বাড়ি > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 22 July-এর জন্য
বুধবার ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল।
বুধবার ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 22 July-এর জন্য

  • বুধবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

ধনু- আজ সারাদিন ব্যস্ত থাকবেন। ঊর্ধ্বতন পদাধিকারীরা আপনার কথাকে গুরুত্ব দেবেন। অত্যধিক পরিশ্রমের ফলে সাফল্য পাবেন। আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। ব্যবসা ভালো চলবে। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ হতে পারে। কার্যক্ষমতা বৃদ্ধি পেতে পারে। স্বাস্থ্যোন্নতির সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবন ভালো কাটবে। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন। 

মকর- পরিবারে ঝগড়া বাড়তে পারে, সহযোগীদের সঙ্গে বিবাদ সম্ভব। নম্রতা ও ধৈর্য্যের সঙ্গে বয়স্কদের সঙ্গে ব্যবহার করুন। সম্পত্তি সংক্রান্ত বিষয় সতর্কতার সঙ্গে সমাধান করুন, এ ব্যাপারে গুরুত্বপূর্ণ পদক্ষেপ করতে হবে। লগ্নির জন্য সময় ভালো না।

কুম্ভ- কোনও কাজে মা-বাবার সাহায্য নেবেন। এর ফলে লাভ হবে। সামাজিক কাজকর্মের ইচ্ছা জাগবে। কাজের ব্যপারে সহকর্মীদের পরামর্শ পাবেন। বিবাহিত জীবনে মাধুর্য থাকবে। আর্থিক সমস্যার সমাধান হতে পারে। 

মীন- ব্যবসায় লাভ কম হবে। ট্রান্সফারের সম্ভাবনা রয়েছে। চাকরি ও ব্যবসায়ে আর্থিক জটিলতা সৃষ্টি হতে পারে। কোনও জরুরি কাজ শেষ করতে ভুলে যাবেন। পুরনো বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। প্রয়োজনে আপোস করতে প্রস্তুত থাকুন।

বন্ধ করুন