বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 5 September: সপ্তাহের প্রথম দিন সোমবার কেমন কাটবে? জানুন আজকের রাশিফল
জেনে নিন আজকের রাশিফল 

Daily Horoscope 5 September: সপ্তাহের প্রথম দিন সোমবার কেমন কাটবে? জানুন আজকের রাশিফল

Daily Horoscope Today : আজ কাদের অর্থ বিনিয়োগ করা ঠিক হবে? কারা জীবনসঙ্গীর সঙ্গ পাবেন আজকে? সন্তানের স্বাস্থ্য নিয়ে কারা দুশ্চিন্তায় থাকবেন? জেনে নিন এখান থেকে ৷

মেষ রাশিফল ​​ 

আজ আপনার দিনটি মনের মত কাটবে। কোন অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে অর্থ বিনিয়োগ করবেন। পরিবারের সদস্যদের চাহিদার প্রতি মনোযোগ দিন। তবে আজ যারা সৃজনশীল কাজের সাথে যুক্ত তারা কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। আজ নিজের ফিলিংস অন্যকে জানাতে তাড়াহুড়ো করবেন না। প্রেমের সম্পর্কে আজ উষ্ণতা বজায় থাকবে।

 প্রতিকার:- হনুমান মন্দিরে একটি লাল লঙ্কা, ২৭টি মসুর ডালের দানা এবং ৫টি লাল ফুল নিবেদন করুন, এতে পারিবারিক জীবনে সুখ বৃদ্ধি পাবে। 

বৃষ রাশিফল ​

 আজ চোখ জনিত সমস্যা হতে পারে , তাই সতর্ক থাকুন। সম্ভব হলে তীব্র সূর্যালোক এড়িয়ে চলার চেষ্টা করুন। আজ আপনি কোন বড় বিপদে পড়লে আপনার সঞ্চিত অর্থের মাধ্যমে সেই অসুবিধা থেকে বেরিয়ে আসতে পারবেন। তবে সন্তানের অসুস্থতা আপনার মেজাজ নষ্ট করতে পারে।আপনি হাসি খুশি থাকার চেষ্টা করুন । আজকের দিনটি আপনার ভালো যাবে আপনার কাজের জন্য। দীর্ঘ অমীমাংসিত সমস্যার সমাধান আজ আপনি পাবেন। তাই ইতিবাচক চিন্তা পোষণ করুন । আজ আপনি আপনার জীবন সঙ্গীর সাথ পাবেন পুরোপুরি ভাবে।

প্রতিকার:- সকালে ঘুম থেকে ওঠার সাথে সাথে পিতা বা গুরুর চরণ স্পর্শ করে সেবা করুন। পারিবারিক জীবন সুখী ও শান্তিপূর্ণ হবে।

মিথুন রাশিফল ​ 

আজ আপনি শক্তিতে পরিপূর্ণ থাকবেন। যেকোন কাজ অতি দ্রুত আজ আপনি সম্পূর্ণ করতে পারবেন ৷ তবে নিজের রাগ নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন ৷ অফিসে সবার সাথে ভালো ব্যবহার করার চেষ্টা করুন , না হলে কর্ম ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। পারিবারিক দায়িত্ব আপনার বৃদ্ধি পাবে যেটা মানসিক চাপ আনতে পারে। রোমান্সের জন্য আজকের দিনটি খুবই ভালো। তবে যেকোন নতুন কাজ শুরু করার আগে আর অবশ্যই অভিজ্ঞদের সাথে কথা বলুন। আজ আপনার ও আপনার জীবনসঙ্গীর উপর আপনার পিতা-মাতার আশীর্বাদ থাকবে ৷

প্রতিকার:- গরুকে সবুজ শাক-সবজি খাওয়ালে চাকরি/ব্যবসায় লাভ হবে। 

কর্কট রাশিফল ​​

মানসিক শান্তি লাভের জন্য যোগ ব্যায়াম করুন । আজ যারা দুধের ব্যবসার সাথে যুক্ত তাদের অর্থনৈতিক লাভ হওয়ার জোরালো সম্ভাবনা আছে। তবে আজ কাজের চাপ থাকবে, তাই কাজের পরিবেশ কিছুটা ক্লান্তিকর হবে। কিন্তু বন্ধুদের সঙ্গ আপনাকে প্রাণবন্ত করে রাখবে। প্রেমের অনুভূতি আজকে সর্বদা আপনার মনে বিরাজ করবে। আজ যদি কোন সেমিনারে আপনি অংশগ্রহণ করেন সেখান থেকে অনেক নতুন ধারণা পেতে পারবেন। জীবনসঙ্গিনীর ভালোবাসা আপনার দিনটিকে আজ আরও বিশেষ করে তুলবে।

প্রতিকার:- বাড়িতে অ্যাকোয়ারিয়াম স্থাপন করে মাছকে খাওয়ালে ধন-সম্পদ বৃদ্ধি পাবে।

 সিংহ রাশিফল

আজ আপনি রিয়েল এস্টেট ব্যবসায় টাকা বিনিয়োগ করতে পারেন। পারিবারিক দায়িত্ব আপনার বৃদ্ধি পাবে। প্রেমের সম্পর্কের যে সৌন্দর্যতা সেটা আপনি অনুভব করবেন। কোন বিখ্যাত ব্যক্তির পরামর্শ আপনাকে নতুন পরিকল্পনা করতে উৎসাহিত করবে। আজকের দিনটি নিজেকে সময় দেওয়ার চেষ্টা করুন। আজকের দিনটি আপনার জন্য খুব রোমান্টিক হতে চলেছে।

 প্রতিকার:- একজোড়া সবুজ তোতাপাখিকে টাকা দিলে পারিবারিক সুখ বৃদ্ধি পাবে। 

কন্যা রাশিফল ​​

 কাজের চাপের জন্য মানসিক চাপ বাড়তে থাকবে। অর্থের অভাব আজকে বাড়িতে কলহের কারণ হয়ে উঠতে পারে। এমন পরিস্থিতিতে বাড়ির লোকের সঙ্গে ভেবেচিন্তে কথা বলার চেষ্টা করুন এবং তাদের পরামর্শ নিয়ে কাজ করুন।আত্মীয় বন্ধুদের কাছ থেকে কোন আকস্মিক উপহার পেতে পারেন। কাজের চাপের কারণে মানসিক অস্থিরতা ও সমস্যার সম্মুখীন হতে পারেন। দিনের শেষভাগে বেশি চাপ না নিয়ে কাজ করুন। কর্মক্ষেত্রে আপনার কাজ আজকে প্রশংসিত হবে।অবসর সময়ের পূর্ণ সদ্ব্যবহার করার চেষ্টা করুন। ইতিবাচক পরিবর্তন আনার চেষ্টা করুন নিজের মধ্যে। বিবাহিত জীবনে কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন আজ।

 প্রতিকার:- পিতলের ব্রেসলেট পরলে স্বাস্থ্যের জন্য উপকার হবে। 

তুলা রাশিফল ​​

 আজকে ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। ব্যয় এর অপ্রত্যাশিত বৃদ্ধি আপনার মানসিক শান্তি নষ্ট করতে পারে। ঘরোয়া বিষয়ে অবিলম্বে মনোযোগ দেওয়ার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে নতুন চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। অবসর সময়ে নিজের পছন্দের কিছু করার কথা ভাবতে পারেন ৷ বাড়িতে কারো আগমনের কারণে সে পরিকল্পনাটা নাও এগোতে পারে, তবে সেক্ষেত্রে হতাশ হবেন না। জীবনসঙ্গীকে গুরুত্ব না দেওয়ার ক্ষেত্রে বিবাদ হতে পারে আজ।

প্রতিকার:- যে কোনো কাজে বের হওয়ার সময় মাথায় লাল টিকা দিয়ে বের হলে আর্থিক দিক মজবুত হবে। 

বৃশ্চিক রাশিফল ​

 কেউ সমস্যায় পড়লে তাকে সাহায্য করার চেষ্টা করুন। আর্থিক দিক আজ কিছুটা দুর্বল থাকবে। পারিবারিক সমস্যাকে অগ্রাধিকার দেওয়ার চেষ্টা করুন। দেরি না করে এ ব্যাপারে পারিবারিক সদস্যদের মতামত নেওয়ার চেষ্টা করুন। আজ আপনি কিছুটা মানসিক দিক থেকে বিরক্ত থাকতে পারেন। কঠোর পরিশ্রম অধ্যবসায় দিয়ে নিজের লক্ষ্য অর্জন করার প্রচেষ্টা চালিয়ে যান। নিজেকে বেশি সময় দেওয়া আপনার জন্য উপযুক্ত হবে। পুরনো কোন স্মৃতি মনে পড়তে পারে ,যেটা আপনার মধ্যে উষ্ণ অভিব্যক্তি তৈরি করবে ৷

প্রতিকার: হনুমান জিকে জুঁই তেল, সিঁদুর, রুপোর কাজের ছোলা নিবেদন করলে স্বাস্থ্য ভালো থাকবে।

 ধনু রাশিফল ​​

 আজ আপনার দিনটি খুব ভালো কাটবে। জীবনে অর্থের গুরুত্ব আপনি বুঝতে পারবেন। তবে নিজের গোপনীয়তা কারো কাছে না প্রকাশ করার চেষ্টা করবেন। ভ্রমণের কারণে রোমান্টিক সম্পর্ক বৃদ্ধি পাবে। পেশাগত দক্ষতা বৃদ্ধি আপনার কর্মজীবনের নতুন কোন রাস্তা খুলে দেবে । এছাড়াও প্রচুর সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে আজকে। তাই অন্যদের থেকে আরো ভালো হওয়ার চেষ্টা করে যান। আজ আপনাকে গুরুত্বপূর্ণ কতগুলি বিষয়ে মনোযোগ দিতে হবে এবং বিয়ের সময় করে যে প্রতিশ্রুতি দিয়েছিলেন, সেগুলো পালনে যথাযোগ্য ব্যবস্থা নিতে হবে।

প্রতিকার:- কলা না খেলে আর্থিক অবস্থা ভালো থাকবে।

মকর রাশিফল ​​

 আজকের দিনটি আপনার জন্য খুব মজাদার এবং আনন্দের হতে চলেছে। তবে আজকে আপনার কাজের চাপও থাকবে। বাড়িতে কোন পরিবর্তন করার আগে বাড়ির বড়দের মতামত অবশ্যই নিন। আজ আপনি আপনার জীবনে সত্যিকারের ভালবাসার অভাব অনুভব করবেন। খুব বেশি চিন্তা করবেন না, কারণ সময়ের সাথে সাথে সবকিছু বদলে যাবে । যোগ্য কর্মীরা পদোন্নতি বা আর্থিক সুবিধা পেতে পারেন আজকে। কোন ছোটখাটো ব্যাপারে স্ত্রীর সাথে মতবিরোধ হতে পারে, তাই আপনি নিজের রাগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। সেটাই আপনার জন্য সঠিক সিদ্ধান্ত হবে ৷

প্রতিকার:- যে কোনো ধর্মীয় স্থানে চন্দ্র গ্রহ সম্পর্কিত যেকোনো একটি জিনিস (চাল, চিনি, দুধ ইত্যাদি) দিলে পারিবারিক জীবন ভালো থাকবে। 

কুম্ভ রাশিফল 

 আজ যদি কোথাও ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করে থাকেন তাহলে সতর্ক থাকুন। কারণ আপনার মূল্যবান জিনিসপত্র চুরি হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। যদি কেউ আপনাকে কোন বিষয়ে উপদেশ দেয় তাহলে সে ব্যাপারটা গ্রহণ করার চেষ্টা করুন। নিজের প্রিয় জনকে খুশি রাখার চেষ্টা করুন, না হলে পরে অনুতাপ হতে পারে। কোন প্রকল্পের উপর দীর্ঘকাল কাজ করছেন সেটা হঠাৎ করে স্থগিত হতে পারে। দীর্ঘকাল ধরে ভেবে আসছেন অথচ করে উঠতে পারছেন না এরকম কাজ আজকে আপনি অবসর সময় করার চেষ্টা করুন। প্রতিবেশীদের হস্তক্ষেপে বিবাহিত জীবনে সমস্যা তৈরি হতে পারে। তবে আপনাদের মধ্যে বন্ধন খুবই শক্তিশালী, তাই নিজেদের ইতিবাচক রাখার চেষ্টা করুন ও বাদ বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন।

প্রতিকার:- চাকরি ও ব্যবসায় উন্নতির জন্য বাড়ির ছাদে বা বারান্দায়  নকল ও লোহার জিনিসপত্র জমিয়ে রাখবেন না। 

মীন রাশিফল ​

 আজকের দিনটি আপনার ভালো যাবে। পরিচিত ব্যক্তির মাধ্যমে কোন আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। আজকে আপনার রোমান্সে অন্যরকম সতেজতা আসবে এবং যেটি আপনাকে মানসিক দিক থেকে প্রফুল্ল রাখবে। কর্মক্ষেত্রে আজকের দিনটি আপনার জন্য খুবই ভালো যাবে। অন্যদের মতামত শোনার চেষ্টা করুন, তাতে আপনি আজ উপকৃত হবে।ন আজ আপনার ও আপনার স্ত্রীর মধ্যে ঘনিষ্ঠতা বাড়বে।

প্রতিকার: কেশরের তিলক লাগান, এতে পারিবারিক জীবন সুন্দর হবে।

 

বন্ধ করুন