বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 1 January-র জন্য
শুক্রবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
শুক্রবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 1 January-র জন্য

  • শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- আত্মীয়দের সঙ্গে দীর্ঘ দিনের বিবাদ সমাপ্ত হবে। কাজে লাভ হবে। আয়ের নতুন সুযোগ পাবেন। অফিসে কাজের দায়িত্ব বেশি থাকবে। সহকর্মীদের সহযোগিতায় সমস্যার সমাধান হবে। কেরিয়ারে উন্নতির নজন্য যুবকদের পরিশ্রম করতে হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন। আর্থিক সমস্যা দূর হবে। জীবনসঙ্গীর জন্য উপহার কিনবেন। সুসংবাদ পাবেন। ব্যবসায়ে উন্নতি হবে। ব্যবসায়ীরা নতুন সুযোগ পেতে পারেন। 

কন্যা- দম্পতিরা আনন্দে থাকবেন। পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। আনন্দে দিন কাটবে। জমি কেনার পরিকল্পনা করতে পারেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পাবেন। নববিবাহিত জাতকরা আনন্দে থাকবেন। ব্যবসায়ে উন্নতি হবে। লেনদেনের সময় সাবধানতা অবলম্বন করুন। বন্ধুদের সঙ্গে দেখা হবে। ব্যয় বাড়বে। অপ্রয়োজনীয় কাজে সময় নষ্ট করবেন না। আধিকারিকরা আপনার প্রশংসা করবেন। আর্থিক লগ্নির ফলে লাভ হবে। ছাত্ররা সাফল্য লাভ করবেন। বয়স্কদের যত্ন নিন।

তুলা- আনন্দে থাকবেন। আপনার কাজ আপনাকে সাফল্যের শিখরে নিয়ে যাবে। নতুন লোকেদের সঙ্গে সাক্ষাৎ হবে। আপনার কারণে অনেকের কাজ সম্পূর্ণ হবে। মান-সম্মান বাড়বে। কোনও আত্মীয়ের সঙ্গে দেখা হবে। ধন লাভের সম্ভাবনা রয়েছে। পুরনো লগ্নির ফলে লাভ হবে। ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। সময়ের মধ্যে কাজ পুরো হবে। বয়স্কদের স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। কোনও কাজ এড়িয়ে যাবেন না। ছাত্রদের সহযোগিতা লাভ করবেন। সন্তানের তরফে সুখবর পাবেন।

বৃশ্চিক- ভাগ্য চরমে থাকবে। আর্থিক লাভ হবে। সময়ের মধ্যে কাজ সম্পূর্ণ হবে। ব্যবসায় উন্নতি হবে। বিবাদ থেকে দূর থাকুন। ছাত্ররা সাফল্য লাভ করবেন। চাকরিজীবীদের বদলি হতে পারে। অফিসে কারও সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। পরিবারের সঙ্গে ঘুরতে যাবেন। আনন্দে সময় কাটাবেন। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। সামাজিক কাজে অংশগ্রঙণ করবেন। আয়ের নতুন সুযোগ পাবেন। অধিক ব্যয় এড়িয়ে যান। বাচ্চাদের সঙ্গে সময় কাটাবেন। 

বন্ধ করুন