বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 20th August: চাকরিজীবীদের ভাল অফার পাওয়ার সম্ভাবনা রয়েছে, কিন্তু বাদ বিবাদ থেকে এড়িয়ে চলুন
: আজকের রাশিফল

Daily Horoscope 20th August: চাকরিজীবীদের ভাল অফার পাওয়ার সম্ভাবনা রয়েছে, কিন্তু বাদ বিবাদ থেকে এড়িয়ে চলুন

  • Daily Horoscope Today: কর্মক্ষেত্রে আপনার পরিস্থিতি অনুকূল থাকবে, তবে ঝুঁকিপূর্ণ কাজ করা এড়িয়ে চলুন।

মেষ- আজ আপনার দিনটি মিশ্র কাটবে। তবে আজ আপনার পদোন্নতি ও সম্মান পাওয়ার যোগ রয়েছে। ধার্মিক কাজকর্ম করবেন আজকে, বিবাদের ক্ষেত্রে বিজয়ী হওয়ার সম্ভাবনাও রয়েছে। তবে এটি যেন আপনার অনুভূতিকে প্রভাবিত করতে না পারে, সেদিকে নজর রাখবেন। আজকে কাউকে ঋণ দেওয়া থেকে বিরত থাকুন। আজকে বিনিয়োগের জন্য আপনার দিনটা বিশেষ সুবিধা জনক নয়।

বৃষ- আজ আপনি সকলের সমর্থন পাবেন। চাকরিজীবীদের জন্য ভাল অফার পাওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়িতে সুখের পরিবেশ থাকবে। সন্তানের সাথেও আপনার সুসম্পর্ক বজায় থাকবে।

মিথুন- আজ আপনি কোনওভাবে সমালোচনার শিকার হতে পারেন। আপনার সাহস আপনাকে আপনার ভালোবাসা পেতে সহায়তা করবে। আজ আপনি কেমন অনুভব করছেন সেটা অন্যদের কাছে শেয়ার করবেন, তবে তর্কবিতর্ক থেকে বিরত থাকার চেষ্টা করুন।

কর্কট- আজ আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে মনের কথা বলতে পারেন। এই সময় আপনি আপনার বোঝাপড়া দিয়ে সাফল্য অর্জন করবেন। অপ্রয়োজনীয় কাজে সময় নষ্ট করবেন না। এটা আপনার ক্ষতি করতে পারে। পাহাড়ে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

সিংহ- আজ আপনি পরিবারের সদস্যদের সাথে আনন্দের মুহূর্ত কাটাবেন। চার্টার অ্যাকাউন্টেন্ট বা এই ধরনের পড়াশোনার সাথে যারা যুক্ত তাদের পদোন্নতির একটা সুযোগ রয়েছে। বড় কারোও থেকে সহযোগিতা পাবেন, এর জন্য আপনার মানসিক শান্তিও থাকবে।

কন্যা- আর যতই ভাগ্যবাধকতা থাকুক না কেন কোনও নেতিবাচক সিদ্ধান্ত গ্রহণ করবেন না। পরিবারকে সময় দেওয়া আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ, না হলে এটা আপনার জীবনে বড় ধরনের প্রভাব ফেলবে। আজকের দিনটি আপনার জন্য শান্তি ও স্বস্তির বার্তা নিয়ে আসবে।

তুলা- আজ আপনি মানসিকভাবে বিপর্যস্ত হতে পারেন, পারিবারিক কলহ বাড়তে পারে। পরিবারে বিবাদ হতে পারে। তাই এ ব্যাপারে সঠিক পদক্ষেপ নেওয়ার চেষ্টা করুন। মায়ের স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। মায়ের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা আছে। গাড়ি চালাবার সময় সতর্কতা অবলম্বন করবেন।

বৃশ্চিক- আজ আপনি আপনার পরিবারের সাথে বেশি সময় কাটাবার সুযোগ পাবেন। আজকের দিনটি আপনার জন্য খুবই লাভজনক হতে চলেছে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের আজকের দিনে সতর্ক থাকা উচিত।

ধনু - আজ আপনার স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থাকবে। পাওনা টাকা আদায়ের প্রচেষ্টা সফল হবে। ভ্রমণ আনন্দদায়ক হবে। কোনও সমস্যা হলে শান্তভাবে কথা বলে সেটা সমাধান করার চেষ্টা করুন। নিজের ভালো ভাবমূর্তি সকলের সামনে মেলে ধরার চেষ্টা করুন। বাদ বিবাদ থেকে এড়িয়ে থাকার চেষ্টা করুন।

মকর- আজ আপনি আপনার খরচের দিকে নজর দিন। ভুল তথ্য আপনাদের সম্পর্ক নষ্ট করতে পারে। কাজের শৃঙ্খলার খুব প্রয়োজন। মানসিক শান্তির জন্য ইতিবাচক মনোভাব গ্রহণ করুন। কোনও ভালো খবর পেতে পারেন যা আপনার দিনটিকে আরও বিশেষ করে তুলবে।

 কুম্ভ- আজ কোনও পুরনো বন্ধুর সাথে দেখা হওয়ার সম্ভাবনা আছে। আপনি তাদের সাথে কোথাও যাওয়ার পরিকল্পনা করতে পারেন। পিতার সাহায্যে আপনার কোনও গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে আজ ।আপনি কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করবেন এবং সেটা আপনার কাজে প্রকাশ পাবে।

মীন - আজ আপনার দায়িত্ব বৃদ্ধি পাবে এবং আপনি সেটা সম্পূর্ণ করতে সক্ষম হবেন। ব্যবসা বাণিজ্যে যথেষ্ট লাভজনক পরিস্থিতি থাকবে। চাকরিতে কাজের প্রশংসা পাবেন। পরিবারের সদস্যদের সাথে আলোচনা ইতিবাচক রাখবার চেষ্টা করুন, সেটা আপনার জন্য লাভজনক হবে।

 

 

 

বন্ধ করুন