথম অংশে আপনার সামনে অনেক কাজ অমীমাংসিত থাকবে। এই গুরুত্বপূর্ণ কাজগুলো যতদূর সম্ভব সম্পন্ন করুন। দুপুরের পর আবার সময় ভালো যাবে না। কাজকর্মে বাধা আসতে পারে। ভেবে চিন্তে যেকোনও সিদ্ধান্ত নিন।

 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

সঠিক উপায়ে ফোনের স্ক্রিন পরিষ্কার করছেন তো? নাহলেই কিন্তু বিগড়াবে যন্ত্র গ্রেফতার আইএসএফ নেত্রী জুবি সাহা, সন্দেশখালি কাণ্ডে প্ররোচনা দেওয়ার অভিযোগ বিরতি কাটিয়ে কাজে ফিরছেন প্রিয়াঙ্কা, কোন কোন ছবিতে দেখা যাবে দেশি গার্লকে মাসের প্রথম দিনে মেজাজ ভালো রাখতেই হবে, পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, থাকুন আনন্দে অরিন্দম নয়, সৃজিতের হাত ধরে শহরে আসছে নতুন গোয়েন্দা বিদ্যুৎলতা বটব্যাল? মার্চের মাঝখানে গঠিত হচ্ছে বুধাদিত্য যোগ, ৪ রাশির কপাল খুলবে, সব ইচ্ছা হবে পূরণ জাতীয় ট্রায়ালে নামছেন না, উল্টে ফেডারেশনের সিদ্ধান্তের বিরুদ্ধে আদালতে বজরং মোদীর বঙ্গ সফরের আগে ভোররাত পর্যন্ত বৈঠক দিল্লিতে, চূড়ান্ত ৫০% প্রার্থীর নাম মঙ্গলে নির্মলা দর্শন ডিএ আন্দোলকারীদের, আর বৃহস্পতি রাতেই এল লক্ষ্মীলাভের খবর! Onion Benefits: কাঁচা পেঁয়াজ খেতে চান না? মুখে গন্ধের ভয়ে? এর উপকারিতা জানলে অন্য কিছু ভাববেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.