বাংলা নিউজ > ভাগ্যলিপি > Love Horoscope Today: আজ কাদের বন্ধুত্বের সম্পর্ক প্রেমের দিকে এগোতে পারে? কী বলছে আজকের প্রেম রাশিফল

Love Horoscope Today: আজ কাদের বন্ধুত্বের সম্পর্ক প্রেমের দিকে এগোতে পারে? কী বলছে আজকের প্রেম রাশিফল

কর্কট: যাদের ব্রেকআপ হয়েছে তারা আজ নিজেদের জন্য নতুন সঙ্গী খুঁজে পেতে পারেন। 

Love Horoscope Today: আজ কাদের সঙ্গীর সঙ্গে দূরত্ব বাড়বে?নতুন প্রেমের সম্পর্কের প্রতি কাদের মন আকৃষ্ট হবে, জেনে নিন এখান থেকে। 

মেষ 

​​প্রেমের সম্পর্কের বিষয়ে অহংবোধের বিকাশ ভালো লক্ষণ নয়। স্ব্ভাবে নরম থাকার চেষ্টা করুন এবং আপনার প্রেমিকাকে কোনও ভাবেই দোষারোপ করবেন না। মনকে খুশি রাখার চেষ্টা করুন।

বৃষ 

আজ আপনার প্রেম জীবনের জন্য বিশেষ দিন না। অপ্রয়োজনীয় মারামারি হতে পারে। সঙ্গীর থেকে দূরত্ব বাড়বে। নতুন প্রেমের সম্পর্কের প্রতি মন আকৃষ্ট হবে।

মিথুন 

মনের মধ্যে অপ্রয়োজনীয় সমস্যা দেখা দিতে পারে বা কোনও বিষয়ে অসন্তুষ্টির অনুভূতি হতে পারে। এটি আপনাকে ভালো বোধ করাবে না আজকে।

কর্কট 

যাদের ব্রেকআপ হয়েছে তারা আজ নিজেদের জন্য নতুন সঙ্গী খুঁজে পেতে পারেন। অবিবাহিতরা, যারা বিবাহে আগ্রহী তাদের প্রেমের সঙ্গী পাওয়ার পূর্ণ আশা আছে আজ।

সিংহ

​​আপনি প্রেমের সম্পর্কে রুটিন মাফিক চলতে আপনি বিরক্ত বোধ করবেন। এই রুটিন পরিবর্তন করার পরিবর্তে, আপনি একা থাকা উপভোগ করতে চাইবেন আজ।

কন্যা 

বিবাহ ইচ্ছুক ব্যক্তিদের জীবনসঙ্গী খুঁজে পেতে সময় লাগবে। তবে প্রেম জীবনে নিঃসঙ্গ যারা, তারা আজ বিশেষ কাউকে খুঁজে পেতে পারেন।

তুলা 

আপনি প্রেমের সম্পর্ককে নতুন এবং রঙিন করতে কিছু নতুন ধারণা ব্যবহার করতে পারেন আজ। বিশেষ কিছু উপহার অন্তর্ভুক্ত করা যেতে পারে। আপনার ক্রিয়াকলাপ আজ প্রেমের সম্পর্কের মধ্যে নতুন জীবন উদ্দীপিত করার জন্য যথেষ্ট হবে।

বৃশ্চিক

বন্ধুদের কারণে আজ আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে আজ ঝগড়া হতে পারে। কারও কথায় আপনার সম্পর্ক নষ্ট হতে দেবেন না। আজ নতুন প্রেমের সম্পর্ক তৈরির সময় সতর্ক থাকুন।

ধনু 

আপনি আপনার পিতা বা পিতার মতো কাউকে নিয়ে আজ ব্যস্ত থাকতে পারেন। তাই প্রেমিকাকে বেশি সময় দেওয়া আজ আপনার জন্য কঠিন হবে। যদিও আপনি আপনার পরিবার থেকে দূরে থাকেন, আপনি তাদের সঙ্গে  খুব বেশি সময় কাটাতে পারেন না তাই এ নিয়ে সঙ্গীর আপনার কাছে অভিযোগ থাকবে।

মকর 

আজ আপনি বুঝতে পারবেন যে আপনার একজন বন্ধু আপনাকে ভালো বাসতে শুরু করেছে, যার জন্য আপনি প্রথমে অবাক হবেন, তারপর ধীরে ধীরে আপনিও তার প্রেমে পড়তে শুরু করবেন। এই সম্পর্ক আপনাদের জন্য ভালো প্রমাণিত হবে। 

কুম্ভ 

আপনি যদি আপনার প্রেমের জীবন নিয়ে হতাশ বোধ করেন তবে আজ উন্নতির কিছু লক্ষণ দেখতে পাবেন। যে কথোপকথন শেষ পর্যন্ত পৌঁছাচ্ছিল না, আজ তা উপসংহারে পৌঁছাতে পারে। দুজনের দেখা করার সময় এসেছে, তাই পুরোপুরি প্রস্তুত থাকুন।

মীন

আজ আপনি আপনার প্রেমের সম্পর্ককে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাবতে পারেন। বিয়ের জন্য পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলতে পারেন।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার পিঙ্কিকে দিয়েছেন ৫৬ লক্ষ খোরপোশ, শ্রীময়ীর বর, কাঞ্চন কত কোটির মালিক জানেন? পালটে গেল ২০২৫ সালের মাধ্যমিক পরীক্ষার রুটিন! এগিয়ে এল তারিখ, কবে শুরু হবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.