বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 18 April Aries-Taurus-Gemini-Cancer: মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল

Daily Horoscope 18 April Aries-Taurus-Gemini-Cancer: মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

Daily Horoscope Today for Aries-Taurus-Gemini-Cancer: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

মেষ: দিনটি আপনার জন্য অন্যান্য দিনের তুলনায় ভালো হতে চলেছে। নতুন কোনো কাজ শুরু করতে পারেন। আপনার উপর কিছু বড় দায়িত্ব আসতে পারে, যার কারণে আপনার আতঙ্কিত হওয়ার দরকার নেই। আপনার পরিবারের ছোট বাচ্চাদের জন্য উপহার আনতে পারেন। আপনি আপনার গার্হস্থ্য জীবনে চলমান সমস্যা থেকে মুক্তি পাবেন। দুজনকেই দেখা যাবে একে অপরের প্রতি নিবেদিতপ্রাণ। কর্মক্ষেত্রে, আপনি আপনার বস সম্পর্কে কিছু খারাপ বোধ করতে পারেন, কিন্তু তবুও আপনি তাকে কিছু বলবেন না। উন্নতির নতুন পথ আপনার জন্য উন্মুক্ত হবে।

বৃষ: দিনটি আপনার জন্য বিশেষ কিছু করার জন্য হবে। বাড়িতে আপনি পারিবারিক সমস্যার কথা শুনে কিছুটা সময় কাটাবেন। কোনো শুভ কর্মসূচিতে অংশ নেওয়ার পরিকল্পনা করতে পারেন। ভ্রমণে গেলে খুব সাবধানে গাড়ি চালাতে হবে। আপনি বন্ধুদের কাছ থেকে যথেষ্ট সমর্থন পাবেন। কোথাও ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। উন্নতির পথে আসা বাধা দূর করার চেষ্টা করবেন। আপনার ভাই বা বোন আপনার কথায় খারাপ লাগতে পারে, তাই খুব সাবধানে বলুন।

মিথুন: দিনটি আপনার জন্য খুব চিন্তাভাবনা করে এগিয়ে যাওয়ার দিন হবে। আপনার স্বাস্থ্য নিয়ে কিছু সমস্যা হতে পারে। ব্যবসায় আপনাকে চোখ-কান খোলা রেখে এগিয়ে যেতে হবে। আপনি একটি বড় বিনিয়োগ করার পরিকল্পনা করতে পারেন, যাতে আপনাকে অবশ্যই আপনার পিতার সাথে আলোচনা করতে হবে। আপনাকে খুব সাবধানে যানবাহন ব্যবহার করতে হবে, অন্যথায় যানবাহনের ত্রুটির কারণে আপনার আর্থিক ব্যয় বাড়তে পারে। আপনি আপনার কোনো বন্ধুর স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন। তাদের জন্য কিছু টাকার ব্যবস্থাও করতে হবে।

কর্কট: বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা কিছু সুখবর পাবেন। রাজনৈতিক ক্ষেত্রে উচ্চ পদস্থ ব্যক্তির কাছ থেকে নির্দেশনা ও সাহচর্য পাবেন। কর্মক্ষেত্রে ইতিমধ্যে চলমান সমস্যা কমবে। সহকর্মীদের থেকে সহযোগিতামূলক আচরণ বাড়বে। ব্যবসায়িক ক্ষেত্রে, মানুষ পরিকল্পিত কাজে লাভবান হবে এবং অগ্রগতি অর্জন করবে। ধৈর্য ধরে কাজ করুন। অন্যথায় কর্মক্ষেত্রে সমস্যায় পড়তে হতে পারে। গুরুত্বপূর্ণ কাজে আপনাকে লড়াই করতে হবে। শিক্ষার্থীরা ক্লাসে পড়াশুনায় আগ্রহ দেখাবে। সামাজিক কাজে আপনার কর্মকাণ্ড প্রশংসিত হবে। চাকরির কারণে আপনার পরিবারের সদস্যদের বাড়ি থেকে দূরে যেতে হতে পারে। যারা বিদেশ থেকে ব্যবসা করছেন তাদের খুব যত্ন সহকারে লেনদেন করতে হবে।

 

ভাগ্যলিপি খবর

Latest News

সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর West Indies বনাম South Africa-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল West Indies গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.